শুরু হচ্ছে হৃতিক এবং রণবীরকে নিয়ে নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’

নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’

বলিউডের বর্তমান সময়ের প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে অন্যতম ‘রামায়ণ’। সিনেমাটি পরিচালনা করছেন হিন্দি সিনেমার জনপ্রিয় নির্মাতা নীতেশ তিওয়ারি। পরিচালক হিসেবে তার নাম যুক্ত হওয়ার কারনে সিনেমাটি নিয়ে সবার প্রত্যাশা বেড়েছে কয়েকগুণ। জানা গেছে সিনেমাটিতে হৃতিক রোশন রাবণ এবং রণবীর কাপুর রাম চরিত্রে অভিনয় করছেন। সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী অবশেষে শুরু হতে যাচ্ছে হৃতিক রোশন এবং রণবীর কাপুরকে নিয়ে নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’ সিনেমার কাজ।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী আগামী বছরের মাঝামাঝি শুরু হতে যাচ্ছে বলিউডের অন্যতম অন্যতম আলোচিত এই সিনেমার দৃশ্যধারনের কাজ। নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মত একসাথে পর্দায় হাজির হচ্ছেন হৃতিক রোশন এবং রণবীর কাপুর। চলতি বছরের দিওয়ালীতে নির্মাতারা সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণা দিবেন বলে জানিয়েছে উক্ত সংবাদ মাধ্যমটি।

একটি সূত্রের উল্লেখ করে বলিউড হাঙ্গামা জানিয়েছে, ‘রামায়ণ সিনেমাটি ভারতের অন্যতম বড় সিনেমাগুলোর মধ্যে একটি। সিনেমাটিতে অভিনয়ের জন্য নির্মাতারা ইতিমধ্যে সময়ের সবচেয়ে বড় দুই তারকা হৃতিক রোশন এবং রণবীর কাপুরকে চুক্তিবদ্ধ করেছেন। আর সিনেমাটিতে অভিনয়ের জন্য এই দুই তারকা সম্মতিও জানিয়েছেন। আগামী বছরের মাঝামাঝি সিনেমাটির কাজে অংশ নেয়ার জন্য নিজেদের শিডিউল দিয়েছেন হৃতিক রোশন এবং রণবীর কাপুর।‘

- Advertisement -

জানা গেছে বিশাল বাজেটে নির্মিত হতে যাচ্ছে নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’ সিনেমাটি। সিনেমাটিতে সিতা চরিত্রে অভিনয়ের জন্য অভিনেত্রী চূড়ান্ত করার কাজ চলছে। সূত্রটি আরো জানিয়েছে, ‘সিনেমাটির প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা প্রস্তুতের কাজ চলছে এবং নীতেশ তিওয়ারি চিত্রনাট্য চূড়ান্ত করার পর সিনেমাটির বাকী কাজ শেষ হবে। রামায়ণ-এর বিষয়বস্তু ভালোভাবে পর্দায় ফুটিয়ে তুলতে সিনেমাটিতে ভারী মাত্রার ভিএফএক্সের ব্যবহার থাকছে।‘

সবকিছু ঠিক থাকলে আগামী বছরের জুনে শুরু হচ্ছে সিনেমাটির কাজ। বর্তমানে হৃতিক রোশান ‘বিক্রম ভেধা’ সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন। এরপর তিনি শুরু করবেন সিদ্ধার্ত আনন্দ পরিচালিত ‘ফাইটার’ সিনেমার কাজ। অন্যদিকে রণবীর কাপুর অভিনীত ‘অ্যানিম্যাল’ সিনেমাটি নির্মানাধীন রয়েছে। এছাড়া রণবীর কাপুরের ‘শমশেরা’ এবং ‘ব্রমাস্ত্র’ সিনেমাগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে। ‘ফাইটার’ এবং ‘অ্যানিম্যাল’ সিনেমার কাজ শেষ করে ‘রামায়ণ’ সিনেমার কাজে অংশ নিবেন হৃতিক রোশান এবং রণবীর কাপুর।

- Advertisement -

উল্লেখ্য যে, অবিশ্বাস্য বাজেটের ‘রামায়াণ’ নির্মিত হতে যাচ্ছে মোট তিন পর্বে। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী তিন পর্বে সিনেমাটির আনুমানিক বাজেট দাঁড়াচ্ছে ৭৫০ কোটি রুপি। আর সিনেমাটিতে অভিনয়ের জন্য মোটা অংকের পারিশ্রমিক নিচ্ছেন হৃতিক রোশন ও রণবীর কাপুর। গুঞ্জন অনুযায়ী এই দুই তারকার প্রত্যেকে সিনেমাটিতে অভিনয়ের জন্য ৭৫ কোটি রুপি পারিশ্রমিক পাচ্ছেন।

মাধু মান্টেনা প্রযোজিত অবিশ্বাস্য বাজেটের ‘রামায়ান’ সিনেমাটির প্রধান দুই অভিনেতা নিশ্চিত হলেও সীতা চরিত্রের জন্য বলিউডের প্রথম সারির একজন অভিনেত্রীকে চিন্তা করছেন নির্মাতারা। জানা গেছে ইতিমধ্যে বলিউডের একজন প্রথম সারির অভিনেত্রীকে প্রস্তাবও দিয়েছেন তারা। সিনেমাটির মাধ্যমে হিন্দু ধর্মের পৌরাণিক চরিত্র রাম এবং রাবণের পৌরাণিক সংঘর্ষকে পর্দায় ফুটিয়ে তুলবেন নির্মাতা নীতেশ তিওয়ারি।

আরো পড়ুনঃ
নিতেশ তিওয়ারির ‘রামায়ন’ সিনেমায় হৃতিক রোশন ও রনবির কাপুর!
যে কারনে হৃতিক রোশনের সাথে ‘রামায়ণ’ ছেড়ে দিলেন মহেশ বাবু!
অবিশ্বাস্য বাজেটের ‘রামায়ান’: মোটা অংকের পারিশ্রমিক নিচ্ছেন হৃতিক ও রনবির

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ