টাইগার শ্রফের বিপরীতে রাশমিকা মান্দানাঃ সিনেমার নাম ‘স্ক্রু ঢীলা’

টাইগার শ্রফের বিপরীতে

‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’ সিনেমার পর আবারো করণ জোহরের ধর্ম প্রোডাকশন্সের সিনেমায় দ্বিতীয়বারের মত কাজ করছেন বলিউডের নতুন প্রজন্মের অ্যাকশন তারকা টাইগার শ্রফ। সিনেমাটিতে টাইগার শ্রফের বিপরীতে দেখা যাবে দক্ষিনি সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। সিনেমাটি পরিচালনা করছেন ‘দুলহানিয়া’ সিরিজ খ্যাত নির্মাতা শশাঙ্ক খৈতান। সম্প্রতি সিনেমাটি নিয়ে পাওয়া গেছে নতুন খবর।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী অ্যাকশন গল্পে নির্মিতব্য সিনেমাটির কাজ আগামী বছরের সেপ্টেম্বর থেকে শুরু হতে যাচ্ছে। আর করণ জোহরের প্রযোজনায় টাইগার শ্রফ এবং রাশমিকা মান্দানা অভিনীত সিনেমাটির নাম ‘স্ক্রু ঢীলা’। সিনেমাটিতে টাইগার শ্রফের চরিত্রের উপর ভিত্তি করে সিনেমাটির নামকরণ করা হয়েছে বলে জানিয়েছে বলিউড হাঙ্গামা।

একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘সিনেমাটিতে টাইগার শ্রফের চরিত্রের উপর ভিত্তিক করে নামটি চূড়ান্ত হয়েছে। এটি একটি বিদঘুটে চরিত্র এবং সেইজন্য সিনেমাটি একটি অদ্ভুত শিরোনাম পেয়েছে – ‘স্ক্রু ঢীলা’, যার অর্থ সানকি।‘ ম্যাস গল্পের সিনেমাটির এরকম শিরোনাম নিয়ে নির্মাতারা খুবই উচ্ছ্বাসিত।

- Advertisement -

জানা গেছে ভারত এবং ভারতের বাইরে বিভিন্ন লোকেশনে সিনেমাটির দৃশ্যধারনের কাজ হবে। ইউরোপের শিডিউল দিয়ে শুরু হবে সিনেমাটির চিত্রগ্রহণ। এই শিডিউলে টাইগার শ্রফ এবং রাশমিকা মান্দানা অংশগ্রহণ করবেন। সূত্রটি আরো জানিয়েছে, ‘এই সিনেমাটি অন্য দশটা অ্যাকশন সিনেমার মত নয়, বরং সিনেমাটিতে অসাধারণ কাহিনী থাকছে, যা টাইগার শ্রফ আগে করেননি।‘

টাইগার শ্রফ এবং রাশমিকা মান্দানা ছাড়াও সিনেমাটিতে আরো কয়েকজন বড় তারকাকে দেখা যাবে বলে জানা গেছে। সবকিছু চূড়ান্ত হলে খুব শীগ্রই সিনেমাটির বিস্তারিত সহ আনুষ্ঠানিক ঘোষণা দিবেন নির্মাতারা। আর আগামী বছর ২০২৩ সালে মাঝামাঝি মুক্তি পাবে ধর্ম প্রডাকশন্সের ব্যানারে টাইগার শ্রফের দ্বিতীয় সিনেমা ‘স্ক্রু ঢীলা’।

- Advertisement -

প্রসঙ্গত, বলিউডের অন্যতম আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান ধর্ম প্রডাকশন্সের ব্যানারে বর্তমানে বেশ কয়েকটি বিগ বাজেটের সিনেমা নির্মানাধীন রয়েছে। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ধর্ম প্রডাকশন্সের ‘জুগ জুগ জিয়ো’ সিনেমাটি। এছাড়া প্রতিষ্ঠানটির নির্মানাধীন সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘লাইগার’, ‘ব্রমাস্ত্র’, ‘গোবিন্দা নাম মেরা’, ‘মি অর মিস মাহি’ এবং ‘রকি অর রানী কি প্রেম কাহানী’। এরমধ্যে ‘লাইগার’ এবং ‘ব্রমাস্ত্র’ মুক্তি অপেক্ষায় রয়েছে।

এদিকে চলতি বছরে মুক্তিপ্রাপ্ত টাইগার শ্রফ অভিনীত সর্বশেষ সিনেমা ‘হিরোপান্তি ২’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। প্রত্যাশা থাকা স্বত্বেও সিনেমাটি দর্শক টানতে ব্যর্থ হয়েছে। বর্তমানে এই তারকার বেশ কয়েকটি সিনেমা নির্মানাধীন রয়েছে। টাইগার শ্রফের নির্মানাধীন সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘গনপথ’ এবং ‘বড় মিয়া ছোট মিয়া’। সিনেমাগুলো মুক্তি পেলে বলিউডে টাইগার শ্রফের আবস্থান আরো শক্তিশালী হবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

আরো পড়ুনঃ
প্রকাশ্যে বিজয় দেবেরাকোন্ডার প্যান ইন্ডিয়া অ্যাকশন ধামাকা ‘লাইগার’
মূল তিন তারকাকে নিয়ে ‘হেরা ফেরি ৩’ নিশ্চিত করলেন ফিরোজ নাদিওয়ালা
পর্দায় ভয়ংকর রুপে খলনায়ক সঞ্জয় দত্ত অভিনীত কিছু স্মরণীয় চরিত্র

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ