অ্যাটলির হাত ধরে বড় পর্দায় একসাথে উত্তর-দক্ষিনের শীর্ষ দুই সুপারস্টার

অ্যাটলির হাত ধরে

সম্প্রতি নিজের ৩৬তম জন্মদিন উদযাপন করেছেন তামিলের অন্যতম জনপ্রিয় নির্মাতা অ্যাটলি কুমার। জন্মদিনে সামাজিক মাধ্যমে ভক্ত অনুরাগীদের শুভেচ্ছায় ভেসেছেন এই পরিচালক। জন্মদিন উদযাপনের পরে, অ্যাটলি তার টুইটার একাউন্টে শাহরুখ খান এবং থালাপতি বিজয়ের সাথে নিজের একটি ছবি শেয়ার করেছেন। বিশেষ এই দিনটিতে যারা তাকে শুভেচ্ছা জানিয়েছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন অ্যাটলি। প্রকাশিত সেই ছবির মাধ্যমে অবশেষে নিশ্চিত হলো যে অ্যাটলির হাত ধরে বড় পর্দায় একসাথে উত্তর-দক্ষিনের শীর্ষ দুই সুপারস্টার শাহরুখ খান এবং থালাপতি বিজয়।

- Advertisement -

বিজয় এবং শাহরুখ খান ব্যক্তিগতভাবে অ্যাটলিকে তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন। শাহরুখ খান এবং থালাপতি বিজয়ের সাথে ছবিটি শেয়ার করে এই পরিচালক লিখেছেন ‘আমার জন্মদিনে আমি এর চেয়ে বেশী আর কি প্রত্যাশা করতে পারি। আমার দুই স্তম্ভের সাথে সেরা জন্মদিন। প্রিয় শাহরুখ স্যার এবং থালাপতি বিজয় – আপনাদের দুজনকে ধন্যবাদ।‘ অ্যাটলির জন্মদিনের উত্তর-দক্ষিনের এই শীর্ষ দুই সুপারস্টারকে কালো পোশাকে দুর্দান্ত দেখাচ্ছিলো।

- Advertisement -

অ্যাটলি বর্তমানে শাহরুখ খান অভিনীত ‘জওয়ান’ সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন। চেন্নাইতে সিনেমাটির দৃশ্যধারনের কাজ চলছে। শাহরুখ খানের প্রথম প্যান ইন্ডিয়া সিনেমা ‘জওয়ান’-এর মাধ্যমে বলিউডে নির্মাতা হিসেবে অভিষিক্ত হতে যাচ্ছেন অ্যাটলি কুমার। জানা গেছে শাহরুখ খান এবং অ্যাটলির ‘জওয়ান’ সিনেমাটিতে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করছেন থালাপতি বিজয়। এ ব্যাপারে এখনো আনুষ্ঠানিক কোন ঘোষণা না পাওয়া গেলেও অ্যাটলির সাথে এই দুই সুপারস্টারের ছবি বিষয়টি অনেকটাই নিশ্চিত করেছে বলে মনে করছেন ভক্তরা।

বলা বাহুল্য যে, বিজয় এবং শাহরুখ খানকে একসঙ্গে বড় পর্দায় দেখতে মুখিয়ে আছেন এই দুই তারকার ভক্তরা। এর আগেও উত্তর-দক্ষিনের শীর্ষ দুই সুপারস্টারের একসাথে বড় পর্দায় হাজির হওয়া নিয়ে শোনা গিয়েছে ব্যাপক জল্পনা কল্পনা। ধারনা করা হচ্ছে চেন্নাইয়ে ‘জওয়ান’ সিনেমার চলমান শিডিউলে নিজের অংশের কাজ শেষে করবেন তামিলের সময়ের সবচেয়ে বড় সুপারস্টার থালাপতি বিজয়। তবে সিনেমাটিতে বিজয়ের চরিত্রটি কেমন হবে সে ব্যাপারে কিছু জানা যায়নি।

- Advertisement -

অ্যাটলি কুমার পরিচালিত ‘জওয়ান’ সিনেমায় দ্বৈত চরিত্রে অভিনয় করছেন শাহরুখ খান। সিনেমাটিতে শাহরুখ খানের সাথে অভিনয় করছেন একঝাক প্যান ইন্ডিয়া তারকা। সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন দক্ষিণ ভারতীয় সিনেমা লেডি সুপারস্টার খ্যাত নয়নতারা। আর এই সিনেমায় খলনায়কের চরিত্রে দেখা যাবে বিজয় সেতুপতিকে। এছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করছেন সানিয়া মালহোত্রা, সুনীল গ্রোভার, যোগী বাবু সহ আরো অনেকে। আগামী বছরের ২রা জুন ভারতে পাঁচ ভাষায় মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

অন্যদিকে, থালাপতি বিজয় পরিচালক ভামশি প্যাডিপল্লী পরিচালিত ‘ভারিসু’ সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন। সিনেমাটির দৃশ্যধারনের পরবর্তী সময়সূচী শুরু করার আগে ছোট বিরতি নিয়েছিলেন নির্মাতা। ‘ভারিসু’ সিনেমাটির চিত্রগ্রহণ অক্টোবরের মধ্যে শেষ হবে বলে আশা করা হচ্ছে এবং ২০২৩ সালের পঙ্গলে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এরপর বিজয় তার ৬৭তম সিনেমার কাজ শুরু করবেন। নাম ঠিক না হওয়া এই সিনেমাটি পরিচালনা করছেন ‘বিক্রম’ খ্যাত নির্মাতা লোকেশ কানাগরাজ। জানা গেছে শীগ্রই সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণা দিবেন নির্মাতারা।

প্রসঙ্গত, ‘জওয়ান’ ছাড়াও আগামী বছর শাহরুখ খান অভিনীত আরো দুটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। এরমধ্যে ২৫শে জানুয়ারি, ২০২৩ সালে মুক্তি পাচ্ছে সিদ্ধার্ত আনন্দ পরিচালিত স্পাই অ্যাকশন থ্রিলার সিনেমা ‘পাঠান’। সিনেমাটিতে আরো অভিনয় করছেন দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম। এরপর ২০২৩ সালের ক্রিসমাসে মুক্তি পেতে যাচ্ছে শাহরুখ খানকে নিয়ে রাজকুমার হিরানির নতুন সিনেমা ‘ডানকি’। অবৈধ অভিভাষণের প্রেক্ষাপটে নির্মিত সিনেমাটিতে শাহরুখ খানের সাথে আরো অভিনয় করছেন তাপসী পান্নু।

আরো পড়ুনঃ
শাহরুখ খানের সঙ্গে সম্ভাব্য সিনেমা প্রসঙ্গে যা বললেন মধুর ভান্ডারকার
তিন প্রজন্মের তিন শীর্ষ তারকাদের নিয়ে ফারহান আখতারের ‘ডন ৩’
‘জওয়ান’ সিনেমার অ্যাকশন দৃশ্যে শাহরুখের সাথে ২০০ নারী সদস্য!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ