‘ফাইটার’ সিনেমা দিয়ে একসাথে আসছেন হৃত্বিক রোশন এবং দীপিকা পাডুকোন

২০১৯ সালের সবচেয়ে ব্যবসা সফল সিনেমা ‘ওয়ার’ এর পর নতুন কোন সিনেমার ঘোষনা দেননি বলিউডের গ্রীক দেবতা খ্যাত হৃত্বিক রোশন। ইতিমধ্যে জানা গিয়েছিলো যে, সিদ্ধার্ত আনন্দের পরিচালনায় ‘ফাইটার’ সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন এই তারকা। এবার সিনেমাটি নিয়ে শোনা যাচ্ছে নতুন খবর। জানা গেছে ‘ফাইটার’ সিনেমা দিয়ে একসাথে আসছেন হৃত্বিক রোশন এবং দীপিকা পাডুকোন।

- Advertisement -

সর্বশেষ খবর অনুযায়ী, বলিউডের লেডি সুপারষ্টার দীপিকা পাডুকোন অভিনয় করতে যাচ্ছেন এই সিনেমায়। সবকিছু ঠিকঠাক থাকলে এই প্রথম একসাথে দেখা যাবে এই জুটিকে। বলিউড হাঙ্গামায় প্রকাশিত এক প্রতিবেদন অনুযায়ী সিনেমাটিতে হৃত্বিক একজন নৌবাহিনীর কর্মকর্তার চরিত্রে অভিনয় করবেন। তবে সিনেমায় দীপিকার চরিত্রের বিস্তারিত এখনও জানা যায়নি। তবে সিনেমাতে দুই জনকেই একশন চরিত্রে দেখা যাবে।

এদিকে প্রতিবেদনে আরো বলা হয় যে, সিনেমাটির শুটিং চলতি বছরের ডিসেম্বরে শুরু হতে যাচ্ছে। আর সবকিছু ঠিকঠাক থাকলে আগামীকাল (জানুয়ারি ১০) হৃত্বিক রোশনের জন্মদিন উপলক্ষ্যে আনুষ্ঠানিক ঘোষনা আসতে পারে এই সিনেমার।

- Advertisement -

দীর্ঘদিনের অপেক্ষার শেষে একসাথে আসছেন বলিউডের জনপ্রিয় এই দুই তারকা। ২০২২ সালের সবচেয়ে বড় ব্লকবাষ্টার হতে যাচ্ছে ‘ফাইটার’ – এমনটাই মনে করছেন বলিউডের সংশ্লিষ্টরা।

আরো পড়ূনঃ
একসাথে ছয় সিনেমা নিয়ে ক্যারিয়ারের ব্যস্ততম সময়ে দীপিকা পাডুকোন
দীপিকার ছেড়ে দেওয়া ৭টি আলোচিত সিনেমাঃ কারনসহ বিস্তারিত
দীপিকার ‘দ্রৌপদী’ পরিচালনার প্রস্তাবে সঞ্জয় লীলা বানসালির ‘না’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ