নভেম্বরে মুক্তি পাচ্ছে ‘সালার’: বক্স অফিসে মুখোমুখি সালমান খান এবং প্রভাস!

নভেম্বরে মুক্তি পাচ্ছে ‘সালার’

চলতি বছরের অন্যতম প্রতীক্ষিত সিনেমা ‘সালার’। ‘কেজিএফ’ সিরিজের বিশাল সাফল্যের পর প্রশান্ত নীল পরিচালিত এই সিনেমাটি নিয়ে সবার আগ্রহ আকাশচুম্বী। পাঁচ ভাষায় প্যান ইন্ডিয়া মুক্তি প্রতীক্ষিত এই সিনেমার জন্য ভারতীয় দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। আগামী ২৮শে সেপ্টেম্বর মুক্তি কথা থাকলেও, সম্প্রতি জানা গেছে নির্ধারিত তারিখে মুক্তি পাচ্ছে না সিনেমাটি। সর্বশেষ গুঞ্জন অনুসারে আগামী নভেম্বরে মুক্তি পাচ্ছে ‘সালার’ সিনেমাটি। খুব শীগ্রই সিনেমাটি মুক্তির নতুন তারিখ আনুষ্ঠানিকভাবে ঘোষণা করতে যাচ্ছেন নির্মাতারা।

কিছুদিন আগেই প্রকাশ করা হয়েছিলো বহুল প্রতীক্ষিত এই সিনেমার টিজার। প্রকাশের পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমত ঝড় তুলেছিলো টিজারটি। এছাড়া ২৮শে সেপ্টেম্বর মুক্তির লক্ষ্যে যুক্তরাষ্ট্রে ‘সালার’ সিনেমার প্রিমিয়ারের আয়োজন করেছিলেন নির্মাতারা। প্রিমিয়ারের অগ্রিম টিকেট বিক্রি থেকেই ধারণা করা হচ্ছিলো প্যান ইন্ডিয়া বক্স অফিসে ঝড় তুলতে যাচ্ছে প্রভাসের অ্যাকশন সিনেমা ‘সালার’। কিন্তু পোষ্ট প্রোডাকশনের কাজ শেষ না হওয়ায় সিনেমাটির মুক্তি পিছিয়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন এর পরিচালক প্রশান্ত নীল।

প্রভাসের অ্যাকশন সিনেমা ‘সালার’ মুক্তি পিছিয়ে যাওয়ার প্রেক্ষিতে ২৮শে সেপ্টেম্বর আসছে নতুন কয়েকটি সিনেমা। প্যান ইন্ডিয়া সিনেমা হিসেবে নির্মিত ‘সালার’ হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, কন্নড় এবং মালয়ালাম ভাষায় মুক্তির কথা রয়েছে। ইতিমধ্যে ২৮শে সেপ্টেম্বর ‘ফুকরি থ্রী’ মুক্তির ঘোষণা দিয়েছে এর নির্মাতা প্রতিষ্ঠান এক্সেল এন্টারটেইনমেন্ট। এছাড়া একই দিনে ম্যাস মহারাজা খ্যাত রবি তেজা অভিনীত তেলুগু সিনেমা ‘টাইগার নাগেশ্বর রাও’ মুক্তি পাচ্ছে বলে জানা গেছে। নতুন এই সিনেমাগুলোর ২৮শে সেপ্টেম্বর মুক্তির ঘোষণায় ‘সালার’ পিছিয়ে যাওয়া এখন অনেকটাই নিশ্চিত।

পূর্ব ঘোষিত তারিখে মুক্তি না পাওয়ার গুঞ্জনের একদিনের মাথায় শোনা যাচ্ছে সিনেমাটি মুক্তির নতুন গুঞ্জন। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, আগামী নভেম্বরে মুক্তি পাচ্ছে ‘সালার’ সিনেমাটি। নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে দীপাবলি হওয়ার কারনে, এই মাসটি যেকোন সিনেমা মুক্তির জন্য আকর্ষণীয় একটি মাস। ‘সালার’ সিনেমার মত বড় বাজেটের সিনেমার জন্য এই সময়কে উপযুক্ত বলে মনে করছেন নির্মাতারা। চলতি বছরে দীপাবলির পর ক্রিসমাস আরো একটি বড় উৎসব হিসেবে হাজির হচ্ছে। তবে ক্রিসমাসে মুক্তি পেতে যাচ্ছে শাহরুখ খান অভিনীত রাজকুমার হিরানির সিনেমা ‘ডানকি’।

এদিকে, দীপাবলিকে কেন্দ্র করে আগামী নভেম্বরে মুক্তি পেতে যাচ্ছে যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের সিনেমা ‘টাইগার থ্রী’। সালমান খান এবং ক্যাটরিনা কাইফ অভিনীত সিনেমাটি নিয়েও দর্শকদের আগ্রহ আকাশচুম্বী। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির আগের দুটি সিনেমার পাশাপাশি এই ইউনিভার্সের সর্বশেষ ‘পাঠান’ বক্স অফিসে নতুন রেকর্ড গড়তে সক্ষম হয়েছিলো। নভেম্বরে ‘সালার’ মুক্তির গুঞ্জনে নতুন একটি পোষ্টার প্রকাশের মাধ্যমে দীপাবলিতে ‘টাইগার থ্রী’ মুক্তি আবারো নিশ্চিত করেছে এর নির্মাতা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস।

শেষ পর্যন্ত নভেম্বরে ‘সালার’ সিনেমাটি মুক্তি পেলে, ভারতীয় বক্স অফিসে বিশাল এক লড়াই হতে যাচ্ছে। সালমান খান এবং প্রভাস দুইজনই ভারতীয় চলচ্চিত্রের সময়ের সবচেয়ে বড় দুই তারকা। এছাড়া ‘টাইগার থ্রী’ এবং ‘সালার’ দুটি সিনেমাই সাম্প্রতিক সময়ের সবচেয়ে প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে অন্যতম। দুটি সিনেমা দীপাবলিতে মুক্তি পেলে বক্স অফিসে মুখোমুখি হতে যাচ্ছে এই দুই তারকা। আর একই দিনে মুক্তি না পেলেও, একই মাসে দুটি সিনেমা মুক্তির কারনে আংশিক লড়াই হতে যাচ্ছে সালমান খান এবং প্রভাসের। বাকীটা এখন সময়ই বলে দিবে।

আরো পড়ুনঃ
পিছিয়ে গেলো প্রভাসের অ্যাকশন সিনেমা ‘সালার’: নতুন তারিখের অপেক্ষায় ভক্তরা
আন্তর্জাতিক বাজারে রেকর্ড লোকেশনে মুক্তি পাচ্ছে প্রভাসের ‘সালার’
‘সালার’-এর পর আবারো একসাথে কাজ করতে যাচ্ছেন প্রভাস এবং প্রশান্ত নীল

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d