‘সুরিয়াবংসী’ ভার্সেস ‘৮৩’: কোন সিনেমা আসছে হোলিতে? পড়ুন বিস্তারিত

বলিউডের অন্যতম প্রত্যাশিত দুটি সিনেমা ‘সুরিয়াবংসী’ এবং ‘৮৩’ মুক্তি পেতে যাচ্ছে চলতি বছর। এর মধ্যে অক্ষয় কুমার অভিনীত ‘সুরিয়াবংসী’ গত বছর মার্চে এবং রনবীর সিং অভিনীত ‘৮৩’ এপ্রিলে মুক্তি পাওয়ার কথা ছিলো। কিন্তু করোনা মহামারীর কারনে মুক্তি পায়নি সিনেমা দুটি। সর্বশেষ খবর অনুযায়ী খুব শীঘ্রই সিনেমা দুটি মুক্তির প্রস্তুতি নিচ্ছেন নির্মাতারা।

- Advertisement -

মহামারী শেষে শুরু হচ্ছে প্রেক্ষাগৃহে সিনেমার প্রদর্শনী। আগামী ১৩ই জানুয়ারি মুক্তি পাচ্ছে তামিল সুপারষ্টার থালাপাতি বিজয়ের প্যান ইন্ডিয়া সিনেমা ‘মাষ্টার’। এবার রিলায়েন্স এন্টারটেইনমেন্ট প্রস্তুতি নিচ্ছে ‘সুরিয়াবংসী’ এবং ‘৮৩’ মুক্তির। বলিউডের একটি অনলাইন পত্রিকার প্রতিবেদন অনুযায়ী এই দুই সিনেমার যেকোন একটি মুক্তি পাবে আগামী হোলিতে।

এ প্রসঙ্গে রিলায়েন্স এন্টারটেইনমেন্টের সিইও সুভাষ বলেন, ‘ধীরে ধীরে দেশের অর্থনীতি স্বাভাবিক হতে শুরু করেছে। ইতিমধ্যে ‘টেনেট’ এবং ‘ওয়ান্ডার ওমেন ১৯৮৪’ সিনেমা দুটি ভালো ব্যবসা করেছে। চলমান এই পরিস্থিতি বিবেচনায় ‘সুরিয়াবংসী’ এবং ‘৮৩’ সিনেমা দুটির যেকোন একটি মার্চের তৃতীয় সপ্তাহে হোলি উপলক্ষ্যে মুক্তির চিন্তা করছি। যেহেতু ‘সুরিয়াবংসী’ গত বছর মার্চে এবং অভিনীত ‘৮৩’ এপ্রিলে মুক্তির কথা ছিলো সে হিসেবে ‘সুরিয়াবংসী’ই আগে মুক্তি পেতে পারে।’

- Advertisement -

সিনেমা দুটির মুক্তিকে কেন্দ্র করে নতুন বছরে বলিউডে স্বস্তি ফিরে আসার সম্ভাবনা তৈরী হচ্ছে। উল্লেখ্য যে, রোহিত শেঠী পরিচালিত ‘সুরিয়াবংসী’ সিনেমায় অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ। অন্যদিকে, কবির খান পরিচালিত ‘৮৩’ সিনেমাটি ভারতের ১৯৮৩ সালের ক্রিকেট বিশ্বকাপ জয়ের ঘটনার উপর ভিত্তি করে নির্মিত। সিনেমায় একটি চরিত্রে দীপিকা পাডুকোন অভিনয় করেছেন।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ