আশির দশকের চার অ্যাকশন তারকাকে নিয়ে আসছে বলিউড ধামাকা ‘বাপ’

বলিউড ধামাকা ‘বাপ’

‘ওমঃ দ্য ব্যাটেল উইথিন’ সিনেমার পর নির্মাতা আহমেদ খান আরো একটি অ্যাকশন সিনেমা নির্মান করতে যাচ্ছেন। জি স্টুডিওর সহযোগিতায় আশির দশকের চার অ্যাকশন তারকাকে নিয়ে নির্মিতব্য এই বলিউড ধামাকার নাম ‘বাপ’। বিবেক চৌহান পরিচালিত এই সিনেমার মাধ্যমে একসাথে পর্দায় আসছেন মিঠুন চক্রবর্তী, সানি দেওল, সঞ্জয় দত্ত এবং জ্যাকি শ্রফ। মুম্বইয়ের একটি স্টুডিও সহ একাধিক লোকেশনে সিনেমাটির দৃশ্যধারন করা হবে বলে জানা গেছে।

- Advertisement -

সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, ’৮০ দশকের অ্যাকশন সিনেমার চার কিংবদন্তী অভিনেতাকে নিয়ে নির্মিত সিনেমার নাম বাপ খুবই উপযুক্ত একটি পছন্দ। সিনেমাটিতে অভিনয় করছেন মিঠুন চক্রবর্তী, সানি দেওল, সঞ্জয় দত্ত এবং জ্যাকি শ্রফ। সব অ্যাকশন সিনেমার বাপ হিসেবে এই সিনেমাকে উপস্থাপন করতে চাচ্ছেন নির্মাতারা। আহামী ১৪ই জুন মুম্বাইয়ের শিডিউল দিয়ে শুরু হবে দৃশ্যধারন।‘

আশির দশকের চার অ্যাকশন তারকাকে নিয়ে বলিউড ধামাকা ‘বাপ’ মুক্তি পাবে ২০২৩ সালে। এ প্রসঙ্গে সূত্রটি আরো জানিয়েছে, ‘নির্মাতারা সিনেমাটি বড় কোন উৎসবে মুক্তি দিবেন। সব অ্যাকশন প্রেমীদের জন্য সিনেমাটি বিশেষ কিছু হতে যাচ্ছে।‘ বর্তমান সময়েও এই তারকাদের নিজস্ব একটি ভক্ত সমাজ রয়েছে বলে মনে করছেন নির্মাতারা। তাই বড় আয়োজনে নির্মিতব্য সিনেমাটির দর্শক গ্রহণযোগ্যতার ব্যাপারে প্রযোজকরা খুবই আত্মবিশ্বাসী।

- Advertisement -

প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে এক বছরেরও বেশী সময় ধরে সিনেমাটি নিয়ে পরিকল্পনা করছেন আহমেদ খান এবং তার টিম। আশির দশকের চার অ্যাকশন তারকাকে বলিউড ধামাকা ‘বাপ’ বাস্তবায়নের সবচেয়ে বড় চ্যালেঞ্জ ছিলো এই তারকাদের শিডিউল। অবশেষে সেই বাধা পেরিয়ে আলোর মুখ দেখছে সিনেমাটি। সিনেমাটিকে বলিউডের ‘দেশী এক্সপেন্ডেবল’ বলে মনে করা হচ্ছে, কারণ বলিউডের সিনিয়র অ্যাকশন তারকারা এই সিনেমাটিতে একত্রিত হচ্ছেন।

এদিকে ‘ঘাতক’, ‘ঘায়েল’, ‘গাদার’ – এর মত অ্যাকশন সিনেমা উপহার দেয়া সানি দেওল বর্তমানে দুইটি সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন। সিনেমাগুলো হচ্ছে ‘গাদার ২’ এবং ‘চুপ’। এরমধ্যে ‘গাদার ২’ ২০০১ সালে মুক্তিপ্রাপ্ত সানি দেওল অভিনীত ঐতিহাসিক ব্লকবাস্টার ‘গাদার’ সিনেমার সিক্যুয়েল। আর থ্রিলার গল্পের ‘চুপ’ সিনেমাটি পরিচালনা করছেন নির্মাতা আর বালকি। সিনেমাটিতে আরো অভিনয় করছেন মালায়ালাম সিনেমার জনপ্রিয় তারকা দুলকার সালমান।

- Advertisement -

অন্যদিকে ‘খলনায়ক’ খ্যাত অ্যাকশন তারকা সঞ্জয় দত্ত অভিনীত দুটি সিনেমা মুক্তি পেয়েছে চলতি বছরে। প্যান ইন্ডিয়া ব্লকবাস্টার ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমাটিতে প্রধান খলনায়ক চরিত্রে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত। সিনেমাটিতে রকি বনাম আধীরার লড়াইয়ের অন্যতম প্রান ছিলেন সঞ্জয় দত্ত। এছাড়া সম্প্রতি মুক্তিপ্রাপ্ত অক্ষয় কুমার অভিনীত ‘সম্রাট পৃথ্বীরাজ’ সিনেমায় দেখা গেছে তাকে। এছাড়া সঞ্জয় দত্ত অভিনীত ‘শমসেরা’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

প্রসঙ্গত, আহমেদ খান প্রযোজিত ‘ওমঃ দ্য ব্যাটেল উইথিন’ সিনেমাটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন আদিত্য রয় কাপুর এবং সঞ্জনা সংঘী। অ্যাকশন গল্পের এই সিনেমাটির ট্রেলার ইতিমধ্যে প্রকাশ করেছেন নির্মাতারা। প্রকাশিত ট্রেলারে দুর্দান্ত অ্যাকশন আবতারে দেখা গেছে আদিত্যকে। আগামী জুলাই মাসে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

আরো পড়ুনঃ
শেষ হলো হৃত্বিক এবং সাইফ আলী খানের ‘বিক্রম ভেধা’ সিনেমার দৃশ্যধারন
‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ সিনেমার নাম পরিবর্তনঃ নতুন নামে চলছে কাজ
মার্ভেলের ‘ডার্কম্যান’ অনুকরণে ‘জওয়ান’ লুকঃ সমালোচনার মুখে শাহরুখ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ