‘ভারিসু’ বনাম ‘থুনিভু’ বক্স অফিসঃ প্রথম দিনে কিছুটা এগিয়ে বিজয়

‘ভারিসু’ বনাম ‘থুনিভু’

পোঙ্গাল উপলক্ষ্যে মুক্তি পেয়েছে তামিলের বহুল প্রতীক্ষিত দুই সিনেমা ‘ভারিসু’ এবং ‘থুনিভু’। সিনেমাগুলোর প্রধান চরিত্রে অভিনয় করেছেন যথাক্রমে থালাপতি বিজয় এবং অজিত কুমার। সময়ের অন্যতম জনপ্রিয় দুই তারকার উপস্থিতির কারনে সিনেমাগুলো নিয়ে ভক্তদের মাঝে দেখা গেছে ব্যাপক উত্তেজনা। দুটি সিনেমা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে দর্শকদের ইতিবাচক প্রতিক্রিয়া লক্ষ্য করা গেছে। জানা গেছে ‘ভারিসু’ বনাম ‘থুনিভু’ বক্স অফিস লড়াইয়ে প্রথম দিনে কিছুটা এগিয়ে রয়েছেন থালাপতি বিজয়।

সিনেমাগুলো নিয়ে দর্শক চাহিদার কথা বিবেচনা করে অনেক প্রেক্ষাগৃহে মধ্যরাত থেকে শুরু হয়েছে সিনেমাগুলোর প্রদর্শনী। বিজয় এবং অজিত দুজনেই প্রেক্ষাগৃহে দর্শক টানার ক্ষমতা রাখেন। সিনেমাগুলোর প্রতি দর্শকদের আগ্রহ ছিলো আকাশচুম্বী। গত বছর মুক্তিপ্রাপ্ত এই দুই তারকার সিনেমাই বক্স অফিসে ব্যর্থ হয়েছিলো। তবে নতুন বছরের শুরুতে থালাপতি বিজয় এবং অজিত কুমার আবারো নিজেদের বক্স অফিস সাফল্যের ধারাবাহিকতায় ফিরবেন বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে, ‘ভারিসু’ বনাম ‘থুনিভু’ বক্স অফিস লড়াইয়ের প্রথম দিনে এগিয়ে আছেন সুপারস্টার থালাপতি বিজয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতিবাচক প্রতিক্রিয়ার পাশাপাশি বক্স অফিসেও ভালো আয় করতে সক্ষম হয়েছে এই সিনেমা। টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুসারে মুক্তির প্রথম দিনে সিনেমাটির বক্স অফিস আয়ের পরিমাণ দাঁড়াচ্ছে আনুমানিক ২৫ কোটি রুপি। এটি শুধুমাত্র তামিল নাড়ু বক্স অফিস আয়ের হিসেব।

বিজয়ের ‘ভারিসু’ সিনেমার মত ইতিবাচক প্রতিক্রিয়া পাচ্ছে অজিত কুমার অভিনীত ‘থুনিভু’ সিনেমাটিও। বিশেষ করে তামিল নাডু বক্স অফিসে দারুণ ব্যবসা করছে অ্যাকশন নির্ভর এই সিনেমাটি। তামিলের পাশাপাশি তামিল নাড়ুতে সিনেমাটির তেলুগু সংস্করণটিও প্রেক্ষাগৃহে দর্শক টানতে সক্ষম হচ্ছে। এখন পর্যন্ত সিনেমাটির বক্স অফিস অনুমান অনুযায়ী তামিল নাড়ুতে সিনেমাটি প্রথম দিনে ২১.৭ কোটি রুপি আয় করতে সক্ষম হবে। এর মধ্যে তামিল সংস্করণ থেকে আয় হতে যাচ্ছে ২০.৮ কোটি রুপি।

বর্তমানে সময়ে কলিউডের সবচেয়ে জনপ্রিয় দুই তারকা থালাপতি বিজয় এবং অজিত কুমার। পছন্দের তারকার খাতি নিয়ে দুজনের ভক্তদের মাঝে কথার লড়াই নিয়মিত একটি ঘটনা। আর যদি এই দুজনের সিনেমা বক্স অফিসে মুখোমুখি হয় তাহলে এই লড়াই ছাড়িয়ে যায় সব মাত্রা। পারিবারিক বিনোদন নির্ভর ‘ভারিসু’ সিনেমায় দেখা গেছে থালাপতি বিজয়ের কিছু দুর্দান্ত মুহুর্ত। অন্যদিকে ব্যাংক ডাকাতির গল্প নিয়ে নির্মিত ‘থুনিভু’ সিনেমায় বরাবরের মত অ্যাকশন তারকা রুপে হাজির হয়েছে অজিত কুমার।

উল্লেখ্য যে, ভামশি প্যাডিপল্লীর ‘ভারিসু’ সিনেমায় প্রথমবারের মত পর্দায় জুটি হয়ে আসছেন থালাপতি বিজয় রবং রাশমিকা মান্দানা। বিজয় এবং রাশমিকা ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন প্রকাশ রাজ, প্রাভু, শ্যাম, ইয়োগি বাবু, খুশবু, সংগীতা এবং সম্যুক্ত মেননসহ আরো অনেকে। একই সাথে তামিল এবং তেলুগু ভাষায় নির্মিত এই সিনেমাটি ভারতজুড়ে একাধিক ভাষায় মুক্তি পেতে যাচ্ছে। থালাপাতি বিজয়ের জনপ্রতিয়তার কথা চিন্তা করেই সিনেমাটি প্যান-ইন্ডিয়া সিনেমা হিসেবে মুক্তি দিতে চাচ্ছেন নির্মাতারা।

অন্যদিকে, টানা তৃতীয়বারের মত পরিচালক এইচ বিনোথের সিনেমায় অভিনয় করছেন তামিল সুপারস্টার থালা অজিত। অজিত কুমারের সাথে সিনেমাটিতে আরো অভিনয় করেছেন মঞ্জু ওয়ারিওর, সামুথিরাকানি, জন কোকেন, অজয়, ভিরা এবং সিবি চন্দ্রান। সিনেমাটির কাজ শুরুর পর থেকেই সিনেমাটি নিয়ে অজিত ভক্তদের মধ্যে কাজ করছে উম্মাদনা। আর অজিত কুমারও বিভিন্ন সময়ে সিনেমার সেট থেকে ভক্তদের সাথে ছবি শেয়ার করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো অজিতের জন্য গান করেছেন জিবরান।

আরো পড়ুনঃ
আগামী পোঙ্গালে বক্স অফিস সংঘর্ষের জন্য প্রস্তুত ৬টি দক্ষিণ ভারতীয় সিনেমা
ভারিসু বনাম থুনিভু: মুক্তির আগেই অজিতকে পিছনে ফেলে দিলেন বিজয়
আল্লু অর্জুনের পর নির্মাতা সুকুমারের নতুন অ্যাকশন সিনেমায় প্রভাস

By Filmymike BD

এ সম্পর্কিত