আসছে আগস্টে বক্স অফিসে মুখোমুখি রনবীর কাপুর এবং সানি দেওল

আসছে আগস্টে বক্স অফিসে

বলিউডের ইতিহাসের অন্যতম ব্যবসা সফল সিনেমা ‘গাদারঃ এক প্রেম কাঁথা’। সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছিলেন সানি দেওল এবং আমিশা প্যাটেল। দুই দশক পর নির্মিত হচ্ছে সিনেমাটির দ্বিতীয় পর্ব। ‘গাদারঃ দ্য কাঁথা কনটিনিউস’ নামের রোম্যান্টিক পিরিয়ড ড্রামা সিনেমাটিতে থাকছেন অভিনয় করছেন সানি দেওল এবং আমিশা প্যাটেল। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে আসছে আগস্টে মুক্তি পাবে এই সিনেমা। এর মাধ্যমে বক্স অফিসে মুখোমুখি হচ্ছেন দুই প্রজন্মের তারকা রনবীর কাপুর এবং সানি দেওল।

বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, সিনেমাটি মুক্তির তারিখ ইতিমধ্যে চূড়ান্ত করেছেন নির্মাতারা। আগামী আগস্টে সিনেমাটি মুক্তির পরিকল্পনা করছে প্রযোজনা প্রতিষ্ঠান জি স্টুডিওস। প্রথম পর্বের প্রধান দুই তারকা সানি দেওল এবং আমিশা প্যাটেলের পাশাপাশি দ্বিতীয় পর্বে আরো অভিনয় করছেন উৎকর্ষ শর্মা এবং সিমরত কৌর। সম্প্রতি সিনেমাটির দৃশ্যধারনের একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানে চিরাচরিত অ্যাকশন তারকা রুপে দেখা গেছে সানি দেওলকে।

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম পিংকভিলা একটি প্রতিবেদনে জানিয়েছে ‘গাদার ২’ সিনেমাটির ভারতের আসন্ন স্বাধীনতা দিবসে মুক্তি পেতে যাচ্ছে। তবে ঠিক ১৫ আগস্ট নয়, বরং এর কিছুদিন আগে ১১ই আগস্ট মুক্তি পাবে এই সিনেমা। স্বাধীনতা দিবসে মুক্তির জন্য সিনেমাটির বিষয়বস্তু মাননসই বলে মনে করছেন নির্মাতারা। বর্তমানে এই সিনেমার সম্পাদনার কাজ চলছে। শীগ্রই মুক্তির আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যাবে বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

১১ই আগস্ট মুক্তির মাধ্যমে বক্স অফিসে মুখোমুখি হতে যাচ্ছেন রনবীর কাপুর এবং সানি দেওল। কারণ আগেই ঘোষণা করা হয়েছিলো ১১ই আগস্ট মুক্তি পেতে যাচ্ছে রনবীর কাপুর, রাশমিকা মান্দানা, ববি দেওল এবং তৃপ্তি দিমিত্রি অভিনীত সিনেমা ‘অ্যানিম্যাল’। সিনেমাটি রচনা এবং পরিচালনা করেছেন ব্লকবাস্টার ‘কবির সিং’ নির্মাতা সন্দ্বীপ রেড্ডী ভাঙ্গা। অ্যাকশন গল্পের এই সিনেমাটি ভারতে মোট পাঁচটি ভাষায় প্যান ইন্ডিয়া মুক্তি পেতে যাচ্ছে।

রনবীর কাপুর এবং সানি দেওলের বক্স অফিস লড়াইয়ের পাশাপাশি লড়াইটা দুই ভাইয়ের মধ্যে হতে যাচ্ছে। ‘অ্যানিম্যাল’ সিনেমাটির একটি প্রধান চরিত্রে অভিনয় করেছেন সানি দেওলের ছোট ভাই ববি দেওল। তবে স্বাধীনতা দিবসের সময়কে দুই সিনেমা মুক্তির জন্য পর্যাপ্ত হিসেবে মনে করছেন বলিউডের ট্রেড বিশেষজ্ঞরা। এর আগে ‘গাদারঃ এক প্রেম কাঁথা’ সিনেমাটিও আমির খান অভিনীত ‘লাগান’ সিনেমার সাথে মুক্তি পেয়েছিলো। সে সময় দুটি সিনেমাই বক্স অফিসে সাফল্য অর্জন করতে সক্ষম হয়েছিলো।

উল্লেখ্য যে, ২০০১ সালে মুক্তি পেয়েছিলো অনিল শর্মা পরিচালিত ‘গাদারঃ এক প্রেম কাঁথা’ সিনেমাটি। এবার সিনেমাটির দ্বিতীয় পর্ব ‘গাদারঃ দ্য কাঁথা কনটিনিউস’ সিনেমাটি পরিচালনা এবং প্রযোজনা করছেন অনিল শর্মা। দ্বিতীয় পর্বে সিনেমাটির প্রথম পর্বের জনপ্রিয় দুটি গান ‘ম্যা নিকলা গাড্ডি লেকে’ এবং ‘উর যা কালে’ নতুন করে সংযোজন করতে যাচ্ছেন নির্মাতারা। ‘গাদারঃ এক প্রেম কাঁথা’ বনাম ‘লাগান’ ঘটনার পুনরাবৃত্তি হয় কিনা সেটা সময়ই বলে দিবে।

আরো পড়ুনঃ
এবার ‘হেরা ফেরি ৩’ সিনেমা থেকে বাদ পরছেন কার্তিক আরিয়ান
আমির খানকে নিয়ে সিনেমা নির্মানে আগ্রহী দক্ষিণের একাধিক নির্মাতা!
২০২৩ সালে ঝড় তুলতে আসছে বলিউডের সবচেয়ে প্রতীক্ষিত ১০টি সিনেমা

By Filmymike BD

এ সম্পর্কিত

%d bloggers like this: