নাম পরিবর্তন হয়ে আসছে কার্তিক এবং কিয়ারা জুটির ‘সত্যনারায়ণ কি কথা’

কার্তিক এবং কিয়ারা জুটির

অনেক আগেই কার্তিক আরিয়ান এবং কিয়ারা আদভানিকে নিয়ে ‘সত্যনারায়ণ কি কথা’ নামে একটি সিনেমার কথা জানিয়েছিলেন বলিউডের প্রভাবশালী নির্মাতা সাজিদ নাদিওয়ালা। এরপরই সিনেমাটির নাম নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছিলো সমালোচনা। সেই প্রেক্ষিতে কার্তিক এবং কিয়ারা জুটির ‘সত্যনারায়ণ কি কথা’ সিনেমাটির নাম পরিবর্তন করেছেন নির্মাতারা। ইতিমধ্যে সিনেমাটির নতুন নাম ঘোষণা করেছেন কার্তিক আরিয়ান।

- Advertisement -

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে কিয়ারা আদভানির সাথে একটি ছবি শেয়ার করেছেন ‘ভুল ভুলাইয়া ২’ তারকা কার্তিক আরিয়ান। ঘোষণা অনুযায়ী সিনেমাটির নতুন নাম ‘সত্যপ্রেম কি কথা’। এই সিনেমাটির মাধ্যমে দ্বিতীয় বারের মত জুটি হয়ে পর্দায় আসছেন কার্তিক আরিয়ান এবং কিয়ারা আদভানি। কিয়ারার জন্মদিনে তাকে শুভেচ্চা জানিয়ে একটি ছবি প্রকাশ করে সিনেমাটির নতুন নাম ঘোষণা করেছেন এই তারকা।

কিয়ারাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে কার্তিক আরিয়ান লিখেন, ‘শুভ জন্মদিন কিয়ারা! তোমার সত্য।‘ উক্ত পোষ্টে ‘সত্যপ্রেম কি কথা’ হ্যাশট্যাগও ব্যবহার করেছেন কার্তিক আরিয়ান। এদিকে কিছুদিন আগেই সিনেমাটির চিত্রনাট্য নিয়ে নির্মাতাদের সাথে একটি আলোচনায় বসেছিলেন কার্তিক আরিয়ান। চিত্রনাট্যটি লিখা ফাইলের পিছনে নিজের অর্ধেক মুখ ঢেকে একটি ছবিও প্রকাশ করেছিলেন কার্তিক। জানা গেছে গত কিছুদিন থেকে সিনেমাটির জন্য প্রস্তুতি শুরু করেছেন তিনি।

- Advertisement -

কার্তিক এবং কিয়ারা জুটির ‘সত্যপ্রেম কি কথা’ সিনেমাটি পরিচালনা করছেন সমীর বিদ্বানস। কার্তিকের সেই পোষ্টে কার্তিক আরিয়ান এবং কিয়ারা আদভানিকে ট্যাগ করে এই নির্মাতা লিখেন, ‘আমার সত্যপ্রেম এবং কথা!’ সিনেমাটিতে, কার্তিক সত্যপ্রেমের ভূমিকায় অভিনয় করবেন এবং কিয়ারাকে কথা চরিত্রে দেখা যাবে। কার্তিক কিয়ারার জন্মদিনে ছবিটি পোস্ট করেছিলেন যেখানে তিনি কিয়ারাকে তার বাহুতে ধরেছিলেন। উষ্ণ আলিঙ্গন ভাগ করে নেওয়ার সময় তাদের দুজনেই চোখ বন্ধ দেখা গেছে।

গত বছর জুলাইয়ে সমীর সিনেমাটির নাম পরিবর্তনের ঘোষণা দিয়ে একটি বিবৃতি প্রকাশ করেন। সেখানে তিনি বলেন, ‘চলচ্চিত্রের একটি শিরোনাম এমন কিছু যা সৃজনশীল প্রক্রিয়ার মাধ্যমে আবির্ভূত হয়৷ আমরা ক্ষতি এড়াতে আমাদের সম্প্রতি ঘোষিত সত্যনারায়ণ কি কথা-এর শিরোনাম পরিবর্তন করার সিদ্ধান্ত নিয়েছি৷ চলচ্চিত্রের প্রযোজক এবং সৃজনশীল দলও এই সিদ্ধান্তের সম্পূর্ণ সমর্থনে রয়েছে। আমরা আমাদের যাত্রার নির্দিষ্ট সময়ে আমাদের প্রেমের গল্পের জন্য একটি নতুন শিরোনাম ঘোষণা করব।‘

- Advertisement -

নামাহ পিকচার্সের সহযোগিতায় সিনেমাটি প্রযোজনা করেছেন সাজিদ নাদিয়াদওয়ালা। সিনেমাটি ঘোষণা করে কার্তিক গত বছর একটি বিবৃতিতে এই নির্মাতা বলেছিলেন, ‘আমি কিছু সময়ের জন্য সাজিদ স্যারের সাথে কাজ করতে চেয়েছিলাম, আমি আরও ভাল সহযোগিতার জন্য চাইতে পারতাম না। সত্যনারায়ণ কি কথা একটি সঙ্গীত প্রেমের গাথা যা একটি পাওয়ার হাউসকে একত্রিত করে। যার মধ্যে রয়েছে জাতীয় পুরস্কার বিজয়ী নাম।‘

উল্লেখ্য যে, কার্তিক আরিয়ান বর্তমানে সাজিদ নাদিওয়ালা প্রযোজিত ‘শাহজাদা’ সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন। আল্লু অর্জুনের সুপারহিট সিনেমা ‘আলাবৈকুন্ঠপুরালাম’ সিনেমার হিন্দি সংস্করণ হতে যাচ্ছে ‘শাহজাদা’। সিনেমাটিতে কার্তিক আরিয়ানের বিপরীতে অভিনয় করছেন কৃতি শেনন। সিনেমাটি আগামী বছরের ভালোবাসা দিবসে মুক্তির কথা রয়েছে। এছাড়া সাজিদ নাদিওয়ালা প্রযোজিত ‘ক্যাপ্টেন ইন্ডিয়া’ নামে একটি সিনেমায়ও অভিনয় করছেন কার্তিক।

প্রসঙ্গত, কার্তিক আরিয়ান বর্তমানে তার ক্যারিয়ারের সেরা সময় পার করছেন। চলতি বছরের মুক্তিপ্রাপ্ত এই তারকার ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমাটি বক্স অফিসে ব্লকবাস্টার ব্যবসা করতে সক্ষম হয়েছে। আনিস বাজমি পরিচালিত এই সিনেমায় কার্তিক আরিয়ানের বিপরীতে অভিনয় করেছেন কিয়ারা আদভানি। কার্তিক এবং কিয়ারা জুটির সিনেমাটিতে আরো অভিনয় করেছেন টাবু। চলতি বছরের অন্যতম ব্যবসা সফল এই সিনেমাটি ২০০৭ সালের ‘ভুল ভুলাইয়া’ ফ্র্যাঞ্ছাইজির দ্বিতীয় পর্ব হিসেবে মুক্তি পেয়েছিলো।

আরো পড়ুনঃ
‘সিঙ্গাম ৩’ সিনেমার কাজ শুরু করছেন অজয় দেবগন এবং রোহিত শেঠি
বর্জন না করে সবাইকে ‘লাল সিং চাড্ডা’ দেখার অনুরোধ আমির খানের!
বড় মিয়াঁ ছোট মিয়াঁঃ পারিশ্রমিক কমিয়েছেন অক্ষয় এবং টাইগার

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ