ভারতীয় বিমান বাহিনীর উপর নির্মিত সিনেমায় অভিনয় করছেন অক্ষয় কুমার

ভারতীয় বিমান বাহিনীর

বর্তমানে বলিউডের অন্যতম ব্যস্ত তারকা অক্ষয় কুমার। একের পর এক সিনেমায় অভিনয়ের মাধ্যমে ব্যস্ত সময় পার করছেন বলিউডের খিলাড়ী। এই মুহুর্তে অক্ষয় কুমার অভিনীত অর্ধ ডজনের বেশী সিনেমা নির্মানাধীন রয়েছে। চলতি বছরে ইতিমধ্যে মুক্তি পেয়েছে তার দুইটি সিনেমা আর মুক্তির অপেক্ষায় রয়েছে আরো দুটি বিগ বাজেটের সিনেমা। সম্প্রতি জানা গেছে এবার ভারতীয় বিমান বাহিনীর উপর নির্মিত সিনেমায় অভিনয় করছেন অক্ষয় কুমার।

- Advertisement -

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে, প্রযোজক দীনেশ ভিজানের সাথে কাজ করতে যাচ্ছেন অক্ষয় কুমার। ভারতীয় বিমান বাহিনীর উপর ভিত্তি করে নির্মিত হতে যাচ্ছে এই অ্যাকশন থ্রিলার সিনেমাটি। একই সাথে একাধিক সিনেমায় অভিনয়ের জন্য সবসময়ই আলোচনায় এই অভিনেতা। তার নির্মিতব্য সিনেমার তালিকায় এবার যুক্ত হলো আরো একটি সিনেমা। এর মাধ্যমে প্রথমবারের মত একসাথে কাজ করতে যাচ্ছে অক্ষয় কুমার এবং দীনেশ ভিজান।

একটি সূত্রের উল্লেখ করে বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম পিংকভিলা জানিয়েছে, ‘সিনেমাটির জন্য কাগজপত্র সংক্রান্ত সকল আনুষ্ঠানিকতা ইতিমধ্যে সম্পন্ন হয়েছে। প্রত্যাশা করা হচ্ছে ২০২৩ সালের প্রথম ভাগে শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ।‘ এছাড়া আরো জানা গেছে সিনেমাটিতে অক্ষয় কুমার ভারতীয় বিমান বাহিনীর একজন কর্মকর্তার চরিত্রে অভিনয় করছেন। শীগ্রই সিনেমাটি অন্যান্য শিল্পী কুশলীদের বিস্তারিত জানানো হবে নির্মাতাদের পক্ষ্য থেকে।

- Advertisement -

সিনেমাটি প্রসঙ্গে উক্ত সূত্রটি আরো জানিয়েছে, ‘এটি একটি এভিয়েশন ভিত্তিক সিনেমা। পিরিওডিক গল্পের এই সিনেমায় ভারতীয় বিমান বাহিনীর অন্যতম বড় বিজয়ের বিস্তারিত ঘটনা উঠে আসবে। দর্শকদের ভারতীয় বিমান বাহিনীর অন্যতম গৌরবময় এই ঘটনার কথা মনে করিয়ে দিতে এবং আরো একবার তা উদযাপনের সুযোগ দিতে নির্মিত হচ্ছে সিনেমাটি। এরই মধ্যে সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়েছে।‘

উক্ত সংবাদ মাধ্যম থেকে আরো জানা গেছে ২০২৩ সালের প্রথম ভাগে নির্মান কাজ শুরুর পর ২০২৪ সালের প্রথম দিকে সিনেমাটি মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতারা। বর্তমানে সিনেমাটির জন্য উপযুক্ত বেশ কয়েকটি নাম নিয়ে কাজ করছে এর টিম। নাম ঠিক না হওয়া এই সিনেমাটি ম্যাডডক প্রোডাকশনের ব্যানারে নির্মিত হতে যাচ্ছে। নির্মানাধীন ‘সরুরাই পত্রু’ রিমেক, ‘বারে মিয়া ছোটে মিয়া’ এবং ‘গোরখা’ সিনেমাগুলোর কাজ শেষ করে অক্ষয় এই সিনেমাটির কাজ শুরু করবেন।

- Advertisement -

প্রসঙ্গত, করোনা মহামারী শেষে অক্ষয় কুমার অভিনীত ‘সুরিয়াবংশী’ সিনেমার মাধ্যমে শুরু হয়েছিলো বলিউডে সিনেমা মুক্তির ধারাবাহিকতা। প্রেক্ষাগৃহে সীমিত আসনে প্রদর্শীত হয়েও সিনেমাটি বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করতে সক্ষম হয়েছিলো। কিন্তু চলতি বছরে অক্ষয় কুমার অভিনীত ‘বচ্চন পান্ডে’ এবং ‘সম্রাট পৃথ্বীরাজ’ সিনেমা দুটি বক্স অফিসে মুখ থুবড়ে পরে। দুটি সিনেমাই বড় বাজেটে নির্মিত হওয়ার কারনে নির্মাতাদের ব্যাপক ক্ষতির মুখে পরতে হয়েছে।

এদিকে চলতি বছরের আগস্টে ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষ্যে এবং নভেম্বরে দিওয়ালীতে মুক্তি পেতে যাচ্ছে অক্ষয় কুমার অভিনীত আরো দুইটি সিনেমা। ‘রক্ষা বন্ধন’ এবং ‘রাম সেতু’ নামের এই সিনেমাগুলো বক্স অফিসে মুখোমুখি হচ্ছে যথাক্রমে আমির খানের ‘লাল সিং চাড্ডা’ এবং অজয় দেবগণের ‘থ্যাঙ্ক গড’ সিনেমার সাথে। এছাড়া এই তারকার আরো কয়েকটি সিনেমা নির্মানাধীন রয়েছে। সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘সেলফি’ এবং ‘ওহ মাই গড ২’।

আরো পড়ুনঃ
নিশ্চিত হলো আমির খান এবং অক্ষয় কুমারের বক্স অফিস লড়াই
আসছে দিওয়ালীতে বক্স অফিসে মুখোমুখি অজয় দেবগণ এবং অক্ষয় কুমার
করন জোহরের প্রযোজনায় এবার আইনজীবীর বায়োপিকে অক্ষয় কুমার

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ