প্রকাশ্যে বিজয় দেবেরাকোন্ডার প্যান ইন্ডিয়া অ্যাকশন ধামাকা ‘লাইগার’

বিজয় দেবেরাকোন্ডার প্যান ইন্ডিয়া

প্রকাশ করা হলো বিজয় দেবেরাকোন্ডার প্যান ইন্ডিয়া অ্যাকশন ধামাকা ‘লাইগার’ সিনেমার ট্রেলার। দুই মিনিট এবং দুই সেকেন্ডের ট্রেলারটি প্রকাশের পরই সিনেমাটি নিয়ে আলোচনা শুরু হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। বিজয় দেবেরাকোন্ডার রোমান্স থেকে অ্যাকশন সবকিছু ব্যাপকভাবে প্রশংসিত হচ্ছে। এছাড়া সিনেমাটির গান এবং সংলাপ নিয়ে চলছে বিস্তর আলোচনা।

- Advertisement -

বিজয় দেভারকোন্ডা সিনেমাটিতে একজন পেশাদার এমএমএ যোদ্ধা চরিত্রে অভিনয় করছেন। পুরো ট্রেলার জুড়ে তার পর্দা উপস্থিতি দর্শকদের দারুণভাবে প্রভাবিত করেছে। অন্যদিকে অনন্যা পান্ডেও ট্রেলারে নিজের উজ্জ্বল উপস্থিতি নিশ্চিত করেছেন। সিনেমাটিতে বিজয় দেবরাকোন্ডার মায়ের ভূমিকায় অভিনয় করেছেন রাম্যা কৃষ্ণান। প্রকাশিত ট্রেলারে রাম্যা কৃষ্ণান একটি দীর্ঘস্থায়ী ছাপ রেখে গেছেন। সিনেমাটিতে তাকে সাহসী এবং উগ্র একজন নারী হিসেবে দেখতে পাওয়ার ইঙ্গিত আছে।

- Advertisement -

বিষ্ণু শর্মার ক্যামেরায়ও দেখা গেছে দুর্দান্ত ভিজ্যুয়ালের ঝলক। সিনেমাটির সঙ্গীতে আছেন মণি শর্মা এবং অসাধারণ পটভূমিটি জনপ্রিয় সংগীতশিল্পীর সমন্বয়ে শ্রোতাদের জন্য বিশেষ কিছুর নমুনা হিসেবে দেখা গেছে। বাণিজ্যিক অ্যাকশন ড্রামা প্যান ইন্ডিয়া সিনেমা ‘লাইগার’-এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন বিজয় দেবরাকোন্ডা এবং অনন্যা পান্ডে।

বিজয় দেবেরাকোন্ডার প্যান ইন্ডিয়া অ্যাকশন ধামাকা ‘লাইগার’ ট্রেলার একটি থ্রিলারের শক্তিশালী উপাদান সহ একটি আকর্ষণীয় অ্যাকশন নাটকের প্রতিশ্রুতি দেয়। সিনেমাটিতে বিজয়ের দুর্দান্ত অ্যাকশন দর্শকদের এটিকে বড় পর্দায় দেখতে আগ্রহী করে তুলবে৷ নেটিজেনদের অনেকেই মনে করছেন, এই সিনেমাটি ‘পুষ্পা’ এবং ‘বাহুবলী’র রেকর্ড ভেঙে দিতে পারে। সিনেমাটির একটি চরিত্রে দেখা যাবে কিংবদন্তি বক্সার মাইক টাইসনকে।

- Advertisement -

জানা গেছে মুম্বাইয়ের বস্তির এক চা বিক্রেতার যুক্তরাষ্ট্রে গিয়ে প্রফেশনাল বক্সিং চ্যাম্পিয়নশিপে যোগ দেয়ার গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘লাইগার’ সিনেমাটি। ‘লাইগার’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষিক্ত হচ্ছেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় তারকা বিজয় দেবেরাকোন্ডা। চলতি বছরের অন্যতম প্রতীক্ষিত এই সিনেমাটি আগামী ২৫ই আগস্ট মুক্তি পেতে যাচ্ছে।

উল্লেখ্য যে, বিজয় দেবেরাকোন্ডার প্যান ইন্ডিয়া অ্যাকশন ধামাকা ‘লাইগার’ প্রযোজনা করেছে যৌথভাবে ধর্ম প্রডাকশন্স এবং পুরী কানেক্টস। হিন্দি, তেলুগু তামিল, কন্নড় এবং মালায়ালাম – এই পাঁচটি ভাষায় মুক্তি পেতে যাচ্ছে ‘লাইগার’। সিনেমাটিতে বিজয় এবং অনন্যা পান্ডে ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বাহুবলী খ্যাত রাম্যা কৃষ্ণান, রনিত রায় এবং মাইক টাইসন। সিনেমাটির সম্পাদনার দায়িত্বে আছেন জুনায়েদ সিদ্দিকি।

আরো পড়ুনঃ
বড় পর্দায় প্রথমবারঃ ‘শমশেরা’ সিনেমার সাথে আসছে ‘পাঠান’ টিজার
অনিল কাপুরের ব্লকবাস্টার ‘তেজাব’ রিমেক নিয়ে আসছেন কার্তিক আরিয়ান
মুরুগুদাসের প্যান ইন্ডিয়া সিনেমায় শাহরুখ এবং সালমান: নেপথ্যে আমির খান!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ