‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ সিনেমার নাম পরিবর্তনঃ নতুন নামে চলছে কাজ

‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ সিনেমার

বলিউড সুপারস্টার সালমান খান অভিনীত ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ সিনেমাটি ঘোষণার পর ইতিমধ্যে বেশ কয়েকটি পরিবর্তনের সম্মুখীন হয়েছে। প্রথমে বলিউডের প্রভাবশালী প্রযোজক সাজিদ নাদিওয়ালা সিনেমাটির প্রযোজনা থেকে সরে দাঁড়ালে সালমান খান নিজেই প্রযোজনার দায়িত্ব নেন। এরপর সিনেমাটির অভিনেতার তালিকায়ও বেশ পরিবর্তন আসে। সম্প্রতি জানা গেছে এবার ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ সিনেমার নাম পরিবর্তন হতে যাচ্ছে।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা জানিয়েছে ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ সিনেমার নাম পরিবর্তন হয়ে নতুন নামে কাজ শুরু হয়েছে। ইতিমধ্যে বেশ কয়েকটি পরিবর্তনের পরও সিনেমাটির কাজ এগিয়ে নিয়ে যাচ্ছেন সালমান খান। বর্তমানে হায়দ্রাবাদে পুরোদমে চলছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। উক্ত সংবাদ মাধ্যমে প্রতিবেদন অনুযায়ী সিনেমাটির নতুন নাম হতে যাচ্ছে ‘ভাইজান’।

একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘গত মাসে সালমান খানের ফার্ম হাউজে শুরু হয়েছে কাভি ঈদ কাভি দিওয়ালী সিনেমাটির দৃশ্যধারনের কাজ। এখন সিনেমাটির নাম পরিবর্তন করে রাখা হয়েছে ভাইজান। এই নামটি সালমান খানের সাথে খুবই উপযুক্ত। এছাড়া পারিবারিক গল্পের সিনেমাটির নামে সেই অনুভূতি রাখতে চাচ্ছেন সালমান খান।‘

- Advertisement -

এছাড়া সূত্রটি আরো জানিয়েছে, সিনেমাটিতে সালমান খানের চরিত্র বাস্তব জীবনে পরিবারে তিনি যে দায়িত্ব পালন করেন তার সাথে অনেক মিল রয়েছে। পরিবারের ভাইদের দায়িত্ব পালনে অভস্ত্য সালমান খান সিনেমাটিতে সত্যিকারের ভাইজান রুপে হাজির হতে যাচ্ছে। এই তারকা নিজের চরিত্রের সাথে মিল রেখে সিনেমাটির নাম রাখতে চাচ্ছেন বলেও জানিয়েছে সূত্রটি।

এদিকে ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ সিনেমার নতুন নাম নিয়ে ইতিমধ্যে আলোচনা শুরু করেছেন এই সুপারস্টারের ভক্তরা। অনেকেই মজা করে বলছেন সালমান খান অভিনীত ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমার সিক্যুয়েল হতে যাচ্ছে ‘ভাইজান’! এছাড়া অনেকে বলছেন অক্ষয় কুমারের ‘খিলাড়ী’ সিরিজের মত নির্মান হবে সালমান খানের ‘ভাইজান’ সিরিজ। সামনের দিনগুলোতে ‘ভাইজান রিটার্নস’, ‘কেয়া বাত ভাইজান’ এবং ‘ওয়াহ ভাইজান’ নামেও সিনেমা মুক্তি পেতে পারে।

- Advertisement -

উল্লেখ্য যে, সিনেমাটিতে সালমান খানের নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন পূজা হেগড়ে। এছাড়া আরো একটি গুরুত্বপূর্ন চরিত্রে দেখা যাবে এবং শেহনাজ গিলকে। সিনেমাটির একটি চরিত্রে জহির ইকবালের অভিনয়ের কথা থাকলেও আয়ুশ শর্মার সরে যাওয়ার পর সিনেমাটি জহিরও সরে দাঁড়িয়েছেন বলে জানা গেছে। এছাড়া সিনেমাটিতে সালমান খানের সমান্তরাল একটি চরিত্রে অভিনয় করছেন তেলুগু সুপারস্টার ভেঙ্কটেশ দগ্গুবাতি।

প্রসঙ্গত, চার ভাইয়ের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমা। সিনেমাতে দেখা যাবে জহির ইকবাল এবং আসিম রিয়াজ নিজেদের সাথী পেয়ে গেছে। এরপর ছোট তিন ভাই বড় ভাই সালমান খানকে বিয়ে করাতে একসাথে হয়। আর ঘোষনা অনুযায়ী চলতি বছরের ৩০শে ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে সালমান খানের এই সিনেমাটি।

আরো পড়ুনঃ
মুম্বাইয়ে অ্যাকশন দৃশ্য দিয়ে শুরু হলো ভাইজানের ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’
‘বজরঙ্গি ভাইজান’ সিনেমার সিক্যুয়েল নিয়ে নির্মাতা কবির খানের উল্টো সুর!
সালমান খানের ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ সিনেমায় যুক্ত হলেন জগপতি বাবু

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ