শুক্রবার, জুন ২৫, ২০২১

সুরিয়াবংসী’র শেষ থেকে শুরু হবে সিঙ্গামের নতুন মিশন! এবার যুক্ত হচ্ছেন জ্যাকি শ্রফ

এটার সবারই জানা যে, নিজের পরিচালিত সিনেমাগুলোর পুলিশের চরিত্র নিয়ে একটি ‘কপ ইউনিভার্স’ তৈরী করছেন বানিজ্যিক সিনেমার সফল পরিচালক রোহিত শেঠী। এই কপ ইউনিভার্সের সর্বশেষ সংযোজন অক্ষয় কুমারের ‘সুরিয়াবংসী’। চলতি বছরেই মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমা। কপ ইউনিভার্স তৈরীর উদ্যোগের অংশ হিসেবে সিনেমাটিতে থাকছেন সিঙ্গাম খ্যাত অজয় দেবগন এবং সিম্বা খ্যাত রনবীর সিং।

- Advertisement -

এদিকে নতুন খবর অনুযায়ী ‘সুরিয়াবংসী’ সিনেমার ক্লাইমেক্স থেকেই শুরু হবে অজয়ের ‘সিঙ্গাম ৩’ এর কাহিনী। ‘সুরিয়াবংসী’ সিনেমায় অক্ষয়কে দেখা যাবে মুম্বাইয়ে একটি সন্ত্রাসী হামলা ঠেকাতে লড়াই করে যাচ্ছে সুরিয়াবংসী। আর এই লড়াই যেখানে শেষ হবে সেখান থেকেই শুরু হবে সিঙ্গামের নতুন মিশন। ‘সিঙ্গাম ৩’ তে অক্ষয় কুমারকেও অতিথি চরিত্রে দেখা যাবে। এর আগের ‘সিম্বা’তে রনবীর সিংকে সাহায্য করতে এগিয়ে এসেছিলেন সিঙ্গাম।

শুধু তাই নয়, বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী ‘সিঙ্গাম ৩’ সিনেমায় প্রধান খলনায়কের চরিত্রে অভিনয় করবেন বলিউডের শক্তিশালী অভিনেতা জ্যাকি শ্রফ। সিনেমাটির খসড়া ইতিমধ্যে তৈরী হয়ে গেছে বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। তবে সিনেমাটির ব্যাপারে বিস্তারিত এখনও জানা যায়নি।

- Advertisement -

এদিকে রোহিত শেঠী এই মুহূর্তে তার পরবর্তী সিনেমা ‘সার্কাস’ নিয়ে ব্যস্থ সময় পার করছেন। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন রনবীর সিং।

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ