‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় শাহরুখ খানের ক্যামিও অনলাইনে ফাঁস (ভিডিও)

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় শাহরুখ

আগামী ৯ই সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে চলতি বছরের অন্যতম প্রতীক্ষিত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন রনবীর কাপুর এবং আলিয়া ভাট। পৌরনিক গল্পের এই সিনেমাটিতে শিভ এবং ঈশার যাত্রা নিয়ে নির্মিত হয়েছে। তিন পর্বে নির্মিতব্য এই সিনেমাটির প্রথম পর্বের নাম ‘শিভা স্টোরি’। আগেই জানা গিয়েছিলো সিনেমাটিতে অতিথি চরিত্রে থাকছেন বলিউড বাদশা শাহরুখ খান। কিন্তু মুক্তির আগেই অনলাইনে ফাঁস হয়ে গেছে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় শাহরুখ খানের ক্যামিও।

- Advertisement -

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় শাহরুখ খানের চরিত্রটির একটি ভিডিও ফাঁস হয়েছে ইতিমধ্যে। ১১ই আগস্ট বৃহস্পতিবার টুইটারে এই ভিডিওটি ছড়িয়ে পরতে দেখা গেছে। ভিডিওটি দেখে মনে হচ্ছে ‘পাঠান’ অভিনেতা ট্রেলারে দেখানো ভানারা আস্ত্রা চরিত্রে অভিনয় করছেন। অয়ন মুখার্জির অস্ত্রভার্স ট্রিলজির প্রথম অংশে শিবের ভূমিকায় চলচ্চিত্রের প্রধান নায়ক রনবির অগ্নি অস্ত্র চরিত্রে অভিনয় করেছেন।

- Advertisement -

ভিডিও এবং ছবি মাইক্রো-ব্লগিং প্ল্যাটফর্মে ফাঁস হওয়ার সাথে সাথেই এটি ভাইরাল হয়ে যায়। একের পর এক টুইটার শেয়ারে ভিডিওটি সামাজিক মাধ্যমে দাবানলের মতো ছড়িয়ে পরে। অনেক নেটিজেন এমনকি দাবি করছেন যে এটি ব্রহ্মাস্ত্রের দ্বিতীয় ট্রেলার থেকে ফাঁস হওয়া ছবি, যা ১৫ আগস্ট স্বাধীনতা দিবস এবং অয়নের জন্মদিন উপলক্ষ্যে প্রকাশ করা হবে। তবে এ প্রসঙ্গে নির্মাতাদের পক্ষ্য থেকে এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি।

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি এর প্রধান তারকা আলিয়া ভাট এবং রনবির কাপুরের জন্য বিশেষ কিছু হতে যাচ্ছে। কারন ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় এই তারকা দম্পতি প্রথমবারের মত একসাথে পর্দা ভাগাভাগি করছেন। আলিয়া এবং রনবির ছাড়াও ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় আরো কয়েকটি প্রধান চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, মৌনি রায় এবং দক্ষিণের সুপারস্টার নাগার্জুন আক্কিনেনি। সিনেমাটির দুটি গান ইতিমধ্যে দর্শকদের কাছে জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে।

- Advertisement -

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার মাধ্যমে দীর্ঘ নয় বছর পর পরিচালনায় ফিরছেন অয়ন মুখার্জি। এর আগে এই নির্মাতার সর্বশেষ ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ সিনেমাটি মুক্তি পেয়েছিলো ২০১৩ সালে। সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছিলেন রনবির কাপুর এবং দীপিকা পাড়ুকোন। এছাড়া ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত র প্রথম পরিচালনা ‘ওয়েক আপ সিড’ সিনেমায় রনবির কাপুরের বিপরীতে অভিনয় করেছিলেন কঙ্কনা সেন শর্মা।

পৌরনিক গল্পের ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটিতে অভিনয় করেছেন রনবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, মৌনি রয় এবং নাগার্জুনা সহ আরো অনেকে। এছাড়া সিনেমাটির একটি বিশেষ চরিত্রে আছেন বলিউড বাদশা শাহরুখ খান। প্রকাশিত খবর অনুযায়ী, একজন বৈজ্ঞানিক চরিত্রে দেখা যাবে বলিউড বাদশাকে। শাহরুখ খানকে ধোঁকা দিয়ে ‘ব্রহ্মাস্ত্র’ চুরি করে নিবে সিনেমাটির প্রধান খলচরিত্রে অভিনয়কৃত মৌনি রায়।

আরো পড়ুনঃ
শেষ ৮টি সিনেমার মধ্যে ২টি হিটঃ ‘ব্রহ্মাস্ত্র’ দিয়ে ফিরবেন রনবীর!
‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার সিক্যুয়েলে হৃত্বিক রোশন এবং দীপিকা পাড়ুকোন!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ