নিশ্চিত হলো আমির খান এবং অক্ষয় কুমারের বক্স অফিস লড়াই

আমির খান এবং অক্ষয়

আগামী ১১ই আগস্ট মুক্তি পেতে যাচ্ছে আমির খান অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘লাল সিং চাড্ডা’। হলিউডের কাল্ট ক্ল্যাসিক ‘ফরেস্ট গাম্প’ সিনেমার এই হিন্দি সংস্করণটির ট্রেলার প্রকাশ করা হয়েছে সম্প্রতি। করোনা মহামারী সহ বিভিন্ন কারনে বেশ কয়েকবার পিছিয়ে গেছে সিনেমাটির মুক্তি। তবে নতুন ঘোষিত তারিখেও স্বস্তির মুক্তি সম্ভব হচ্ছে না এই সিনেমার। ১১ই আগস্ট এবার বক্স অফিস লড়াইয়ে মুখোমুখি হতে যাচ্ছেন আমির খান এবং অক্ষয় কুমার।

- Advertisement -

অন্যদিকে আগেই নির্মাতা আনন্দ এল রাই ঘোষনা দিয়েছিলেন ১১ই আগস্ট মুক্তি পাবে অক্ষয় কুমার অভিনীত ‘রক্ষা বন্ধন’। গত অক্টোবরে সিনেমাটির নির্মান কাজ শেষ করেছেন এই নির্মাতা। আর সিনেমাটিতে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করেছেন ভূমি পেডনেকার। ভাই বোনের ভালোবাসার গল্প নিয়ে নির্মিত সিনেমাটি ইতিমধ্যে দর্শকদের মধ্যে আগ্রহের জন্ম দিয়েছে। কিছুদিন আগে জানা গিয়েছিলো একই দিনে মুক্তির কারনে সম্ভাব্য বক্স অফিস লড়াই এড়াতে ‘রক্ষা বন্ধন’ সিনেমার নির্মাতাদের সাথে আলোচনা করেছিলেন আমির খান।

তবে শেষ পর্যন্ত ‘রক্ষা বন্ধন’ সিনেমাটি মুক্তির তারিখ অপরিবর্তিত রেখেছেন বলিউডের খিলাড়ি। এছাড়া যেহেতু সিনেমাটির নাম ‘রক্ষা বন্ধন’ তাই ভারতের সার্বজনীন এই উৎসবকে কেন্দ্র করে সিনেমাটি মুক্তি দিতে চান নির্মাতারা। সম্প্রতি সিনেমাটির নতুন মোশন পোষ্টার প্রকাশের মাধ্যমে সিনেমাটি মুক্তির আনুষ্ঠানিক ঘোষনা দিয়েছেন নির্মাতা আনন্দ এল রাই। নতুন এই ঘোষনার মাধ্যমে সকল গুঞ্জনের অবসান দিয়ে নিশ্চিত হলো আমির খান এবং অক্ষয় কুমারের বক্স অফিস লড়াই।

- Advertisement -

২০১৮ সালের দিওয়ালীতে মুক্তিপ্রাপ্ত ‘থাগ অফ হিন্দুস্থান’ সিনেমার পর প্রায় ৪ বছর ব্যবধানে বড় পর্দায় ফিরছেন বলিউড সুপারস্টার আমির খান। সিনেমাটির মাধ্যমে বলিউড আবারো আমির খানের ঝলক দেখতে পারবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। আইপিএল ফাইনালে ট্রেলার প্রকাশের পর সিনেমাটি নিয়ে দর্শকদের আগ্রহ বেড়েছে কয়কগুন। এছাড়া সমালোচকদের কাছেও ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে ‘লাল সিং চাড্ডা’ সিনেমার ট্রেলার।

- Advertisement -

অন্যদিকে চলতি বছরে অক্ষয় কুমার অভিনীত ‘বচ্চন পান্ডে’ এবং ‘সম্রাট পৃথ্বীরাজ’ সিনেমা দুটি মুক্তি পেয়েছে। প্রত্যাশা থাকা স্বত্বেও বিগ বাজেটের এই সিনেমাগুলো বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। তবে ‘রক্ষা বন্ধন’ সিনেমাটির বিষয়বস্তু নিয়ে অক্ষয় কুমার খুবই আত্মবিশ্বাসী। স্বাধীনতা দিবস এবং রক্ষা বন্ধনের উৎসবকে কেন্দ্র করে সিনেমাটি মুক্তির সুযোগ হাতছাড়া করতে চাচ্ছেন না সিনেমাটির নির্মাতারা।

প্রসঙ্গত, ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটি হলিউড অভিনেতা টম হ্যাংস অভিনীত ‘ফরেস্ট গাম্প’ সিনেমাটির অফিশিয়াল রিমেক। সিনেমাটি পরিচালনা করেছেন অদ্বৈত চন্দন। আর এই সিনেমায় আমির খানের বিপরীতে অভিনয় করেছেন কারিনা কাপুর খান। এছাড়া এই সিনেমার মাধ্যমে বলিউডের সিনেমায় অভিষিক্ত হচ্ছে তামিলের জনপ্রিয় তারকা নাগা চৈতন্য। আর ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটির ভিএফএক্সের দায়িত্বে রয়েছে শাহরুখ খানের প্রতিষ্ঠান রেড চিলিস।

আরো পড়ুনঃ
‘লাল সিং চাড্ডা’র পর চারটি সিনেমা বিবেচনা করছেন সুপারস্টার আমির খান
প্রিভিউতে প্রশংসিত ‘লাল সিং চাড্ডা’ ট্রেলার: আইপিএল ফাইনালে উম্মোচন
এবার বক্স অফিস লড়াইয়ে মুখোমুখি আমির খান এবং অক্ষয় কুমার

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ