বক্স অফিসে ভালো শুরু করেছে বরুণ এবং কিয়ারা জুটির ‘জুগজুগ জিয়ো’

জুগজুগ জিয়ো

বরুণ ধাওয়ান এবং কিয়ারা আদভানি অভিনীত ‘জুগজুগ জিয়ো’ সিনেমাটি মুক্তি পেয়েছে চলতি সপ্তাহে। বক্স অফিস প্রতিবেদন অনুযায়ী মুক্তির প্রথম দিনে সিনেমাটি ভালো শুরু করেছে। সকালের দিকে সিনেমাটি দেখতে ২০%-২৫% দর্শক সমাগম দেখা গেছে প্রেক্ষাগৃহে। সময়ের সাথে সাথে দুপুর এবং বিকেলের প্রদর্শনীগুলোতে দর্শক সমাগম আরো বেড়েছে বলে জানা গেছে। এর মধ্যে এনসিআর বেল্টে তুলনামূলক ভালো শুরু করেছে সিনেমাটি।

- Advertisement -

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে মুক্তির প্রথম দিনে সিনেমাটির বক্স অফিস আয়ের পরিমাণ দাঁড়াবে ৮.৫০ কোটি থেকে ৯ কোটি রুপি। এর মাধ্যমে প্রথম দিনে আয়ের হিসেবে সিনেমাটি পিছনে গেলে দিয়েছে ‘সম্রাট পৃথ্বীরাজ’ এবং ‘গাঙ্গুবাই কাঠিওয়াড়ি’ সিনেমাগুলোকে। অন্যদিকে সিনেমাটির প্রথম দিনের আয় চলতি বছরের আলোচিত ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমার থেকে একটু কম হতে যাচ্ছে।

হিন্দি সিনেমার বাজারের মধ্যে প্রথম দিনে দিল্লীতে সিনেমাটির বক্স অফিস আয় তুলনামূলক কম ছিলো। তবে সপ্তাহের বাকী দিনগুলোতে দিল্লীতে সিনেমাটির আয় বাড়বে বলে মনে করছেন ট্রেড বিশেষজ্ঞরা। এছাড়া মুক্তির দ্বিতীয় এবং তৃতীয় দিন শনিবার এবং রবিবার সিনেমাটির আয়ে ভালো প্রবৃদ্ধি দেখা যাবে বলে মনে করছেন সবাই। প্রথম দিনের তুলনায় দ্বিতীয় এবং তৃতীয় দিনে সিনেমাটি বক্স অফিসে ২০%-৩০% বেশী আয় করবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

- Advertisement -

এছাড়া করোনা পরবর্তি সময়ে বলিউডের সিনেমাগুলোর বক্স অফিস বিবেচনায় ‘জুগজুগ জিয়ো’ সিনেমাটি ভালো আয় করেছে বলে জানিয়েছে সংবাদ মাধ্যমগুলো। বক্স অফিস ইন্ডিয়া জানিয়েছে করোনার আগে হলে সিনেমাটি প্রথম দিনে খুব সহজেই ১৫ কোটি রুপির বেশী আয় করতে সক্ষম হত। একই রকম গল্পের ‘গুড নিউজ’ সিনেমার ক্ষেত্রে যেমনটা দেখা গিয়েছিলো।

অন্যদিকে ‘জুগ জুগ জিয়ো’ সিনেমাটির বিষয়বস্তু শহরকেন্দ্রিক হওয়ার কারনে ম্যাস মার্কেটে প্রবৃদ্ধি খুব বেশী প্রত্যাশা করা যাচ্ছে না। তবে মেট্রো এবং সেমি-মেট্রো ভিত্তিক প্রেক্ষাগৃহে সিনেমাটির সামনের দিনগুলোতে ভালো আয় করতে সক্ষম হবে। সাম্প্রতিক সময়ে মুক্তিপ্রাপ্ত অজয় দেনগণ, অক্ষয় কুমার, টাইগার শ্রফ এবং আয়ুষ্মান খুরানা অভিনীত সিনেমাগুলোর বক্স অফিস বিবেচনায় ভালো শুরু করেছে বরুণ ধাওয়ান এবং কিয়ারা আদভানি অভিনীত ‘জুগজুগ জিয়ো’। এই সিনেমাগুলোর তুলনায় ‘জুগ জুগ জিয়ো’ সিনেমাটির বাজেটও অনেক কম।

- Advertisement -

বক্স অফিসে ভালো শুরু পাশাপাশি দর্শক এবং সমালোচকদের কাছেও প্রশংসিত হয়েছে বরুণ ধাওয়ান এবং কিয়ারা আদভানি অভিনীত ‘জুগজুগ জিয়ো’ সিনেমাটি। কমেডি এবং আবেগের সংমিশ্রণে নির্মিত সিনেমাটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতিবাচক মন্তব্য করেছেন সিনেমাটির দর্শকরা। এছাড়া সিনেমাটির প্রশংসা করেছেন বলিউডের আলোচিত সিনেমা সমালোচক তারান আদর্শ, কমল মেহতা সহ আরো অনেকে।

উল্লেখ্য যে, করণ জোহর প্রযোজিত ‘জুগজুগ জিয়ো’ সিনেমাটি পরিচালনা করেছেন রাজ মেহতা। সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন বলিউডের নতুন প্রজন্মের দুই জনপ্রিয় তারকা বরুণ ধাওয়ান এবং কিয়ারা আদভানি। এছাড়া সিনেমাটির অন্য দুটি গুরুত্বপূর্ন চরিত্রে আছেন অনিল কাপুর এবং নিতু কাপুর। ধারনা করা হচ্ছে ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমার পর আরো একটি ব্যবসা সফল সিনেমা উপহার দিতে যাচ্ছেন কিয়ারা আদভানি।

আরো পড়ুনঃ
‘বাহুবলী’ এবং ‘আরআরআর’ সিনেমাকে ছাড়িয়ে গেলো কার্তিকের ‘ভুল ভুলাইয়া ২’
তামিল নাড়ু বক্স অফিসের সর্বকালের সেরা সিনেমা কমল হাসানের ‘বিক্রম’
প্রথম সপ্তাহ শেষে বলিউডের ব্যর্থতার গল্পকে দীর্ঘায়িত করলো ‘সম্রাট পৃথ্বীরাজ’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ