আমি ব্যক্তিগতভাবে অনুভব করি আলিসিয়া আমার জন্য পারফেক্ট: আলী আব্বাস জাফর

অনেকটা নীরবেই নতুন বছরের শুরুতে স্বল্প পরিসরে বিয়ের কাজটা সম্পন্ন করলেন ‘টাইগার জিন্দা হ্যায়’ খ্যাত পরিচালক আলী আব্বাস জাফর। নিজের বান্ধবী ইরানি বংশোদ্ভূত ফরাসি মডেল আলিসিয়া জাফরকেই জীবনসঙ্গী করেছেন এই প্রচালক। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে বিয়ের ছবি দিয়ে সবাইকে জানালেন আলী আব্বাস জাফর। স্ত্রী পরিচয় এবং তাদের সম্পর্কের ব্যাপারে ই-টাইমসের সাথে কথা বলেন তিনি। ফিল্মীমাইক পাঠকদের জন্য সাক্ষাতকারটির বাংলায় অনুবাদকরে প্রকাশ করা হলোঃ

কিন্তু এতটা চুপিসারে বিয়ের কারন কি?

- Advertisement -

আমার বাবা-মা দুজনই কোভিড পজিটিভ হয়েছিলেন। তাদের বয়স বেড়ে গেছে, শারীরিক নানান সমস্যাও আছে তাদের। তাইতো আমার বিয়ের জন্য তাড়া ছিল তাদের। আমার নিজের ইচ্ছা ছিল আগামী ২০২২ সালে বিয়ে করার। কিন্তু পরিবারের জন্যই এবছর বিয়েটা করতে হলো।

আলিসিয়ার সাথে আপনার সম্পর্কের শুরুটা কি ‘টাইগার জিন্দা হ্যায়’ এর সেটে?

- Advertisement -

ওই সময়েই আমাদের পরিচয় তবে প্রেমের সম্পর্ক ছিল না। প্রেমের সম্পর্কে জড়ানোর পর তাকে বিয়ের প্রস্তাব দেই, এবং তাড়া দিতে থাকি। এরপর দুই বছরের অপেক্ষার পর গত বছর সে বিয়ের জন্য সম্মতি জানায়।

বিয়ের জন্য তাড়া দেয়ার কারন?

বসবাস ফ্রান্সে হলেও আলিসিয়া মূলত ইরানী নাগরিক। আমাদের দুজনের সংস্কৃতিতে অনেক ধরনেরই ভিন্নতা রয়েছে যার কারনে দুজনের পক্ষে একসঙ্গে নতুন জীবন শুরু করা কখনোই সহজ কোন বিষয় ছিল না। তবে আমি ব্যক্তিগতভাবে অনুভব করি আলিসিয়া আমার জন্য পারফেক্ট। আমরা একসাথে সুখী হতে পারবো।

নিজের পরিবারের সাথে আলিসিয়াকে কীভাবে পরিচয় করালেন?

গত বছরের বড়দিনে আমার মায়ের সাথে আলিসিয়ার সাক্ষাত করিয়েছিলাম। আলিসিয়া ফ্রান্সে থাকতো। করোনা পরিস্থিতির কারনে ভারতের ভিসা পেতে দেরি হচ্ছিল। পরিবারের সদস্যদের আলিসিয়ার সাক্ষাতের পর পরিবার থেকেও বিয়ের ব্যাপারে কোন আপত্তি দেখা যায়নি। তাই ৩ জানুয়ারি আমাদের দেহরাদুনের বাড়িতে খুবই ঘরোয়াভাবে অল্প লোকের উপস্থিতিতে বিবাহ সম্পন্ন হয়।

‘ভারত’ সিনেমার একটি গানের ভিডিওতে আপনার স্ত্রী আলিসিয়াকে দেখা গিয়েছিল, কথাটা কি সত্য?

হ্যাঁ, এটি সত্য।

সেক্ষেত্রে আলিসিয়াকে কি আমরা পরবর্তীতে বলিউড ফিল্মে দেখতে পাবো?

না, এমন কিছুর সম্ভাবনা নেই। ‘ভারত’ এর গানে কেবল মজার ছলেই আলিসিয়া অংশ নিয়েছিল। তিনি মূলত ফরাসি মডেল এবং হয়ত সেভাবেই তাকে দেখা যাবে।

শোনা গিয়েছিলো ‘মিস্টার ইন্ডিয়া’র ট্রিলজি তৈরীর ব্যপারে আপনার ইচ্ছা আছে, এবিষয়ে কী ভাবনা?

বনি কাপুর এবং জি এর যৌথ উদ্যোগে তৈরি হবে ‘মিস্টার ইন্ডিয়া’ ট্রিলজি। তবে এটির সাথে অনিল কাপুর অভিনীত ‘মিস্টার ইন্ডিয়া’র কোন মিল থাকবে না। আসন্ন ছবিটির জন্য আমরা ভারত এবং বিদেশের মাটিতে শুটিং করব। ছবিটি একেবারে নতুন একটা সায়েন্স ফিকশন ঘরানার ছবি হবে বলে আশা রাখছি। বিগ বাজেট এবং বড় প্রযোজনা নিয়ে। অ্যাভেঞ্জার্সের মতো চরিত্র তৈরি করতে চাই আমরা। এই মিস্টার ইন্ডিয়া হবে আন্তর্জাতিক মানের।

বনি কাপুরের প্রযোজিত আসন্ন ‘মিস্টার ইন্ডিয়া’ ছবিতে কি শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুর বা বনি কাপুরের প্রথম পক্ষের ছেলে অর্জুন কাপুরকে অভিনয় করতে দেখা যাবে?

শ্রীদেবীর চরিত্রে জাহ্নবী অভিনয় করলে বনি কাপুর খুবই খুশি হবেন। তবে ছবির কাস্টিং নিয়ে এখনো কোন সিদ্ধান্ত হয়নি।

ব্লকবাস্টার সিনেমা টাইগার এর তৃতীয় কিস্তি ‘টাইগার থ্রি’ এর পরিচালনায় আপনি থাকছেন না, এতে কি আপনি হতাশ?

না, ‘টাইগার থ্রি’ এর প্রযোজক আদিত্য চোপড়া আমার ভাইয়ের মত আর যশরাজ ফিল্মস আমার পরিবার। তাদের প্রতি আমার অনেক প্রতিশ্রুতি রয়েছে। পরিকল্পনা ছিল ক্যাটরিনা কাইফকে নিয়ে একটি সুপার হিরো সিনেমা নির্মাণের, তবে করোনা মহামারীর কারণের আপাতত সেটি স্থগিত রয়েছে।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ