কয়েক ঘণ্টার মধ্যেই আসছে শাহরুখ-এটলির সিনেমার আনুষ্ঠানিক ঘোষনা

শাহরুখ-এটলির সিনেমার

গত কয়েকদিন থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শাহরুখ খানকে নিয়ে তামিল নির্মাতা এটলি কুমার পরিচালিত সিনেমার আলোচনা শোনা যাচ্ছে। সিনেমাটি নিয়ে বিভিন্ন ধরণের তথ্য পাওয়া গেলেও নির্মাতাদের পক্ষ্য থেকে আনুষ্ঠানিক কোন ঘোষনা পাওয়া যাচ্ছিলো না। অবশেষে সিনেমাটি নিয়ে আনুষ্ঠানিক ঘোষনার ইঙ্গিত দিলো শাহরুখ খানের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস ইন্টারন্যাশনাল। সামাজিক মাধ্যমে প্রতিষ্ঠানটির পক্ষ্য থেকে জানানো হয়েছে আজ বাংলাদেশ সময় ২.৩০ মিনিটে আসছে শাহরুখ-এটলির সিনেমার ঘোষনা।

- Advertisement -

টুইটারে রেড চিলিস এন্টারটেইনমেন্টের অফিশিয়াল একাউন্ট থেকে সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনার সময় নিশ্চিত করেছেন নির্মাতারা। আজ (৩রা জুন) বাংলাদেশ সময় ২.৩০ মিনিটে সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনা আসতে যাচ্ছে বলে মনে করছেন সবাই। উক্ত পোষ্টে একটি ছবি শেয়ার করে লিখা আছে, ‘আমরা জানি আপনারা সবাই অপেক্ষা করছেন, প্রায় চলে এসেছে। আজ ২টায় (ইন্ডিয়া সময়) আমরা আমাদের সবচেয়ে উচ্চাকাঙ্ক্ষী সিনেমার ঘোষণা করতে যাচ্ছি।‘

- Advertisement -

শাহরুখ খানকে নিয়ে এটলির সিনেমার গুঞ্জন অনেক আগে থেকেই জোরালো ভাবে শোনা যাচ্ছে বলিউডে। গত বছরের মাঝামাঝি ‘লায়ন’ নামে শুরু হয়েছিলো এই সিনেমার কাজ। পুনের একটি মেট্রো ষ্টেশনে সিনেমাটির প্রথম শিডিউলের কাজ করেন এই তারকা। তবে সিনেমাটির আনুষ্ঠানিক নাম বা নির্মান ঘোষনা করেননি শাহরুখ খান এবং এটলি কুমার। সম্প্রতি জানা গিয়েছিলো শীগ্রই একটি টিজার প্রকাশের মাধ্যমে সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনা দিবেন বলিউড বাদশা।

আনুষ্ঠানিক ঘোষণার পাশাপাশি সিনেমাটির নামও ঘোষনা করবেন শাহরুখ খান। এর আগে একটি সূত্রের উল্লেখ করে বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা জানিয়েছিলো, ‘প্রায় ২৫টি নাম নিয়ে আলোচনা এবং সার্বিক দিক বিবেচনার পর শাহরুখ খান এবং এটলি কুমার সিনেমাটির নাম চূড়ান্ত করেছেন। শাহরুখ খানকে নিয়ে এটলির নতুন এই সিনেমার হতে যাচ্ছে জওয়ান’।

- Advertisement -

নাম চূড়ান্ত করার পাশাপাশি কিছুদিনের মধ্যে একটি টিজার প্রকাশের মাধ্যমে দেয়া হবে আনুষ্ঠানিক ঘোষনা। এ প্রসঙ্গে সূত্রটি জানিয়েছে, ‘১ মিনিত ৩৪ সেকন্ডের এই টিজারটি শাহরুখ ভক্তদের জন্য বিশেষ কিছু হতে যাচ্ছে। এতে শাহরুখ খানকে সম্পূর্ন নতুন রুপে দেখা যাবে। দেড় মিনিটের ভিডিওটিতে শাহরুখ খানের ঝলক দেখে উম্মাদনায় মাতবেন দর্শকরা।‘

প্রসঙ্গত, চলতি বছরে ইতিমধ্যে দুইটি সিনেমা ঘোষনা করেছেন বলিউড বাদশা শাহরুখ খান। ঘোষিত যশ রাজ ফিল্মসের ‘পাঠান’ এবং রাজ কুমার হিরানির ‘ডানকি’ সিনেমাগুলোর যথাক্রমে আগামী বছরের জানুয়ারি এবং ক্রিসমাসে মুক্তি পেতে যাচ্ছে। ধারনা করা হচ্ছে এটলি কুমারের পরিচালনায় নতুন এই সিনেমাটি আগামী বছরের মাঝামাঝি মুক্তি পেতে পারে। দীর্ঘ পাঁচ বছর পর বড় পর্দায় ফেরাটা ভক্তদের জন্য স্মরণীয় করার সব প্রস্তুতি সম্পন্ন করেছেন বলিউড বাদশা শাহরুখ খান। সবকিছু ঠিক থাকলে আগামী বছর মোট তিনটি সিনেমা নিয়ে হাজির হচ্ছেন এই মেগাস্টার।

আরো পড়ুনঃ
জানা গেলো শাহরুখ খানকে নিয়ে এটলির সিনেমার নামঃ শীগ্রই আসছে টিজার
দক্ষিনের দুই নায়িকা নিয়ে এটলির সিনেমার কাজ শুরু করলেন শাহরুখ খান
এটলির সিনেমার নতুন শিডিউলে যোগ দিচ্ছেন শাহরুখ খান এবং নয়নতারা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ