আগের পর্বের গল্পের ধারাবাহিকতায় নির্মিত হচ্ছে হৃতিক রোশনের ‘কৃষ ৪’

হৃতিক রোশনের ‘কৃষ ৪’

এখন পর্যন্ত হৃতিক রোশনের আসন্ন দুটি সিনেমার কথা নিশ্চিত হওয়া গেছে। এর মধ্যে ‘বিক্রম ভেধা’ সিনেমাটি মুক্তি পাচ্ছে চলতি বছরের ৩০শে সেপ্টেম্বরে। আর সিদ্ধার্ত আনন্দ পরিচালিত ‘ফাইটার’ মুক্তি পাবে আগামী বছরের ২৮শে সেপ্টেম্বর। ‘বিক্রম ভেধা’ এবং ‘ফাইটার’ ছাড়াও হৃতিক রোশনের ‘কৃষ ৪’ সিনেমাটি অনেক দিন থেকেই আলোচনায়। সম্প্রতি সিনেমাটি নিয়ে শোনা যাচ্ছে নতুন খবর। জানা গেছে হৃতিকের ক্যারিয়ারের সবচেয়ে বড় সিনেমা হতে যাচ্ছে ‘কৃষ ৪’।

- Advertisement -

২০২১ সালে অনেক ধুমধাম করে হৃতিক রোশনের ‘কৃষ ৪’ সিনেমাটির ঘোষণা করা হয়েছিল৷ কিন্তু তারপর থেকে সিনেমাটির প্রধান তারকা তার অন্যান্য প্রকল্পগুলি নিয়ে ব্যস্ত হয়ে যান৷ তবে ভারতীয় সংবাদ মাধ্যমে সিনেমাটি নিয়ে নতুন কিছু খবর প্রকাশ করেছে। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুসারে, নির্মাতারা শীঘ্রই ফ্র্যাঞ্চাইজিটি এগিয়ে নিতে আগ্রহী। এই ফ্র্যাঞ্ছাইজির সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কৃষ ৩’ সেখানে শেষ হয়েছিলো সেখান থেকে শুরু হবে ‘কৃষ ৪’।

সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে ‘কৃষ’ ফ্র্যাঞ্ছাইজির নতুন সিনেমা নির্মানের প্রস্তুতি শুরু হয়েছে। সূত্রটি জানিয়েছে, ‘কৃষ ফ্র্যাঞ্ছাইজির চতুর্থ কিস্তিটি তৃতীয় কিস্তির গল্পকে সামনে নিয়ে যাবে। কিন্তু এই সিনেমাটিতে পুরপুরি ভিন্ন চরিত্র এবং মজাদার কিছু চমক থাকছে। রাকেশ রোশন বর্তমানে সিনেমাটির চিত্রনাট্য এবং গল্পের অত্যন্ত গুরুত্বপূর্ণ কিছু বিষয় নিয়ে কাজ করছেন। চিত্রনাট্য চূড়ান্ত হওয়ার পর সিনেমাটির তারকা নির্বাচনের কাজ শুরু হবে।‘

- Advertisement -

এর আগে গুঞ্জন শোনা গিয়েছিলো হৃতিক রোশনের ‘কৃষ ৪’ সিনেমা পুরোটাই হৃত্বিকময় হতে যাচ্ছে। সিনেমাটিতে হৃত্বিক রোশন একাধারে রোহিত, কৃশ এবং সিনেমার ভিলেনের চরিত্রে অভিনয় করবেন। প্রতিবেদনে বলা হয়েছে যে, হৃত্বিক সিনেমাটিতে শুধু নায়ক না মূল ভিলেনের চরিত্রেও অভিনয় করবেন। সিনেমার গল্পে সুপারহিরো আর সুপার ভিলেন হয়ে নিজেই নিজের সাথে লড়াই করবেন এই তারকা। ‘কৃষ ৪’ সিনেমায় এবার হৃত্বিক বনাম হৃত্বিক  লড়াই দেখবেন দর্শকরা।

বেশ কিছুদিন থেকেই হৃতিক রোশনের ‘কৃষ ৪’ সিনেমাটি সংবাদ শিরোনামে রয়েছে। ইতিমধ্যে সিনেমাটি নিয়ে একাধিক প্রতিবেদন প্রকাশিত হয়েছে। প্রকাশিত প্রতিবেদন থেকে মনে হচ্ছে সিনেমাটি হৃতিক ভক্তদের জন্য একটি ট্রিট হিসাবে আসতে যাচ্ছে। যদিও, প্রিয়াঙ্কা চোপড়া এবং আগের পর্বগুলো অন্যান্য অভিনেতারা ‘কৃষ ৪’ সিনেমায় ফিরবেন কিনা তা এখনও জানা যায়নি। ‘কৃষ’ ফ্র্যাঞ্চাইজিত তৃতীয় কিস্তিটি শেষ হয়েছিলো প্রিয়াঙ্কা চোপড়ার একটি সন্তান জন্মের মাধ্যমে, যার নাম রাখা হয় রোহিত।

- Advertisement -

এছাড়া আরো জানা গেছে হৃতিক রোশনের ‘কৃষ ৪’ সিনেমাটি এই তারকার সবচেয়ে বড় বাজেটের সিনেমা হতে যাচ্ছে। সুপারহিরো গল্পের এই সিনেমাটিতে খুব ভারী মাত্রার ভিএফএক্সের ব্যবহার থাকবে বলেও গুঞ্জন শোনা যাচ্ছে। সিনেমাটি নিয়ে নতুন নতুন এই খবরগুলো প্রকাশের পর সিনেমাটি নিয়ে দর্শকদের আগ্রহ আকাশচুম্বী। প্রায় এক দশকের বেশী সময় পর নিজেদের প্রিয় তারকাকে আবারো সুপারহিরো রুপে পর্দায় দেখতে মুখিয়ে আছেন হৃতিকের ভক্তরা।

প্রসঙ্গত, ‘কৃষ ৩’ সিনেমাটিতে প্রিয়াঙ্কা চোপড়াকে কৃষের স্ত্রী হিসাবে দেখা গেছে। সিনেমাটিতে খলনায়ক চরিত্রে অভিনয় করেছেন বিবেক ওবেরয়। সুপারহিরো কৃষ এবং সুপারভিলেন কালের মধ্যকার লড়াই নিয়ে নির্মিত হয়েছিলো ‘কৃষ ৩’ সিনেমাটি। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন কঙ্গনা রানাউত, গিরগিটি, শৌর্য চৌহান প্রমুখ। সিনেমাটি মুক্তি পেয়েছিলো ২০১৩ এবং মুক্তির পর এটি বক্স অফিসে ব্যবসায়িক সাফল্য অর্জন করতে সক্ষম হয়েছিলো।

আরো পড়ুনঃ
অভিনয়ের পাশাপাশি ‘কৃষ ৪’ সিনেমায় নতুন পরিচয়ে আসছেন হৃত্বিক রোশন!
‘বিক্রম ভেদা’ রিমেক এবং ‘ফাইটার’ শেষে হৃতিক শুরু করছেন ‘কৃষ ৪’
হৃত্বিক Vs হৃত্বিক: ‘কৃষ ৪’ সিনেমায় তিন চরিত্রে দেখা যাবে হৃত্বিক রোশনকে

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ