‘দৃশ্যাম ২’ সিনেমার হিন্দি সংস্করণের মুক্তির তারিখ জানালেন অজয় দেবগণ

‘দৃশ্যাম ২’ সিনেমার হিন্দি

মালয়ালাম মেগাস্টার মোহনলাল অভিনীত আলোচিত থ্রিলার ‘দৃশ্যাম’ এর দ্বিতীয় পর্ব মুক্তি পেয়েছিলো ২০২০ সালে। মুক্তির পর দর্শক এবং সমালোচকদের কাছে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছিলো সিনেমাটি। সিনেমাটির প্রথম পর্বের মত দ্বিতীয় পর্বেরও হিন্দি সংস্করণ মুক্তি পেতে যাচ্ছে। বেশ কিছুদিন থেকেই সিনেমাটির নতুন খবর পাওয়া যাচ্ছিলো না। অবশেষে ‘দৃশ্যাম ২’ সিনেমার হিন্দি সংস্করণের মুক্তির তারিখ ঘোষনা করেছেন অজয় দেবগণ।

- Advertisement -

প্রথম পর্বের প্রধান তারকারা থাকছেন সিনেমাটির দ্বিতীয় পর্বেও। আগের পর্বের ধারাবাহিকতায় বিজয় সালোংকার চরিত্রে অজয় দেবগণ এবং আইজি মীরা দেশমুখ চরিত্রে অভিনয় করছেন টাবু। এছাড়া ইশিতা দত্ত এবং শ্রিয়া সরণ যথাক্রমে অজয়ের মেয়ে এবং স্থ্রীর চরিত্রে অভিনয় করছেন। আর দ্বিতীয় পর্বে নতুন করে যুক্ত হচ্ছে শক্তিশালী অভিনেতা অক্ষয় খান্না। অজয় দেবগণের ঘোষনা অনুযায়ী চলতি বছরের ১৮ই নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

মূল মালয়ালাম সিনেমাটির মত এর হিন্দি সংস্করণটিও আগের গল্পের ধারাবাহিকতা নিয়ে এগিয়ে যাবে। সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, ‘ইন্ডিয়ান সিনেমার অন্যতম জনপ্রিয় এই চরিত্রটি এই বছরের ১৮ই নভেম্বর আরো একটি উত্তেজনাকর ভ্রমণ শুরু করতে যাচ্ছে। থ্রিলার, ড্রামা এবং উত্তেজনায় ভরপুর এই সিক্যুয়েলটি বিজয় এবং তার পরিবারের গল্পকে কল্পনাতীত একটি জায়গায় নিয়ে যাবে’। ইতিমধ্যে হায়দ্রাবাদে সিনেমাটির দৃশ্যধারন শেষ হয়েছে বলেও জানা গেছে।

- Advertisement -

অন্যদিকে নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোষ্টার প্রকাশের মাধ্যমে সিনেমাটির মুক্তির তারিখ ঘোষনা করেছেন অজয় দেবগণ। সিনেমাটি পরিচালনা করেছেন অভিষেক পাঠক। পোস্টারটি শেয়ার করে অজয় লিখেন, ‘দৃষ্ঠি আকর্ষন করছি, দৃশ্যাম ২ আগামী ১৮ই, ২০২২ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে’। সেই পোষ্টে তিনি অক্ষয় খান্না, টাবু, শ্রিয়া সরণ, রজত কাপুর এবং ইশিতা দত্ত সহ সিনেমাটির পুরো টিমকে ট্যাগ করেছেন।

- Advertisement -

এর আগে সিনেমাটি প্রসঙ্গে অজয় দেবগন বলেছিলেন, ‘দৃশ্যাম সবার ভালোবাসা পেয়েছে এবং এটি একটি কিংবদন্তী। আমি দৃশ্যাম ২ এর মাধ্যমে আরো একটি দুর্দান্ত গল্প নিয়ে হাজির হচ্ছি। বিজয় একটি বহুমাত্রিক বিশিষ্ট সম্পন্ন চরিত্র এবং পর্দায় সে খুবই আকর্ষনীয় গল্প উপস্থাপন করেছে। সিনেমাটি নিয়ে অভিষেক পাঠাকের একটি নতুন দর্শন রয়েছে। দ্বিতীয় পর্ব নিয়ে আমি খুবই আগ্রহী। রহস্য এবং চরিত্রের গভিরতা বিবেচনায় আগের সিনেমা থেকে এই সিনেমাটি অনেক বড় পরিসরের হতে যাচ্ছে।‘

এছাড়া সিনেমাটি নিয়ে ‘দৃশ্যাম ২’র হিন্দি সংস্করণের নির্মাতা অভিষেক পাঠাক বলেছিলেন, ‘একটি সফল ফ্র্যাঞ্ছাইজির আনুষ্ঠানিক রিমেক নির্মান করা সম্মানের এবং চ্যালেঞ্জের। অজয় দেবগনের মত একজন মেধাবী অভিনেতার কাজ করতে পারার সুযোগ অবশ্যই উৎসাহের। সবদিক থেকে সিনেমাটিকে যথাযোগ্য সম্মান প্রদর্শনের মাধ্যমে সিনেমাটি নির্মান করতে চাই। শুরু থেকেই সিনেমাটির সাথে দর্শককে ধরে রাখার সবধরনের চেষ্টা থাকবে নির্মানে।‘

অভিষেক পাঠাক পরিচালিত সিনেমাটি প্রযোজনা করছেন ভুশন কুমার, কুমার মাঙ্গাট পাঠাক, অভিষেক পাঠাক, কৃষ্ণা কুমার। এছাড়া সহ প্রযোজক হিসেবে থাকছেন সঞ্জীব জোসি, আদিত্যা চক্সি এবং শিভ চানানা। মালায়ালাম সিনেমার রিমেক হলেও হিন্দি দর্শকদের উপযোগী করেই চিত্রনাট্য প্রস্তুত করেছেন নির্মাতারা। আগের পর্বটি যেখানে শেষ হয়েছিলো সাত বছর পরের প্রেক্ষাপটে ঠিক সেই জায়গা থেকেই শুরু হবে ‘দৃশ্যাম ২’ সিনেমার হিন্দি সংস্করণের গল্প।

আরো পড়ুনঃ
অজয় দেবগনকে নিয়ে শুরু হলো ‘দৃশ্যাম ২’ সিনেমার হিন্দি সংস্করণের কাজ
‘দৃশ্যাম ২’ হিন্দি রিমেক: চলতি বছরেই শুরু হচ্ছে দৃশ্যধারনের কাজ
মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত শুরু হচ্ছেনা ‘দৃশ্যাম ২’ হিন্দি সংস্করন

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ