প্রিভিউতে প্রশংসিত ‘লাল সিং চাড্ডা’ ট্রেলার: আইপিএল ফাইনালে উম্মোচন

‘লাল সিং চাড্ডা’ ট্রেলার

২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘গজিনী’ সিনেমা দিয়ে শুরু করে একে একে ‘থ্রি ইডিওটস’, ‘ধুম থ্রি’, ‘পিকে’ এবং ‘দঙ্গল’ সিনেমাগুলোর মাধ্যমে আমির খান বলিউড বক্স অফিসে নিজেকে নিয়ে গেছেন অন্য উচ্চতায়। মধ্যে ২০১৮ সালের দিওয়ালীতে মুক্তি পাওয়া ‘থাগ অব হিন্দুস্থান’ সিনেমায় কিছুটা ছন্দপতন। এরপর করোনা মহামারীর কারনে দীর্ঘদিন পর্দায় অনুপস্থিত এই তারকা। অবশেষে চলতি বছরে আবারো বড় পর্দায় ফিরছেন আমির খান। ভক্তদের অপেক্ষার অবসান ঘটিয়ে প্রিভিউতে প্রশংসিত ‘লাল সিং চাড্ডা’ ট্রেলার আগামীকাল আইপিএল ফাইনালে উম্মোচিত হতে যাচ্ছে।

- Advertisement -

আমির খান অভিনীত মুক্তি প্রতীক্ষিত ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটির ট্রেলারের প্রাথমিক পর্যালোচনাগুলি থেকে জানা গেছে দুর্দান্ত কিছু একটা আসছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটির ট্রেলারের রিভিউ থেকে ধারনা করা যাচ্ছে যে ‘ফরেস্ট গাম্প’র এই রিমেকের সাথে একটি বড় বলিউড ব্লকবাস্টার দেওয়ার প্রস্তুতি নিচ্ছেন আমির খান৷ রবিবার সন্ধ্যায় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ফাইনালের সময় যে ট্রেলারটি প্রকাশ করা হবে মিডিয়ার জন্য তার একটি এক্সক্লুসিভ প্রিভিউ স্ক্রীনিং আয়োজন করেন আমির খান।

- Advertisement -

আগামী ১১ই আগস্ট মুক্তি প্রতীক্ষিত এই সিনেমাটি মুক্তির থেকে কয়েক মাস দূরে থাকাকালীন একটি প্রাথমিক ট্রেলার উম্মোচনের মাধ্যমে প্রচারণা শুরু করলেন আমির খান। এর আগে সিনেমাটির দুটি গান প্রকাশ করেছিলেন নির্মাতারা। গানগুলো দর্শকদের কাছে দারুণভাবে প্রশংসিত হয়েছে। এবার সিনেমাটির ট্রেলার বিশেষ প্রদর্শনীতে ব্যাপক প্রশংসা অর্জন করতে সক্ষম হলো।

বিগত প্রায় তিন বছর ধরে নির্মানাধীন রেয়েছে ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটি। এর আগে করোনা মহামারীর কারনে বেশ কয়েকবার পিছিয়ে গেছে সিনেমাটির মুক্তি। সর্বশেষ চলতি বছরের ১৪ই এপ্রিল মুক্তির কথা থাকলেও শেষ পর্যন্ত মুক্তি পায়নি সিনেমাটি। অবশেষে আগস্ট মাসে দর্শকদের জন্য বড় ধরণের চমক নিয়ে আসছেন বলিউডের মিঃ পারফেকশনিস্ট। হলিউডের কাল্ট ক্ল্যাসিক ‘ফরেস্ট গাম্প’ সিনেমাটির গল্পকে ঠিক রেখে ভারতীয় প্রেক্ষাপটে নির্মিত হয়েছে সিনেমাটি।

- Advertisement -

‘লাল সিং চাড্ডা’ ট্রেলার নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমের মন্তব্য পর্যালোচনা করে দেখা গেছে সিনেমাটিতে আমির খানের অভিনয় থেকে শুরু করে ভিএফএক্সের ব্যবহারের দারুণ প্রশংসা করেছেন সবাই। সিনেমাটিতে আলোচিত ঐতিহাসিক ঘটনাগুলির মধ্যে বাবরি মসজিদ ধ্বংস, ভারতীয় জরুরি অবস্থা, ১৯৯৯ সালের কার্গিল যুদ্ধ, রথযাত্রা এবং ১৯৮৩ সালের বিশ্বকাপ জয়ের ঘটনা উঠে আসার সম্ভাবনা রয়েছে।

প্রসঙ্গত, ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটি হলিউড অভিনেতা টম হ্যাংস অভিনীত ‘ফরেস্ট গাম্প’ সিনেমাটির অফিশিয়াল রিমেক। সিনেমাটি পরিচালনা করেছেন অদ্বৈত চন্দন। আর এই সিনেমায় আমির খানের বিপরীতে অভিনয় করেছেন কারিনা কাপুর খান। এছাড়া এই সিনেমার মাধ্যমে বলিউডের সিনেমায় অভিষিক্ত হচ্ছে তামিলের জনপ্রিয় তারকা নাগা চৈতন্য। আর সিনেমাটির ভিএফএক্সের দায়িত্বে রয়েছে শাহরুখ খানের প্রতিষ্ঠান রেড চিলিস।

আরো পড়ুনঃ
আমির খানের ‘লাল সিং চাড্ডা’ সিনেমায় থাকছেন না সুপারস্টার সালমান খান!
বলিউডে ‘কেজিএফ ২’ সিনেমার রেকর্ড ভাঙ্গতে আসছে যে ৪টি হিন্দি সিনেমা!
বলিউডের ভবিষ্যৎ নির্ধারন করবে আসন্ন যে দশটি বিগ বাজেটের সিনেমা!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ