মূল তিন তারকাকে নিয়ে ‘হেরা ফেরি ৩’ নিশ্চিত করলেন ফিরোজ নাদিওয়ালা

হেরা ফেরি

প্রতি বছরই বলিউডে শতাধিক সিনেমা মুক্তি পেয়ে থাকে, কিন্তু খুব কম সিনেমাই দর্শকদের মনে দাগ কাটতে সক্ষম হয়। দশক পেরিয়ে গেলেও সিনেমাগুলো দর্শকদের কাছে বারবারই চিরসবুজ হিসেবে ধরা দেয়। বলিউডের ইতিহাসের এরকম একটি সিনেমা ‘হেরা ফেরি’। এই ফ্র্যাঞ্ছাইজির এখন পর্যন্ত দুটি সিনেমা মুক্তি পেয়েছে। ‘হেরা ফেরি’ এবং ‘ফির হেরা ফেরি’ নামের এই সিনেমাগুলো মুক্তি পেয়েছিলো যথাক্রমে ২০০০ এবং ২০০৬ সালে। দুটি সিনেমাই বক্স অফিসে দারুণ ব্যবসা করতে সক্ষম হয়েছিলো।

- Advertisement -

‘হেরা ফেরি’ ফ্র্যাঞ্ছাইজির তৃতীয় পর্বটির জন্য অনেক দিন থেকেই অপেক্ষা করছেন বলিউড সিনেমাপ্রেমীরা। সামজিক যোগাযোগ মাধ্যমে ‘হেরা ফেরি ৩’ সিনেমার দাবী করে আসছেন ভক্তরা বারবার। সম্প্রতি জানা গেছে অবশেষে নির্মিত হতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত এই সিক্যুয়েলটি। আর ভক্তদের জন্য সবচেয়ে আনন্দের খবর হচ্ছে সিনেমাটিতে থাকছেন এই ফ্র্যাঞ্ছাইজির মূল তিন তারকা – অক্ষয় কুমার, সুনীল শেঠি এবং পারেশ রাওয়াল।

‘হেরা ফেরি ৩’ সিনেমাটির নির্মানের বিষয়টি নিশ্চিত করেছেন এই ফ্র্যাঞ্ছাইজির প্রযোজক ফিরোজ নাদিওয়ালা নিজেই। বলিউডের ইতিহাসের অন্যতম আইকনিক এই কমেডি সিনেমাটির তৃতীয় পর্বে অক্ষয় কুমার, সুনীল শেঠি এবং পারেশ রাওয়ালের অভিনয়ের বিষয়টিও নিশ্চিত করেছেন বলিউডের অন্যতম প্রভাবশালী এই নির্মাতা। সম্প্রতি একটি সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে খবরটি জানিয়েছেন তিনি।

- Advertisement -

উক্ত সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে ফিরোজ নাদিওয়ালা বলেন, ‘মূল তারকা – অক্ষয় কুমার, পারেশ রাওয়াল এবং সুনীল শেঠিকে নিয়ে সিনেমাটি খুব শিগ্রই আপানারা দেখতে পাবেন। গল্প ইতিমধ্যে ঠিক হয়েছে এবং আমরা এখন কিছু বিষয় চূড়ান্ত করার কাজ করছি। এটি একইভাবে তৈরি করা হবে। আমরা অতীতের অর্জনকে নষ্ট করতে পারি না। সুতরাং, আমাদের বিষয়বস্তু, গল্প, চিত্রনাট্য, চরিত্র, আচরণ ইত্যাদির ক্ষেত্রে আমাদের অতিরিক্ত সতর্ক থাকতে হবে।‘

‘হেরা ফেরি’ এবং ‘ফির হেরা ফেরি’ সিনেমাগুলোর পরিচালনা করেছিলেন যৌথভাবে প্রিয়দর্শন এবং নিরাজ ভোরা। তবে ‘হেরা ফেরি ৩’ সিনেমার নির্মাতা হিসেবে কে থাকছেন সেটা এখনো নিশ্চিত হওয়া যায়নি। সরাসরি এই ফ্র্যাঞ্ছাইজির তৃতীয় পর্বটির নির্মাতার নাম না জানালেও, ইতিমধ্যে কয়েকজন নির্মাতাকে বিবেচনা করা হচ্ছে বলে জানিয়েছেন তিনি। এ প্রসঙ্গে ফিরোজ নাদিওয়ালা বলেন, ‘আমরা আলোচনা করছি, খুব শীগ্রই আনুষ্ঠানিকভাবে জানিয়ে দিবো।‘

- Advertisement -

প্রসঙ্গত, ‘হেরা ফেরি’ সিনেমায় অক্ষয় কুমার, সুনীল শেঠি এবং পারেশ রাওয়াল ছাড়া আরো অভিনয় করেছেন টাবু। অন্যদিকে ‘ফির হেরা ফেরি’ সিনেমায় এই তিন তারকার যুক্ত হয়েছেন বিপাশা বসু, রিমি সেন, জনি লিভার, রাজপাল যাদব এবং মনোজ জোসি সহ আরো অনেকে। কমেডি গল্পের এই সিনেমাটির দ্বিতীয় পর্ব খুবই আকর্ষনিয় একটি জায়গায় এসে শেষ হয়েছে। ধারনা করা হচ্ছে তৃতীয় পর্বটি ঠিক এখান থেকে শুরু হবে।

আরো পড়ুনঃ
ঐতিয্য ফিরিয়ে আনার যাত্রায় বলিউডের প্রথম বাজির ঘোড়া রনবিরের ‘শমশেরা’
ভারতীয় বিমান বাহিনীর উপর নির্মিত সিনেমায় অভিনয় করছেন অক্ষয় কুমার
শেষ হলো হৃত্বিক এবং সাইফ আলী খানের ‘বিক্রম ভেধা’ সিনেমার দৃশ্যধারন

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ