‘শমশেরা’ টিজারে দুর্ধর্ষ রনবির কাপুরঃ শীগ্রই তিন শহরে ট্রেলার উম্মোচন

‘শমশেরা’ টিজারে দুর্ধর্ষ রনবির

কিছুদিন আগেই প্রকাশ করে হয়েছে রনবির কাপুর এবং আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ ট্রেলার। অয়ন মুখার্জি পরিচালিত এই সিনেমাটির ট্রেলার প্রকাশের পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা গেছে ব্যাপক আলোচনা। অসাধারণ ভিএফএক্সে সাজানো ট্রেলার সিনেমাটির প্রতি দর্শকদের প্রত্যাশা বাড়িয়ে দিয়েছে কয়েকগুণ। এদিকে ‘ব্রহ্মাস্ত্র’ ট্রেলারের রেশ কাটার আগেই প্রকাশ করা হলো রনবির কাপুর অভিনীত আরো একটি বিগ বাজেটের সিনেমার টিজার। যশ রাজ ফিল্মস প্রযোজিত ‘শমশেরা’ টিজারে দুর্ধর্ষ রনবির কাপুর হাজির হয়েছে কল্পনার রবিন হুড হয়ে!

- Advertisement -

‘শমশেরা’ সিনেমার মাধ্যমে রূপালি পর্দায় মুখোমুখি হচ্ছে বাস্তবের সাঞ্জু এবং পর্দার সাঞ্জু। সিনেমাটির প্রকাশিত টিজারে দেখা গেছে সঞ্জয় দত্তের শোষণ থেকে নিরীহ মানুষকে বাঁচাতে তার বিরুদ্ধে লড়াইয়ে নামছেন রনবির কাপুর। ‘কাজে ডাকাত, ধর্মে আজাদ’ ট্যাগলাইনের মাধ্যমে ইঙ্গিত দেয়া হয়েছে সিনেমাটির মূল বিষয় বস্তু। সিনেমাটির প্রধান খলনায়ক চরিত্রে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত। রনবির কাপুর এবং সঞ্জয় দত্ত ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন ভানি কাপুর।

টিজার শুরু হয় সঞ্জয় দত্ত অভিনীত শুধ সিং-এর অত্যাচার দিয়ে। জমকালো সেট, বালির টিলায় লড়াইয়ের দৃশ্য এবং দারিদ্র্যের শোষণ টিজারটিকে পর্দায় প্রভাবকে বাড়িয়ে তোলে। সঞ্জয় দত্ত এবং সেখানে দেখানো কিছু দৃশ্য সংক্ষিপ্তভাবে দর্শকদের ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার কথা মনে করিয়ে দেয়। ‘শমশেরা’ সিনেমায় সঞ্জয় দত্ত অভিনীত চরিত্রের লুকের সাথে ‘কেজিএফ’ সিনেমায় তার লুকের কিছুটা মিল পাওয়া যাবে। টিজারটিতে দেখা গেছে শমশেরা এবং তার গল্পটি একটি ভিন্ন যুগ আর প্রাচীন সময়ের পটভূমিতে সেট করা হয়েছে।

- Advertisement -

জানা গেছে, আগামী সপ্তাহে প্রকাশ করা হবে সিনেমাটির ট্রেলার। আর ট্রেলার উম্মোচনের জন্য বিশাল পরিকল্পনা হাতে নিয়েছে সিনেমাটির নির্মাতা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস। সিনেমাটির ট্রেলার উম্মোচনের জন্য বড় তিনটি শহরে ভ্রমণ করবেন সিনেমাটির প্রধান তারকারা। ‘সাঞ্জু’ সিনেমার বিশাল সাফল্যের পাঁচ বছর পর ‘শমশেরা’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় ফিরছেন রনবির কাপুর। ট্রেলার উম্মোচনে থাকছেন রনবির কাপুর, সঞ্জয় দত্ত, ভানি কাপুর এবং নির্মাতা করণ মালহোত্রা।

- Advertisement -

সিনেমাটির প্রচার শুরু প্রসঙ্গে রনবির কাপুর বলেন, ‘শমশেরা সিনেমার প্রচারণা শুরু করতে পেরে আমি খুবই উচ্ছ্বাসিত। এটি এমন একটি সিনেমা যা আমরা বেশী সংখ্যক দর্শকের কাছে পৌঁছে দিতে চাই। এটি অনেক বড় পরিসরের দর্শকদের জন্য নির্মিত হয়েছে। আমি সিনেমাটির ব্যাপারে দর্শকদের প্রতিক্রিয়া দেখার অপেক্ষায় আছি। সাঞ্জু স্যার, ভানি এবং করণ মালহোত্রার সাথে সিনেমাটির প্রচারণা খুবই মজার অভিজ্ঞতা হতে যাচ্ছে।‘

এদিকে ট্রেলার প্রকাশের জন্য একাধিক শহর ভ্রমণের প্রসঙ্গে সঞ্জয় দত্ত বলেন, ‘আমি শমশেরা দেখেছি এবং আমি নিশ্চিত যে এটি এমন একটি সিনেমা যা পুরো ভারতকে সংযুক্ত করবে। আমরা সিনেমাটির ট্রেলার উম্মোচনের জন্য একাধিক শহরে যাচ্ছি এবং আমরা চাই যত বেশী সংখ্যক মানুষের সাথে সম্ভব এটিকে সংযুক্ত করা। এটি এমন একটি সিনেমা যেখানে অসাধারণ বিনোদন রয়েছে এবং এটিতে এমন সমস্ত কিছু রয়েছে হিন্দি সিনেমায় যা আমরা দেখে বড় হয়েছি।‘

‘শমশেরা’ সিনেমার গল্পটি কাল্পনিক শহর কাজায় সেট করা হয়েছে, যেখানে একটি উপজাতিকে একজন নির্মম কর্তৃত্ববাদী জেনারেল শুধ সিং বন্দী করে দাসত্ব এবং নির্যাতন করে থাকে। এটি এমন একজন ব্যক্তির গল্প যে নিজে ক্রীতদাস ছিলেন, সেখান থেকে নেতা এবং তারপরে তার গোত্রের জন্য তিনি কিংবদন্তি হিসেবে আবির্ভূত হয়েছেন। তার গোত্রের স্বাধীনতা ও মর্যাদার জন্য নিরলসভাবে লড়াই করেন। ‘শমশেরা’ নামের এই চরিত্রে অভিনয় করেছেন রনবির কাপুর।

যশ রাজ ফিল্মসের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করেছেন করণ মালহোত্রা। সিনেমাটির প্রধান খলনায়ক চরিত্রে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত। তবে সিনেমাটিতে ভানি কাপুরের চরিত্রে বিস্তারিত কিছু জানা যায়নি। ১.২১ সেকেন্ডের টিজারটি প্রাথমিক পরিচিতি হিসেবে সামনে এসেছে। আগামী ২৪শে জুন প্রকাশ করা হবে সিনেমাটির ট্রেলার। আর আগামী ২২শে জুলাই হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত এই সিনেমাটি।

আরো পড়ুনঃ
‘ব্রহ্মাস্ত্র’ ট্রেলার: জেনে নিন সিনেমাটির প্রধান ৫টি চরিত্র সম্পর্কে বিস্তারিত
‘ব্রহ্মাস্ত্র’ টিজারে শাহরুখ খান: জুনেই আসছে বছরের অন্যতম প্রতীক্ষিত ট্রেলার
‘ব্রহ্মাস্ত্র’ ট্রেলার উম্মোচন: যা থাকছে অয়ন মুখার্জির অস্ত্রভার্সের প্রথম পর্বে!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ