টানা তিন ব্যর্থতার পর অবশেষে সাফল্যের মুখ দেখছেন চিরঞ্জীবী

টানা তিন ব্যর্থতার পর

চলতি বছরের প্রথম বড় উৎসব সংক্রান্তিতে মুক্তি পেয়েছে তেলুগু সিনেমার মেগাস্টার চিরঞ্জীবী অভিনীত নতুন সিনেমা ‘ওয়াল্টেয়ার ভিরাইয়া’। সিনেমাটিতে চিরঞ্জীবীর সাথে অভিনয় করেছেন মাস মহারাজা রবি তেজা। জানা গেছে এই দুই তারকার ‘ওয়াল্টেয়ার ভিরাইয়া’ সিনেমাটি মুক্তির পর ভারতীয় বক্স অফিসে ভালো ব্যবসা করতে সক্ষম হচ্ছে। নন্দামুরি বালাকৃষ্ণের ‘ভিরা সিমহা রেড্ডি’ সিনেমার সাথে বক্স অফিস সংঘর্ষের মাঝে টানা তিন ব্যর্থতার পর মেগাস্টার চিরঞ্জীবীর জন্য দারুণ সুখবর হিসেবে আবির্ভুত হয়েছে এই সিনেমাটি।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত ‘ওয়াল্টেয়ার ভিরাইয়া’ বক্স অফিস প্রতিবেদন থেকে এমনটাই জানা গেছে। সর্বশেষ খবর অনুযায়ী, তেলুগু রাজ্যের প্রেক্ষাগৃহে দারুণ সময় পার করছে ‘ওয়াল্টেয়ার ভিরাইয়া’ সিনেমাটি। চিরঞ্জীবী এবং রবি তেজার মত তারকার উপস্থিতি স্বত্বেও ‘ভিরা সিমহা রেড্ডি’ সিনেমার সাথে বক্স অফিস সংঘর্ষের কারনে এর বাণিজ্যিক সাফল্য নিয়ে কিছুটা অনিশ্চয়তা ছিলো। তবে সবার আশঙ্কাকে মিথ্যা প্রমাণ করে টানা তিন ব্যর্থতার পর অবশেষে সাফল্যের মুখ দেখছেন মেগাস্টার চিরঞ্জীবী।

নন্দামুরি বালাকৃষ্ণের ‘ভিরা সিমহা রেড্ডি’ সিনেমাটি মুক্তির প্রথম দিনে ভারতীয় বক্স অফিসে আয় করেছিলো ৩৪ কোটি রুপি। এর একদিন পর মুক্তি পেয়েছে তেলুগু সিনেমার মেগাস্টার চিরঞ্জীবী অভিনীত নতুন সিনেমা ‘ওয়াল্টেয়ার ভিরাইয়া’। নন্দামুরি বালাকৃষ্ণের সিনেমার বাম্পার শুরুর কারনে চিরঞ্জীবীর সিনেমার বক্স অফিস ভাগ্য নিয়ে কিছুটা অনিশ্চয়তা ছিলো। কিন্তু উদ্বোধনী দিনে প্রেক্ষাগৃহে দারুণ শুরুর মাধ্যমে অবশেষে বক্স অফিসে সাফল্যের মুখ দেখতে যাচ্ছেন মেগাস্টার চিরঞ্জীবী।

কলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে মুক্তির প্রথম সপ্তাহান্তে বিশ্বব্যাপী বক্স অফিস থেকে প্রদর্শকদের আয় দাঁড়িয়েছে ৫৯.৬৭ কোটি রুপি। বিশ্বব্যাপী প্রদর্শন স্বত্ব বিক্রি হয়েছিলো ৮০ কোটি রুপিতে। অর্থাৎ, প্রদর্শকদের বিনিয়োগ ফেরত আসতে আর দরকার মাত্র ২৮.৩৩ কোটি রুপি। প্রথম সপ্তাহান্তেই সিনেমাটির বাণিজ্যিক সাফল্যের অনেক কাছাকাছি পৌছে যাওয়ায় তেলুগু মেগাস্টার চিরঞ্জীবী বক্স অফিসে সাফল্যের স্বাদ ভোগ করতে যাচ্ছেন।

মুক্তির প্রথম সপ্তাহান্তে বক্স অফিসে ভালো আয়ের পাশাপাশি দর্শকদের কাছ থেকে প্রশংসা কুড়াতেও সক্ষম হয়েছে ‘ওয়াল্টেয়ার ভিরাইয়া’ সিনেমাটি। সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে ভারতীয় বক্স অফিসে তেলুগু এবং হিন্দি সংস্করণ থেকে প্রথম তিনদিনে সিনেমাটি আয় করেছে ৭১ কোটি রুপি। প্রথম দিনে ভারতীয় বক্স অফিসে সিনেমাটির আয় ছিলো ৩০ কোটি রুপি। দর্শকদের কাছে ইতিবাচক প্রতিক্রিয়ার কারনে দ্বিতীয় এবং তৃতীয় দিনে ভালো আয়ের ধারা অব্যাহত রেখেছিলো সিনেমাটি।

উল্লেখ্য যে, ‘ওয়াল্টেয়ার ভিরাইয়া’ সিনেমার মাধ্যমে বক্স অফিসে টানা ব্যর্থতার অবসান ঘটাতে যাচ্ছেন তেলুগু মেগাস্টার চিরঞ্জীবী। ‘ওয়াল্টেয়ার ভিরাইয়া’ সিনেমার আগে চিরঞ্জীবী অভিনীত মুক্তিপ্রাপ্ত তিনটি সিনেমাই বক্স অফিসে মুখ থুবড়ে পরেছিলো। চিরঞ্জীবী অভিনীত বক্স অফিসে ব্যর্থ এই তিনটি সিনেমা হচ্ছে ‘সাই রা নরসিমহা রেড্ডি’, ‘আচার্য’ এবং ‘গডফাদার’। এর মধ্যে বিশাল বাজেটে নির্মিত ‘আচার্য’ সিনেমাটি ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসের অন্যতম বড় ডিজাস্টার হিসেবে আবির্ভুত হয়েছিলো।

প্রসঙ্গত, অ্যাকশন কমেডি গল্পে নির্মিত হয়েছে তেলুগু সিনেমা ‘ওয়াল্টেয়ার ভিরাইয়া’। ববি কোলি পরিচালিত সিনেমাটি প্রযোজনা করেছে মিথ্রি মুভি মেকারস। সিনেমাটিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন রবি তেজা। চিরঞ্জীবী এবং রবি তেজা ছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করেছেন শ্রুতি হাসান এবং ক্যাথরিন ত্রেসা। ২০২১ সালে শুরু হয়েছিলো সিনেমাটির দৃশ্যধারনের কাজ। হায়দ্রাবাদ, বিশাখাপত্তনম এবং মালয়েশিয়ার বিভিন্ন লোকেশনে চিত্রায়িত হয়েছে সিনেমাটি।

আরো পড়ুনঃ
আগামী পোঙ্গালে বক্স অফিস সংঘর্ষের জন্য প্রস্তুত ৬টি দক্ষিণ ভারতীয় সিনেমা
আগামী পোঙ্গালে বক্স অফিসে মুখোমুখি বিজয় এবং অজিত কুমার
আগামী সংক্রান্তিতে দক্ষিণ ভারতীয় সিনেমার বিশাল বক্স অফিস সংঘর্ষ!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত