আমার সিনেমা বড় পর্দার জন্য নির্মিত, আমি ভক্তদের বঞ্চিত করবো নাঃ মহেশ বাবু

মহেশ বাবু – তেলুগু সিনেমার সুপারস্টার । সম্প্রতি প্রকাশ পেয়েছে তার অভিনীত নতুন সিনেমা ‘সরকারু ভারী পাতা’ এর টিজার। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করেছেন কীর্তি সুরেশ। এছাড়াও এই তারকার হাতে রয়েছে আরো কিছু সিনেমা। সবকিছু ঠিক থাকলে ‘সরকারু ভারী পাতা’ সিনেমাটি আগামী বছরের শুরুতে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। করোনা মহামারীর কারনে প্রেক্ষাগৃহে সিনেমা মুক্তি তার তার সিনেমা নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে সম্প্রতি তিনি কথা বলেছেন বলিউড হাঙ্গামার সাথে। সেই আলাপচারিতার চুম্বক অংশ ফিল্মীমাইক পাঠকদের জন্য ধরা হলো।

গত বছরটা কারো জন্যই সহজ ছিলো না। আপনি এটাকে কিভাবে দেখছেন?
এই সময়টা অনেক কিছু বোঝার এবং শেখার সময় ছিলো। এছাড়া সময়টা আশীর্বাদ হয়েও এসেছে কারন আমি আমার পরিবার আমার বাবা, আমার স্ত্রী এবং দুই সন্তানের সাথে ভালো সময় পার করতে পেরেছি। আমার কাজের শিডিউল এবং বাচ্চাদের স্কুলের সময় চিন্তা করলে এটা আর কখনো সম্ভব হতো না।

আপনি আগামী মাসগুলো নিয়ে আশাবাদী?
আমি সবসময়ই খুব আশাবাদী একজন মানুষ। আমি আশা করি আমরা সবাই যদি আমাদের কর্তৃপক্ষের দেওয়া প্রোটোকল এবং নির্দেশিকা মেনে চলি তাহলে পরিস্থিতি ভালো হবে। এছাড়া দর্শক আমাদের আত্মবিশ্বাস বাড়ানোর অনেক বড় উৎস। আমি মনে করি আমাদের দেশ এবং বিশ্বের অন্যান্য দেশে টীকা কার্যক্রম সম্পন্ন হলে সবকিছু স্বাভাবিক হয়ে আসবে।

- Advertisement -

আপনি কি মনে করেন আপনার পরবর্তি সিনেমা ‘সরকারু ভারী পাতা’ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে?
হ্যাঁ, আগামী সংক্রান্তি উপলক্ষ্যে ১৩ই জানুয়ারি সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এ ব্যাপারে আমি যতেষ্ট আত্নবিশ্বাসী। আমরা সবাই যতেষ্ট ভুগেছি। আমাদের একটা বিরতি দরকার। আমার সিনেমা বড় পর্দার জন্য নির্মিত, আমি ভক্তদের বঞ্চিত করবো না। ওটিটি প্লাটফর্মের প্রতি সম্মান আছে। কিন্তু এটা পুরোপুরি আলাদা একটি জায়গা। প্রেক্ষাগৃহেই আমার ভক্তদের সাথে আমার দেখা হয়। এটার একটা প্রভাব অবশ্যই আছে।

মহামারী আপনাকে আপনার পরিবারের সাথে সময় কাটানোর সুযোগ করে দিয়েছে। আপনি কি মনে করেন এই বিচ্ছিন্নতা একধরনের আশীর্বাদ ছিলো?
মহামারী শুরু আগে থেকেই আমার পরিবার আমার জন্য শক্তি ছিলো। সবসময়ই আমি সবার কাছ থেকে অবিচ্ছিন্ন মনোযোগ পেয়েছি এবং এটা ভালো ছিলো আমার জন্য। হ্যাঁ এই সময়টাকে আপনি আশির্বাদ বলতে পারেন। গত দেড় বছরে আমার ছেলে গৌতম এবং মেয়ে সিতারা অনেকটুকু বড় হয়েছে। তাদের বয়সে আমি যেরকম ছিলাম এই সময়ে তারা অনেক বেশী পরিপক্ক।

- Advertisement -

আপনার আসন্ন সিনেমাগুলো সম্পর্কে নিয়ে কিছু বলুন।
আমার ‘সরকারু ভারী পাতা’ সিনেমাটি আগামী বছরের জানুয়ারিতে মুক্তি পেতে যাচ্ছে। এরপর রয়েছে ত্রিবিক্রম শ্রীনিবাস পরিচালিত সিনেমা, যা আগামী বছর আসবে। তারপর আছে রাজামৌলীর সিনেমা।

মহেশ বাবু

আপনার ভক্তদের জন্য আপনার পরামর্শ কি?
যারা এই সাক্ষাতকারটি পড়ছেন তাদের সবাইকে বলতে চাই, আমরা খুবই কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি এবং এটা আমাদের সবার একসাথে মোকাবেলা করতে হবে। আমার আরো শক্তিশালী হয়ে ফিরবো এবং সবাই যদি নির্দেশনা সঠিকভাবে মেনে চলি তাহলে এ লড়াইয়ে আমরা জিতবোই। অনুগ্রহ করে সবাই সবসময় মাস্ক ব্যবহার করুন। আমাদের এটা মনে রাখতে হবে সবাইকে নিরাপদ রেখে এই ভাইরাস থেকে আমাদের বাঁচার উপায় খুঁজতে হবে।

ভক্তদের জন্য কোন বিশেষ বার্তা?
আমি বলতে চাই যে, আমি আমার ভক্তদের জন্য খুব ভালোবাসি এবং আমার প্রতি তাদের এই ভালোবাসার জন্য সবাইকে আমি ধন্যবাদ জানাই। আমি সবসময়ই সবার প্রতি কৃতজ্ঞ। টীকা নিন – এই বর্তাটা আমি আমার সব ভক্তদের দিতে চাই। স্বাভাবিক জীবনে ফেরার এটাই আমাদের একমাত্র ভরসা।

আরো পড়ুনঃ
আলাচারিতায় মঞ্জু ওয়ারিয়র
আলাচারিতায় পূজা হেগ
আলাচারিতায়  কৃতি সুরেশ

হোসেন মৌলুদ তেজোhttps://iammoulude.com/
হোসেন মৌলুদ তেজো একজন নিয়মিত ব্লগার যিনি সিনেমা নিয়ে লিখতে ভালোবাসেন। সিনেমার পাশাপাশি কবিতা, ছোট গল্প, সমসাময়িক এবং ব্যবসা সম্পর্কিত বিষয়েও লিখে থাকেন। প্রফেশনালী একটি বেসকারী আর্থিক প্রতিষ্ঠানে কর্মরত আছেন। ব্যক্তি জীবনে তিনি বই পড়ে, সিনেমা দেখে এবং তার একমাত্র ছেলের সাথে সময় কাটাতে পছন্দ করেন।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ