মোহনলালের মূল সিনেমা থেকে ভিন্ন হতে যাচ্ছে অজয়ের ‘দৃশ্যাম ২’

অজয়ের ‘দৃশ্যাম ২’

অজয়ের ‘দৃশ্যাম ২’

সম্প্রতি প্রকাশ করা হয়েছে অজয়ের ‘দৃশ্যাম ২’ সিনেমার ট্রেলার। আদিম সমুদ্র সৈকত এবং নির্মল পরিবেশের অনবদ্য দৃশ্যের মধ্যে প্রকাশ করা হয়েছে বহুল প্রতীক্ষিত এই ট্রেলারটি। অজয় দেবগন, টাবু, শ্রিয়া শরণ, ঈশিতা দত্ত, মৃণাল যাদব এবং রজত কাপুর সহ সিনেমাটির অন্যান্য তারকাদের উপস্থিতিতে এই সিনেমার ট্রেলার প্রকাশ করেছেন নির্মাতারা। মোহনলাল অভিনীত ‘দৃশ্যাম ২’ সিনেমার হিন্দি রিমেকটি মুক্তি পাচ্ছে আগামী ১৮ই নভেম্বর।

ভারতীয় সিনেমার অন্যতম জনপ্রিয় সাসপেন্স থ্রিলার ‘দৃশ্যাম’ সিনেমায় দেখা গিয়েছিলো বিজয় সালগাঁওকর তার পরিবারকে পুলিশ হেফাজত থেকে বাঁচাতে সফল হয়েছে। কিন্তু ৭ বছর পর মামলাটি পুনরায় খোলার কারনে গল্পের নতুন মোড় নিয়ে আসবে এই সিক্যুয়ালটি। গল্পে দেখা যাবে প্রথম পর্বে দেখানো হত্যা মামলার জন্য স্বীকারোক্তি দিচ্ছেন বিজয়। এরপরের গল্পে একের পর এক চমকের সাক্ষী হবেন দর্শকরা।

প্রথম পর্বের মত সিনেমাটির দ্বিতীয় পর্বেই থাকছেন টাবু। নিজের ছেলের হত্যাকারীদের খোঁজে বের করতে টাবুর যাত্রা এই পর্বেও অব্যাহত থাকবে। এছাড়া বিজয়ের পরিবারের প্রতি প্রতিশোধ ‘দৃশ্যাম ২’ সিনেমায় টাবু আরও আক্রমণাত্মক উপায়ে ফিরে আসছেন। অজয় এবং টাবুর এই লড়াইয়ে এবার যুক্ত হচ্ছেন বলিউডের শক্তিমান অভিনেতা অক্ষয় খান্না। বিজয়ের পরিবারের বিরুদ্ধে নতুন করে তদন্তের দায়িত্ব পাওয়া পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে তাকে।

আগের পর্বটির মত দ্বিতীয় পর্বেও অজয় দেবগন ফিরে আসছেন চেনা রুপে। দ্বিতীয়বারের মত নিজের পরিবারকে রক্ষা করতে পুলিশের সাথে মনস্তাতিক খেলায় লিপ্ত হবেন তিনি। সিনেমাটির সিক্যুয়েল এবং দর্শকদের প্রতিক্রিয়া প্রসঙ্গে অজয় দেবগন বলেন, ‘আমরা সিক্যুয়েলের কথা মাথায় রেখে সিনেমা নির্মান করি না কিন্তু দর্শক যখন এটি পছন্দ করে এবং ভালো প্রতিক্রিয়া দেখায়, তখন আমরা সিক্যুয়েল নির্মানের কথা চিন্তা করি।‘

তবে আনুষ্ঠানিক রিমেক হলেও অজয়ের ‘দৃশ্যাম ২’ মালয়ালাম মূল ‘দৃশ্যাম ২’ সিনেমা থেকে কিছুটা আলাদা হতে যাচ্ছে বলে জানিয়েছেন অজয় দেবগন। মোহনলাল অভিনীত সিনেমাটি থেকে হিন্দি ‘দৃশ্যাম ২’ কিভাবে আলাদা হতে যাচ্ছে সে ব্যাপারে তিনি আরো বলেন, ‘এই সিনেমাটি মূল সিনেমা থেকে আলাদা হতে যাচ্ছে। অক্ষয় খান্না অভিনীত চরিত্রটি আপনি মূল সিনেমায় পাবেন না। গল্প এবং মূল ভাবনাকে ঠিক রেখে হিন্দিতে ভিন্নভাবে উপস্থাপন করা হচ্ছে সিনেমাটি।

সিনেমাটির অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী টাবু। সিনেমাটির গল্প সম্পর্কে তিনি বলেন, ‘এটি তার সিনেমা এবং একজন নায়ক কখনো ব্যর্থ হতে পারে না’। সিনেমাটিতে নিজের চরিত্র আইজি মীরা দেশমুখ প্রসঙ্গে তিনি আরো বলেন, ‘এটি আমার অভিনীত সবচেয়ে চ্যালেঞ্জিং এবং জটিল একটি চরিত্র।‘ অভিষেক পাঠক পরিচালিত সিনেমাটির ট্রেলার ইতিমধ্যে দর্শকদের কাছ থেকে ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছে।

২০২০ সালে মহামারীর সময়ে ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছিলো মালায়ালাম মেগাস্টার মোহনলাল অভিনীত ‘দৃশ্যাম’ সিনেমার দ্বিতীয় পর্ব ‘দৃশ্যাম ২’। মুক্তির পর দর্শক এবং সমালোচকদের কাছে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছিলো সিনেমাটি। ইতিমধ্যে মুক্তি পেয়েছে ভেঙ্কেটেশ দাগ্গুবাতি অভিনীত সিনেমাটির তেলুগু সংস্করণ। আগের পর্বটি যেখানে শেষ হয়েছিলো সাত বছর পরের প্রেক্ষাপটে ঠিক সেই জায়গা থেকেই শুরু হবে ‘দৃশ্যাম ২’ সিনেমার হিন্দি সংস্করণের গল্প।

আরো পড়ুনঃ
‘দৃশ্যাম ২’ সিনেমার হিন্দি সংস্করণের মুক্তির তারিখ জানালেন অজয় দেবগণ
অজয় দেবগনকে নিয়ে শুরু হলো ‘দৃশ্যাম ২’ সিনেমার হিন্দি সংস্করণের কাজ
‘দৃশ্যাম ২’ তেলুগু সংস্করন: ভেঙ্কেটেশ দাগ্গুবাতিকে নিয়ে শুরু হলো দৃশ্যধারন

By নিউজ ডেস্ক

Related Posts