সোমবার, মে ১৭, ২০২১

এবার বলিউডে তৈরী হবে বিজয়ের ‘মাষ্টার’: থাকছেন বড় দুই তারকা!

গতকাল (১৩ই জানুয়ারি) ভারতজুড়ে হিন্দি সহ মোট পাঁচটি ভাষায় মুক্তি পেয়েছে থালাপাতি বিজয়ের আলোচিত সিনেমা ‘মাষ্টার’। কিন্তু মুক্তির একদিন পরেই শোনা যাচ্ছে থালাপাতি বিজয় এবং বিজয় সেতুপতি অভিনীত সিনেমাটি নিয়ে নতুন খবর। বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী শীগ্রই বলিউডে রিমেক হতে যাচ্ছে এই সিনেমাটি।

- Advertisement -

প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী ‘কবির সিং’ প্রযোজক মুরাদ খেতানি সিনেমাটির বলিউড সংস্করণ র্মান করতে যাচ্ছেন। উল্লেখ্য যে মুরাদ খেতানি শহীদ কাপুরকে নিয়ে এর আগে তামিল সিনেমা ‘অর্জুন রেড্ডি’ এর রিমেক করেছিলেন। বলিউড সংস্করণে সিনেমাটির নাম ছিল ‘কবির সিং’ এবং বক্স-অফিসে সিনেমাটি ব্লকবাষ্টার হয়েছিলো।

পিংকভ্যালির প্রতিবেদন অনুযায়ী, দুই সপ্তাহ আগে মুরাদ খেতানি তামিল ‘মাষ্টার’ এর প্রযোজকের আমন্ত্রনে হায়দ্রাবাদে সিনেমাটির একটি প্রদর্শনীতে অংশগ্রহণ করেন। সিনেমাটি তার পছন্দ হয় এবং তিনি এর বলিউড সংস্করনের সিদ্ধান্ত নেন। এরপর ইতিমধ্যে সিনেমাটির বলিউড রিমেকের ব্যাপারে প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এখন সিনেমাটির বলিউড রিমেকের স্বত্ব এখন নির্মাতাদের কাছে।

- Advertisement -

এছাড়া তামিল সংস্করনের মত হিন্দি সংস্করনেও প্রধান দুটি চরিত্রে বলিউডের বড় দুইজন তারকার কথা চিন্তা করছেন। সিনেমাটির পরিচালক ঠিক হওয়ার পর অভিনেতাদের সাথে আলাপ শুরু করবেন বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

উল্লেখ্য যে, ‘মাষ্টার’ সিনেমাটির তামিল সংস্করন পরিচালনা করেছেন লোকেশ খানাগারাজ। সিনেমাটির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন থালাপাতি বিজয় এবং বিজয় সেতুপতি। হিন্দি ভাষায় মুক্তি দেয়ার পরও হিন্দি রিমেক দর্শক কিভাবে গ্রহন করেন এখন সেটাই দেখার বিষয়।

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • Sphulingo