রিচা চাড্ডা এবার চিফ মিনিষ্টার: প্রকাশ করা হলো ফার্ষ্ট লুক পোষ্টার

ফার্স্ট লুক পোষ্টার দিয়ে নিজের নতুন ছবির ঘোষনা দিলেন বলিউড অভিনেত্রী রিচা চাড্ডা। সিনেমার নাম ‘ম্যাডাম চিফ মিনিষ্টার’। পোষ্টারে ছোট চুলে ঝাড়ু হাতে দেখা গেছে এই অভিনেত্রীকে। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন মানব কৌল, অক্ষয় অবরোয় এবং সৌরভ শুকলা। সিনেমাটি আগামী ২২শে জানুয়ারী সিনেমাহলে মুক্তি পেতে যাচ্ছে।

- Advertisement -

রিচা চাড্ডার টুইট থেকে জানা গেছে ‘ম্যাডাম চিফ মিনিষ্টার’ একটি রাজনৈতিক কাহীনির উপর ভিত্তি করে নির্মিত। সুভাষ কাপুর পরিচালিত এই সিনেমার মাধ্যমে এক মাসের ব্যবধানে দ্বিতীয়বার বড় পর্দায় হাজির হচ্ছেন রিচা। তার সর্বশেষ সিনেমা ‘শাকিলা’ গত ২৫শে ডিসেম্বর মুক্তি পেয়েছে।

হিন্দুস্থান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, লাকনোতে ২০১৯ সালে টানা ৪০ দিন শুটিঙ করে শেষ করা হয়েছে এর চিত্রায়ন। সিনেমাটিতে নাম ভূমিকায় রিচা চাড্ডাকে নির্বাচনের প্রসঙ্গে সিনেমাটির পরিচালক সুভাষ কাপুর বলেন, ‘তিনি একজন স্পষ্টবাদী, রাজনৈতিক ও সামাজিকভাবে সচেতন অভিনেত্রী’।

- Advertisement -

অন্যদিকে গত বছর সিনেমাটির ঘোষনাতে রিচা বলেন, ‘এখন পর্যন্ত আমার জন্য সবচেয়ে কঠিন কাজ ম্যাডাম চিফ মিনিষ্টার। আমাকে এই চরিত্রে অভিনয়ের সুযোগ দেয়ার জন্য সুভাষ স্যারের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ