সব থিয়েটারে ‘রাধে’র মুক্তি চেয়ে সালমান খানকে প্রদর্শক সমিতির চিঠি

করোনা মহামারীর কারনে ২০২০ সালের মার্চের মাঝামাঝি বন্ধ হয়ে যায় ভারতের সব সিনেমা হল। জুন থেকে লোকডাউন তুলে নেওয়া হলেও সিনেমা হল খোলার অনুমতি আসে অক্টবরের মাঝামাঝি সময়ে। এখনো কিছু কিছু জায়গায় সিনেমা হলে সিনেমা প্রদর্শন বন্ধ আছে। তবে জানা গেছে সিনেমা প্রদর্শনের অনুমতি পাওয়া গেলেও পর্যাপ্ত দর্শক হচ্ছেনা হলগুলোতে।

- Advertisement -

এই কোরোনাকালীন সময়ে ক্ষতির সম্মুখীন অনেক সিনেমা হল ইতিমধ্যে বন্ধ হয়ে গেছে বলেও জানা যায়। এই পরিস্থিতিতে ভারতের বিভিন্ন প্রদর্শক সমিতিগুলো বলিউড সুপারষ্টার সালমান খানের কাছে তার মুক্তি প্রতীক্ষিত ‘রাধে’ সিনেমার মুক্তির ব্যাপারে একটি চিঠি লিখে। চিঠিতে ভারতের সবগুলো সিনেমা হলে ‘রাধে’র মুক্তির জন্য সালমান খানের কাছে অনুরোধ করেন। সালমান খানের সবগুলো সিনেমা ১০০ কোটির উপর ব্যবসা করে এবং প্রদর্শক সমিতি মনে করে ‘রাধে’ সিনেমাও ভালো ব্যবসা করবে।

সিনেমাকে সিনেমা হলের জন্য পেট্রোল উল্লেখ করে ওই চিঠিতে তারা লিখেন, বিগত এক দশক ধরে আপনার সিনেমা থিয়েটারে দর্শক নিয়ে আসছে। আপনার সিনেমা এবং আপনার জনপ্রিয়তা আমাদের সিনেমা হলকে বাঁচিয়ে রেখেছে। আপনার ‘রাধে’ আমাদের সিনেমা হলের স্থবিরতা কাটাতে সক্ষম সিনেমাগুলোর মধ্যে অন্যতম। আমরা অনুরোধ করছি আগামী ঈদে ভারতের সবকটি হলে আপনার এই সিনেমা মুক্তির পরিকল্পনা করুন।

- Advertisement -

উল্লেখ্য যে, প্রভু দেবা পরিচালিত ‘রাধে’ সিনেমাটি প্রযোজনা করেছেন সালমান খান নিজেই। সিনেমাটিতে সালমান খানের পাশাপাশি আরো অভিনয় করেছেন দিশা পাটনি, রনদ্বীপ হুদা এবং জ্যাকি শ্রফ প্রমুখ।

আরো পড়ুনঃ
‘রাধে’ আসছে ঈদে: জানা গেলো সালমান খানের নতুন সিনেমার মুক্তির তারিখ
‘রাধে’ আসছে ঈদে: বক্স অফিসে মুখোমুখি সালমান খান এবং জন আব্রাহাম

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ