‘বিক্রম’ অগ্রিম বুকিং আপডেটঃ বক্স অফিসে দুর্দান্ত শুরু অপেক্ষায় কমল হাসান

‘বিক্রম’ অগ্রিম বুকিং

আগামী সপ্তাহে তিন ইন্ডাস্ট্রির সিনেমা দিয়ে ত্রিমুখী লড়াইয়ে অপেক্ষায় ভারতীয় বক্স অফিস। আগামী শুক্রবার একই সাথে মুক্তি পাচ্ছে বলিউড, তেলুগু এবং তামিলের বহুল প্রতীক্ষিত তিনটি সিনেমা। সিনেমাগুলোর হচ্ছে ‘সম্রাট পৃথ্বীরাজ’ (বলিউড), ‘মেজর’ (তেলুগু) এবং ‘বিক্রম’ (তামিল)। এরমধ্যে ‘বিক্রম’ অগ্রিম বুকিং অনুযায়ী কমল হাসান অভিনীত বহুল প্রতীক্ষিত এই সিনেমাটি বক্স অফিসে দুর্দান্ত শুরু করতে যাচ্ছে।

- Advertisement -

মুক্তির প্রায় ছয় দিনে শুরু হয়েছে ‘বিক্রম’ অগ্রিম বুকিং আর সর্বসেষ আপডেট অনুযায়ী বক্স অফিসে দুর্দান্ত শুরু অপেক্ষায় কমল হাসান। ‘বিক্রম’ সিনেমাটির অগ্রিম বুকিঙয়ের দিক থেকে সবচেয়ে এগিয়ে রয়েছে তামিল নাড়ু। সেখানে কমল হাসানের জনপ্রিয়তা এবং সিনেমাটির আকর্ষনীয় ট্রেলার ইতিমধ্যে বিশাল গুঞ্জনের জন্ম দিয়েছে। এছাড়া সিনেমাটি তেলুগু, হিন্দি এবং মালায়ালাম ভাষায়ও মুক্তি পাবে। তবে তামিল নাড়ুতে রেকর্ড ব্যবসা করবে বলে মনে করছেন সবাই।

‘বিক্রম’ সিনেমাটি বক্স অফিসে ‘মেজর’ এবং ‘সম্রাট পৃথ্বীরাজ’ সিনেমাগুলোর মুখোমুখি হওয়ার কারনে তামিল সহ অন্যান্য জায়গায় পর্দার শেয়ার হারাতে যাচ্ছে। জানা গেছে অন্দ্র প্রদেশ এবং তেলাঙ্গাতে মোট ৪০০টি পর্দায় মুক্তি পেতে যাচ্ছে কমল হাসান অভিনীত এই সিনেমাটি। এটিই এই তারকার সবচেয়ে বড় মুক্তি হতে যাচ্ছে। অন্যদিকে অক্ষয় কুমার অভিনীত ‘সম্রাট পৃথ্বীরাজ’ সিনেমাটি ভারতজুড়ে ৪,০০০ এরমত পর্দায় মুক্তি পেতে যাচ্ছে।

- Advertisement -

এদিকে ‘বিক্রম’ সিনেমার মাধ্যমে ভারতীয় বক্স অফিসে নতুন রেকর্ড গড়ার সম্ভবনা তৈরি করেছেন তামিল সিনেমার সুপারস্টার কমল হাসান। প্রথম দিনে ভারতে সবচেয়ে বেশী আয়ের দশটি সিনেমার মধ্যে স্থান করে নিতে পারে ‘বিক্রম’। প্রথম দিনে সর্বাধীক আয়ের সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘আরআরআর’, ‘বাহুবলীঃ দ্য কনক্লুশন’, ‘কেজিএফ চ্যাপ্টার ২’, ‘সাহো’ এবং ‘টু পয়েন্ট জিরো’ অন্যতম। এর মধ্যে ‘আরআরআর’ সিনেমাটি প্রথ দিনে আয় করেছে ১৩৪ কোটি রুপি।

কমল হাসান অভিনীত ‘বিক্রম’ সিনেমাটি পরিচালনা করেছেন ‘মাষ্টার’ খ্যাত নির্মাতা লোকেশ খানাগারাজ। গ্যাংস্টার গল্পের এই সিনেমাটিতে আরো অভিনয় করেছেন বিজয় সেতুপতি এবং ফাহাদ ফাসিল। জানা গেছে সিনেমাটিতে খলনায়ক চরিত্রে অভিনয় করেছেন তামিলের জনপ্রিয় অভিনেতা বিজয় সেতুপতি। সম্প্রতি প্রকাশ্যে এসেছে কমল হাসানের নতুন গ্যাংস্টার ড্রামা ‘বিক্রম’ ট্রেলার। ট্রেলারটি প্রকাশের পর থেকেই ভিডিও শেয়ারিং এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার ঝড় তুলেছে ‘বিক্রম’।

- Advertisement -

এদিকে আগামী ৩রা জুন হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায় মুক্তি পাচ্ছে যশ রাজ ফিল্মসের ‘সম্রাট পৃথ্বীরাজ’ সিনেমাটি। ঐতিহাসিক গল্পের এই সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন বলিউডের খিলাড়ী কুমার অক্ষয়। সিনেমাটিতে তার বিপরীতে আছেন অভিষিক্ত অভিনেত্রী মানুশি চিল্লার। অক্ষয় এবং মানুশি ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন সঞ্জয় দত্ত এবং সোনু সুদ।

অন্যদিকে এই দুই সিনেমা ছাড়াও আগামী ৩রা জুন মুক্তি পাচ্ছে আরো একটি তেলুগু বিগ বাজেট অ্যাকশন সিনেমা। আদিবি শেষ অভিনীত সিনেমাটি পরিচালনা করেছেন শশী কিরণ টিক্কা। কিছুদিন আগেই সিনেমাটির ট্রেলার প্রকাশ করেছেন নির্মাতারা। মহেশ বাবুর প্রযোজনায় ‘মেজর’ শিরোনামের এই সিনেমাটি তেলুগু, হিন্দি এবং মালায়ালাম ভাষায় প্যান ইন্ডিয়া মুক্তি পেতে যাচ্ছে। ইতিমধ্যে সিনেমাটির ট্রেলার দর্শকদের মাঝে ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে।

আরো পড়ুনঃ
‘বিক্রম’ ট্রেলারে কুপোকাত ‘পৃথ্বীরাজ’: আবারো বক্স অফিসে ত্রিমুখী লড়াই
কামাল হাসানের ‘বিক্রম’ সিনেমায় এবার যুক্ত হলেন সুপারস্টার সুরিয়া
বলিউডের ভবিষ্যৎ নির্ধারন করবে আসন্ন যে দশটি বিগ বাজেটের সিনেমা!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ