ট্রেলারে প্রশংসিত সৈকত নাসিরের থ্রিলার ‘তালাশ’: চলতি মাসে শুভমুক্তি

সৈকত নাসিরের থ্রিলার ‘তালাশ’

‘দেশাঃ দ্য লিডার’ সিনেমার মাধ্যমে বাংলাদেশ চলচ্চিত্র জাতীয় পুরষ্কার লাভ করেছিলেন ঢালিউড নির্মাতা সৈকত নাসির। এই নির্মাতার বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। মুক্তি প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে রোমান্টিক থ্রিলার গল্পের ‘তালাশ’ অন্যতম। সিনেমাটিতে প্রথমবারের মত জুটি বেঁধেছেন চিত্রনায়ক আদর আজাদ এবং চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। প্রকাশ করা হয়েছে সৈকত নাসিরের থ্রিলার ‘তালাশ’ সিনেমার ট্রেলার।

- Advertisement -

বৃহস্পতিবার (১৯শে মে) অন্তর্জালে প্রকাশের পর তিন মিনিটের ট্রেলারটির ব্যাপক প্রশংসা করছেন দর্শক। সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সূত্রে জানা গেছে টাইগার মিডিয়ার পরিবেশনায় আগামী ১৭ জুন মুক্তি পাচ্ছে সৈকত নাসিরের থ্রিলার ‘তালাশ’ সিনেমাটি। ৩ মিনিটের সিনেমার ট্রেলার থেকে বোঝা গেছে প্রেম, পরকীয়া, নেশাগ্রস্ত একজন রকস্টারের গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে ‘তালাশ’।

- Advertisement -

এর আগে সিনেমাটির গান ও ফার্স্টলুক প্রকাশ করেছেন নির্মাতারা। এ প্রসঙ্গে আদর আজাদ বলেন, ‘দুটি গান ও ফার্স্টলুক প্রকাশের পর এবার এলো সিনেমাটির ট্রেলার। গান দুটি মুক্তি পাওয়ার পর বেশ সাড়া পেয়েছি। অনেক আগেই সিনেমাটি মুক্তির কথা থাকলেও করোনার কারণে তা আর সম্ভব হয়নি। তবে আগামী ১৭ জুন দেশজুড়ে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আমাদের প্রথম জুটির সিনেমাটি। তবে এটুকু বলতে পারি, প্রথম সিনেমাটি দেখে দর্শক নিরাশ হবে না।‘

আদরের তালাশ ছবিতে সঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়িকা শবনম বুবলী। এ প্রসঙ্গে বুবলী বলেন, ‘সিনেমার প্রকাশিত গান দুটি দর্শক বেশ পছন্দ করেছে। এই সিনেমার প্রতিটি গানই হৃদয় ছুঁয়ে যাওয়ার মতো। আর সিনেমার গল্প এক কথায় চমৎকার। দর্শক ভালো গল্পের একটি সিনেমা পেতে যাচ্ছে। আশা করি, আমাদের প্রথম জুটির সিনেমাটি দর্শকদের পছন্দ হবে।‘

- Advertisement -

সৈকত নাসিরের থ্রিলার ‘তালাশ’ সিনেমাটি প্রযোজনা করেছে ক্লিওপেট্রা ফিল্মস। প্রকাশের পর ট্রেলারটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই মুগ্ধতার কথা লিখছেন। বিশেষ করে মিউজিক, সাউন্ড, কালার বিন্যাস, টুইস্ট ও প্রথম ছবি হিসেবে আদরের উপস্থিতি সবকিছু পাচ্ছে দারুণ প্রশংসা। অনেকেই মনে করছেন, ‘তালাশ’ মুক্তির পর আদর নায়ক হিসেবে আলোচনায় আসতে পারেন।

পরিচালনার পাশাপাশি আসাদ জামানের সাথে যৌথভাবে সিনেমাটির কাহিনী রচনা করেছেন পরিচালক সৈকত নাসির। নির্মাতাদের সূত্রে জানা গেছে এ সিনেমাটিতে পাঁচটি গান রয়েছে। আদর এবং বুবলী ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমুখ।

সবকিছু ঠিক থাকলে ‘তালাশ’ সিনেমার মাধ্যমে চিত্রনায়ক হিসেবে অভিষিক্ত হচ্ছেন আদর আজাদ। ‘তালাশ’ ছাড়াও আদর এবং বুবলী অভিনীত ‘লোকাল’ নামে আরো একটি সিনেমা নির্মানাধীন। এছাড়াও আদর আজাদ অভিনীত ‘যাও পাখি বলো তারে’ ও ‘নাকফুল’ সিনেমাগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে। ট্রেলারে প্রকাশিত প্রথম ঝলক শেষ পর্যন্ত দর্শকদের প্রত্যাশা পূরণ করতে পারবে কিনা সেটা সময়ই বলে দিবে।

আরো পড়ুনঃ
নির্মাতাদের কাছে নির্ভরযোগ্য হচ্ছে রোশান-বুবলী জুটি: নতুন সিনেমায় চুক্তিবদ্ধ
বাংলাদেশের পাশাপাশি মালয়েশিয়াতেও মুক্তি পাচ্ছে ঈদের সিনেমা ‘শান’
দেশে ফিরছেন শাকিব খান: শেষ হচ্ছে বদিউল আলম খোকনের ‘আগুন’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ