‘ব্রহ্মাস্ত্র’ ট্রেলার: জেনে নিন সিনেমাটির প্রধান ৫টি চরিত্র সম্পর্কে বিস্তারিত

‘ব্রহ্মাস্ত্র’ ট্রেলার

অবশেষে প্রকাশ করা হলো চলতি বছরের সবচেয়ে প্রতীক্ষিত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’ ট্রেলার। প্রকাশের পরই সামাজিক যোগাযোগ এবং বিভিন্ন ভিডিও শেয়ারিং প্লাটফর্মে ঝর তুলেছে অয়ন মুখার্জি পরিচালিত এই সিনেমাটির ট্রেলার। দুর্দান্ত ভিএফএক্সের সাহায্যে চোখ ধাঁধানো ভিজ্যুয়ালে ‘ব্রহ্মাস্ত্র’ ট্রেলার দর্শকদের উচ্চাভিলাষী একটি অস্ত্রভার্সের আভাস দেয়। সিনেমাটির প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, নাগার্জুন এবং মৌনি রায়।

- Advertisement -

তারকাবহুল এই সিনেমাটি ঘোষণার পর থেকেই আলোচনায়। এই পাঁচ তারকা ছাড়াও সিনেমাটিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন বলিউড বাদশা শাহরুখ খান। সম্প্রতি জানা গেছে সিনেমাটিতে অতিথি চরিত্রে দেখা যাবে দীপিকা পাডুকোনকে। ‘ব্রহ্মাস্ত্র’ ট্রেলার পর্যালচনা করলে এই সিনেমার গল্পের পাঁচটি প্রধান চরিত্র সবার সামনে আসবে। চলুন দেখে নেয়া যাক, ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার প্রধান চরিত্রগুলির সম্পর্কে আলোকপাত মূলক কিছু তথ্য৷

০১। শিবা চরিত্রে রণবীর কাপুর
সিনেমাটিতে রণবীর কাপুর অভিনীত চরিত্রের নাম শিবা। সিনেমায় শিবা একজন ডিজে। তিনি মুম্বাইয়ের একজন এতীম যার একটি বড় গোপনীয়তা রয়েছে। আগুনের সাথে তার একটি অনন্য সংযোগ রয়েছে এবং আগুনে তার ক্ষতি হয় না। পরে ট্রেলারে দেখা যায় যে রণবীর নিজেই একজন অস্ত্র – অগ্নি অস্ত্র। তিন পর্বের ট্রিলজির প্রথম পর্বের গল্প আবর্তিত হয়েছে রণবীর কাপুর অভিনীত শিবা চরিত্রকে কেন্দ্র করে।

- Advertisement -

০২। ব্রহ্মাস্ত্রের রক্ষক চরিত্রে অমিতাভ বচ্চন
সিনেমাটির অন্যতম প্রধান এবং গুরুত্বপূর্ন একটি চরিত্রে অভিনয় করেছেন বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন। সিনেমাটিতে তিনি ঋষিদের একটি গোপন সমাজের সদস্য যারা সহস্রাব্দ থেকে অস্ত্র এবং অস্ত্রের দেবতা, ব্রহ্মাস্ত্রের রক্ষক হিসেবে কাজ করছে। তিনি গুরু হিসাবে পরিচিত এবং তিনিই রণবীরকে তার শক্তি ব্যবহার করতে সাহায্য করেন।

০৩। অশুভ শক্তির দলনেতা
ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মৌনি রায় অভিনয় করেছেন ব্রহ্মাস্ত্র দখলের চেষ্টা করে যাওয়া অশুভ শক্তির দলনেতা। ট্রেলারে দেখা গেছে মৌনি রায় প্রধান প্রতিপক্ষ যিনি ব্রহ্মাস্ত্রে যাওয়ার চেষ্টা করছে এমন একটি সেনাবাহিনীর নেতৃত্ব দিচ্ছেন। এখানে আরো অশুভ কিছু আছে? সে কি বড় কিছুর অংশ? ট্রেলারে এমন ইঙ্গিতও রয়েছে যে মৌনি রায় আয়ানের অস্ত্রভার্সের প্রধান প্রতিপক্ষ নাও হতে পারেন।

- Advertisement -

০৪। ঈশা চরিত্রে আলিয়া ভাট
‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় আলিয়া ভাট অভিনীত চরিত্রের নাম ঈশা। সিনেমাটিতে আলিয়া ভাটকে শিবার প্রেমিকা হিসেবে দেখা যাবে। রণবীর কাপুরের বিপরীতে আলিয়া ভাট অভিনয় করেছেন। রণবীরের সাথে তার মুখোমুখি হওয়ার সময় আমরা আগুনের সাথে তার অনন্য সংযোগ সম্পর্কে জানতে পারি।

০৫। শিবা এবং ঈশার রক্ষক নাগার্জুন আক্কিনেনি
‘ব্রহ্মাস্ত্র’ ট্রেলার থেকে সিনেমাটিতে তেলুগু সুপারস্টার নাগার্জুন আক্কিনেনির চরিত্র সম্পর্কে বিস্তারিত কিছু ধারনা করা যায়নি। তবে সিনেমাটিতে তার চরিত্রকে ইতিবাচক বলে মনে হচ্ছে। সম্ভবত, মৌনির হাত থেকে শিবা এবং ঈশার রক্ষক চরিত্রে দেখা যাবে নাগার্জুন আক্কিনেনিকে। বিশেষ করে শিবা এবং ঈশাকে রক্ষার জন্য তার একটি দৃশ্য বিবেচনা করে তিনি শিবার দলে রয়েছেন বলে মনে হচ্ছে।

এদিকে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটির ট্রেলার প্রকাশের পর দর্শকরা সবচেয়ে বেশী প্রত্যাশায় ছিলেন শাহরুখ খানের লুক এবং চরিত্র দেখার জন্য। কিন্তু সিনেমাটির ট্রেলারে সরাসরি শাহরুখ খানকে দেখা না গেলেও, অনেকেই খুঁজে নিয়েছেন তাদের প্রিয় তারকাকে। গুঞ্জন অনুযায়ী, সিনেমাটিতে একজন বৈজ্ঞানিক চরিত্রে অভিনয় করেছেন বলিউড বাদশা। তাকে ধোঁকা দিয়ে ব্রহ্মাস্ত্রকে নিজের দখলে নিতে দেখা যাবে মৌনি রায়কে।

‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান’ সিনেমায় দেখা যাবে শিবার গল্প, যিনি ঈশার সাথে একটি মহাকাব্যিক প্রেমের দ্বারপ্রান্তে। কিন্তু তাদের পৃথিবী উল্টে গেছে, যখন শিবা জানতে পারে যে ব্রহ্মাস্ত্রের সাথে তার একটি রহস্যময় সংযোগ রয়েছে এবং তার মধ্যে একটি মহান শক্তি যা তিনি এখনও বুঝতে পারেননি – আগুনের শক্তি। এই সিনেমাটিতে আমরা শিবার দুঃসাহসিক কাজগুলি দেখতে পারবো যেখানে তিনি অস্ত্রভার্সের জগতে যাত্রা করেন। পরিবর্তিতে তিনি নিজেকে মহাবিশ্বের ঐশ্বরিক নায়ক হিসাবে আবিষ্কার করেন।

আরো পড়ুনঃ
‘ব্রহ্মাস্ত্র’ ট্রেলার উম্মোচন: যা থাকছে অয়ন মুখার্জির অস্ত্রভার্সের প্রথম পর্বে!
‘ব্রহ্মাস্ত্র’ টিজারে শাহরুখ খান: জুনেই আসছে বছরের অন্যতম প্রতীক্ষিত ট্রেলার
‘ভুল ভুলাইয়া ৩’ ছাড়াও আরো দুটি সিক্যুয়েল নিশ্চিত করলেন ভূষণ কুমার

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ