ঘোষণাতেই ঝড় তুললো শাহরুখ খানের প্রথম প্যান ইন্ডিয়া সিনেমা ‘জওয়ান’

শাহরুখ খানের প্রথম প্যান ইন্ডিয়া

সেই ২০১৮ সালের ক্রিসমাসে সর্বশেষ বড় পর্দায় দেখা গিয়েছিলো বলিউড বাদশা শাহরুখ খানকে। অনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ সিনেমাটির ব্যর্থতার পর আর দেখা যায়নি নতুন কোন সিনেমায়। এমনকি ছিলো কোন সিনেমার আনুষ্ঠানিক ঘোষনা। চার বছরের অপেক্ষার পর অবশেষে ভক্তদের জন্য সুখবর নিয়ে হাজির হয়েছেন এই তারকা। ‘পাঠান’ এবং ‘ডানকি’ এরপর নতুন সিনেমার আনুষ্ঠানিক ঘোষনা দিয়েছেন শাহরুখ খান। আর এই ঘোষণাতেই ঝড় তুলেছে শাহরুখ খানের প্রথম প্যান ইন্ডিয়া সিনেমা ‘জওয়ান’।

- Advertisement -

নতুন ঘোষিত এই সিনেমাটি শাহরুখ খানের প্রথম প্যান ইন্ডিয়া সিনেমা হতে যাচ্ছে। ‘জওয়ান’ নামের এই সিনেমাটি পরিচালনা করছেন তামিলের জনপ্রিয় নির্মাতা এটলি কুমার। বিগত কয়েক বছর ধরেই সংবাদ মাধ্যমে এটলি কুমার পরিচালিত সিনেমায় শাহরুখ খানের অভিনয়ের গুঞ্জন শোনা যাচ্ছিলো। কিন্তু নির্মাতা বা শাহরুখ খান – কারো পক্ষ্য থেকেই সিনেমাটি নয়ে আনুষ্ঠানিক কিছু শোনা যাচ্ছিলো না।

অবশেষে ভক্তদের অপেক্ষার অবসান ঘটিয়ে গত ৩রা জুন একটি টিজার প্রকাশের মাধ্যমে সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনা দিয়েছে শাহরুখ খানের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস ইন্টারন্যাশনাল। আনুষ্ঠানিক ঘোষণার পাশাপাশি আগামী বছরে ২রা জুন সিনেমাটি মুক্তি পাবে বলেও জানিয়েছে এই নির্মাতা প্রতিষ্ঠান। প্রকাশিত দেড় মিনিটের টিজারটিতে শাহরুখ খানের ফার্স্ট লুক প্রকাশের মাধ্যমে বড় ধরনের ধামাকার ইঙ্গিত দিয়েছেন নির্মাতা এটলি কুমার।

- Advertisement -

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম এবং ভিডিও শেয়ারিং প্লাটফর্ম ইউটিউবে ঘোষণাতেই ঝড় তুলেছে শাহরুখ খানের প্রথম প্যান ইন্ডিয়া সিনেমা ‘জওয়ান’। টিজার প্রকাশের কয়েক মিনিটের মধ্যেই টুইটারে ট্রেন্ডিং হতে দেখা গেছে ‘জওয়ান’ সিনেমার টিজারটি। সাধারণ দর্শক থেকে শুরু করে বলিউড এবং দক্ষিণের সিনেমার বড় বড় তারকারা শাহরুখ খান এবং এটলি কুমারকে শুভেচ্ছা জানিয়েছেন। এছাড়া এ প্রতিবেদন লিখা পর্যন্ত প্রকাশের মাত্র ৩০ ঘোন্টায় ১৭.৫ মিলিয়ন ভিউ এবং ৫.৭৫ লাখ লাইক পেয়েছে সিনেমাটির টিজার।

- Advertisement -

এর আগে চলতি বছরে শাহরুখ খানের আরো দুইটি সিনেমার আনুষ্ঠানিক ঘোষনা পাওয়া গিয়েছিলো। এরমধ্যে ‘পাঠান’ সিনেমাটি মুক্তি পাবে আগামী বছরের ২৫শে জানুয়ারি এবং ‘ডানকি’ মুক্তি পাবে আগামী বছরের ক্রিসমাসে। তবে এই দুই সিনেমার চেয়ে ‘জওয়ান’ সিনেমাটি আলাদা এবং বেশী উচ্চাভিলাষী। কারন ‘জাওয়ান’ সিনেমাটি শাহরুখ খানের প্রথম প্যান ইন্ডিয়া সিনেমা হতে যাচ্ছে। একই সাথে সিনেমাটি হিন্দি, তামিল। তেলুগু, কন্নড় এবং মালায়ালাম ভাষায় মুক্তি পেতে যাচ্ছে।

সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, এটলি কুমারের ‘জওয়ান’ সিনেমায় বাবা এবং ছেলে দুই চরিত্রেই দেখা যাবে শাহরুখ খানকে! আরো জানা গেছে ‘মানি হেইস্ট’ এর প্লট থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি। যেখানে শাহরুখ খানকে মেয়েদের একটি দলকে দিয়ে ডাকাতির পরিকল্পনা করতে দেখা যাবে। বাবা এবং ছেলে দুই চরিত্রেই অভিনয় করছেন বলিউড বাদশা। সিনেমায় যুবক বয়সী ছেলের পাশাপাশি বৃদ্ধ বাবার চরিত্রেও দেখা যাবে শাহরুখ খানকে।

প্রসঙ্গত, এটলি কুমারের সিনেমার স্বভাবসুলভ বাণিজ্যিক উপকরন নিয়ে তৈরি করা হয়েছে এই সিনেমার চিত্রনাট্য। এটলি কুমার পরিচালিত শাহরুখ খানের এই সিনেমার চিত্রনাট্যে দর্শকদের জন্য বড় ধরনের কিছু সারপ্রাইজও থাকছে। জানা গেছে সাম্প্রতিক সময়ের অন্যতম সেরা বিনোদনের উপদান নিয়ে হাজির হচ্ছেন এটলি কুমার এবং শাহরুখ খান। সিনেমাটির পুরো চিত্রনাট্য রচনা করেছেন এটলি কুমার নিজে। সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন লেডি সুপারস্টার নয়নতারা।

আরো পড়ুনঃ
জানা গেলো শাহরুখ খানকে নিয়ে এটলির সিনেমার নামঃ শীগ্রই আসছে টিজার
এটলি কুমারের সিনেমায় বাবা এবং ছেলে দুই চরিত্রেই শাহরুখ খান!
বিশাল বাজেটে নির্মিত হচ্ছে শাহরুখ খানকে নিয়ে এটলি কুমারের সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ