বক্স অফিসে ভালো শুরু করেছে কার্তি অভিনীত নতুন সিনেমা ‘ভিরুমান’

কার্তি অভিনীত নতুন সিনেমা

তামিল সিনেমার বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেতা কার্তি। ২০১৯ সালে লোকেশ খানাগরাজ পরিচালিত ‘কাইথি’ সিনেমার মাধ্যমে বক্স অফিসে ঝড় তুলেছিলেন এই অভিনেতা। সম্প্রতি মুক্তি পেয়েছে কার্তি অভিনীত নতুন সিনেমা ‘ভিরুমান’। বিশ্বব্যাপী সিনেমাটি ১০০০ টিরও বেশি স্ক্রিনে মুক্তি পেয়েছে। সর্বশেষ প্রতিবেদন অনুযায়ী গ্রামীণ গল্পের এই সিনেমাটি বক্স অফিসে দুর্দান্ত শুরু করেছে এবং প্রথম দিনে ভালো আয় করতে সক্ষম হয়েছে।

- Advertisement -

সিনেমাটির প্রদর্শকদের মতে, ‘ভিরুমান’ কার্তির অতীতের সিনেমাগুলোর তুলনায় তিনগুণ বেশি সাড়া পাচ্ছে। বক্স অফিসে সিনেমাটি প্রথম দিনের সংগ্রহে কার্তির আগের সমস্ত সংখ্যাকে ছাড়িয়ে গেছে। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত সিনেমাটির বক্স অফিস প্রতিবেদন অনুযায়ী কার্তি এবং অদিতি শঙ্কর অভিনীত মুথাইয়া পরিচালিত ‘ভিরুমান’ মুক্তির পর দর্শকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে। কিন্তু গ্রামীণ গল্পের কারনে সিনেমাটি পারিবারিক দর্শকদের আকৃষ্ট করতে সক্ষম হয়েছে।

কার্তি অভিনীত নতুন সিনেমা ‘ভিরুমান’-এর বক্স অফিস প্রতিবেদন থেকে জানা গেছে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির দিনে বক্স অফিসে ৮ কোটি রুপি সংগ্রহ করেছে। শিবকার্থিকেয়নের ‘ডন’ সিনেমাটি তার মুক্তির প্রথম দিনে ৯ কোটি রুপি আয়ের পর ‘ভিরুমান’ তামিল বক্স অফিসে আরো একটি ভালো শুরু নিশ্চিত করেছে। এর মাধ্যমে প্রথম দিনে তামিলনাড়ু বক্স অফিসে বছরের সর্বোচ্চ আয়ের সিনেমার তালিকায় অষ্টম স্থান নিশ্চিত করেছে ‘ভিরুমান’।

- Advertisement -

সম্প্রতি নিজেদের টুইটারে সিনেমাটির প্রথম দিনের বক্স অফিস আয়ের হিসেব আনুষ্ঠানিকভাবে জানিয়েছে এর প্রদর্শক। প্রথম দিনে সিনেমাটির মোট বক্স অফিস আয়ের পরিমাণ দাঁড়িয়েছে ৮.২ কোটি রুপি। ‘ভিরুমান’ সিনেমায় কার্তি একজন সাহসী গ্রাম্য যুবকের ভূমিকায় অভিনয় করেছেন। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করেছেন অদিতি শঙ্কর। এই সিনেমাটির মাধ্যমে বড় পর্দায় অভিষিক্ত হয়েছেন অদিতি শঙ্কর।

কার্তি এবং অদিতি শঙ্কর ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন প্রকাশ রাজ, রাজকিরণ, মনোজ ভারতিরাজা, ভাদিভুক্কারাসি প্রমুখ। অসাধারণ চিত্রনাট্যে পরিচালক আরও একটি উপভোগ্য গ্রামীণ পটভূমির সিনেমা উপহার দিয়েছেন। সিনেমাটির সঙ্গীত পরিচালনা করেছেন যুব শঙ্কর রাজা। এদিকে, মাদুরাইতে ‘ভিরুমান’-এর উদযাপন অন্যান্য লোকেশনের তুলনায় বেশ বেশি কারণ সিনেমার গল্পটি তামিলনাড়ুর জনপ্রিয় দক্ষিণী শহরে সেট করা হয়েছে।

- Advertisement -

প্রসঙ্গত, কার্তি এরপর লোকেশ খানাগরাজ পরিচালিত ‘কাইথি ২’ সিনেমায় অভিনয়ের কথা রয়েছে। ২০১৯ সালের সুপারহিট ‘কাইথি’ সিনেমার দ্বিতীয় পর্বটি লোকেশ সিনেম্যাটিক ইউনিভার্সের অংশ হিসেবে নির্মিত হতে যাচ্ছে। থালাপতি বিজয়কে নিয়ে ‘থালাপতি ৬৭’ সিনেমার কাজ শেষ করে লোকেশ ‘কাইথি ২’ সিনেমার কাজ শুরু করবেন। বর্তমানে লোকেশ ‘থালাপতি ৬৭’ সিনেমার চূড়ান্ত চিত্রনাট্যের কাজে ব্যস্ত রয়েছেন।

উল্লেখ্য যে, ‘কাইথি ২’ সিনেমাটি লোকেশের তৈরি বৃহত্তর সিনেমাটিক ইউনিভার্সের অংশ হিসেবে নির্মিত হতে যাচ্ছে। এই ইউনিভার্সে লোকেশের সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত কমল হাসান অভিনীত ‘বিক্রম’ সিনেমাটিও রয়েছে। ‘কাইথি’ এবং ‘বিক্রম’ সিনেমা দুটির মধ্যে সংযোগ স্থাপনে কার্তির একটি অডিও সংলাপ ছিলো। এছাড়া ‘বিক্রম’ সিনেমায় রোলেক্স চরিত্রে পর্দায় আসা সুরিয়া ‘কাইথি ২’ সিনেমায় থাকবেন বলে আশা করা যাচ্ছে।

আরো পড়ুনঃ
আগামী বছর ‘কাইথি ২’ সিনেমার কাজ শুরুর কথা নিশ্চিত করলেন কার্তি
বিজয়ের ‘থালাপতি ৬৭’ সিনেমায় থাকছেন ৬ ভিলেন এবং ২ নায়িকা!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ