২০২১ সালে ফিরছেন বড় পর্দায়: ভিডিও বার্তায় নিশ্চিত করলেন শাহরুখ খান

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত “জিরো” সিনেমার ব্যর্থতার পর ইতিমধ্যে পেরিয়ে গেছে দুই বছর। এই সময়ে তার বড় পর্দায় ফেরা নিয়ে চলছে বিভিন্ন ধরনের জল্পনা-কল্পনা। সর্বশেষ প্রতিবেদন অনুযায়ী ইয়াশ রাজ ফিল্মস প্রযোজিত এবং সিদ্ধার্ত আনন্দ পরিচালিত ‘পাঠান’ সিনেমার শুটিং করছেন এই তারকা। তবে এখন পর্যন্ত কারো পক্ষ থেকে কোন ধরনের আনুষ্ঠানিক ঘোষনা আসেনি সিনেমাটি নিয়ে। আরো একবার বলিউড বাদশাকে বড় পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় আছেন বিশ্বব্যাপী তার ভক্তরা।

- Advertisement -

অবশেষে নতুন বছরে একটি ভিডিও বার্তার মাধ্যমে ভক্তদের জন্য সুখবর দিলেন শাহরুখ খান। আজ (২রা জানুয়ারি) নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে একটি ভিডিওতে সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন কিং খান। ৩মিনিট ১৫ সেকেণ্ডের এই ভিডিওতে ২০২০ কে পিছনে ফেলে নতুন বছরে নতুন উম্মাদনায় এগিয়ে যাওয়ার আহ্ববান জানান তিনি। ভিডিওতে তিনি আরো বলেন ২০২০ এখন অতীত, ২০২১ আমাদের সবার জন্য আরো বড় এবং মহামান্বিত হবে।

উক্ত ভিডিওতে স্বভাবসুলভ খুবই মজাদার কথা বলেছেন বলিউড বাদশা। নতুন বছরে কোন নাম্বার সম্বলিত শুভেচ্ছা তাকে না জানানোর অনুরোধ করেছেন তিনি। তার মতে নাম্বার বা ম্যাথমেটিক্স সবসময়ই বিরক্তিকর। এছাড়া, নতুন বছরে পার্টি না করারও অনুরোধ জানিয়েছেন তিনি। সবাইকে নিরাপদ থাকার পরামর্শ ছিলো এই ভিডিও বার্তায়।

- Advertisement -

তবে, বিদায় নেয়ার আগে ভক্তদের উদ্যেশে এই আনন্দের খবরটি জানালেন বলিউডের এই তারকা। ভিডিও বার্তার শেষে তিনি বলেন, ‘২০২১ এ দেখা হচ্ছে সবার সাথে বড় পর্দায়’। এর পরই টুইটারে “KING SRK IN THEATURE IN 2021” ট্রেন্ডিং হয়েছে শাহরুখ খানের বড় পর্দায় দেয়ার এই খবর। নতুন বছরে আবারো স্বরূপে ফিরবেন শাহরুখ খান – এই প্রত্যাশা সবার।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ