নির্মাতাদের কাছে নির্ভরযোগ্য হচ্ছে রোশান-বুবলী জুটি: নতুন সিনেমায় চুক্তিবদ্ধ

রোশান-বুবলী জুটি

রোশান-বুবলী জুটি

চলতি বছরে মুক্তিপ্রাপ্ত ‘চোখ’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মত বড় পর্দায় জুটি হয়েছিলেন নতুন প্রজন্মের অভিনেতা জিয়াউল রোশান এবং শবনম বুবলী। ‘চোখ’ ছাড়াও এই জুটির আরো তিনটি সিনেমা বর্তমানে নির্মানাধীন রয়েছে। এই সিনেমাগুলো মুক্তি আগেই নির্মাতাদের কাছে নির্ভরযোগ্য হচ্ছে রোশান-বুবলী জুটি। সম্প্রতি এই জুটিকে নিয়ে নতুন আরো একটি সিনেমার খবর পাওয়া গেছে।

জানা গেছে ‘প্রেম পুরাণ’ নামের নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন রোশান এবং বুবলী। সিনেমাটি যৌথভাবে পরিচালনা করবেন মাসুদ মহিউদ্দিন ও মাহমুদ হাসান শিকদার। বুবলীর সঙ্গে আবারও নতুন সিনেমায় অভিনয় প্রসঙ্গে রোশান বলেন, ‘পরিচালক ও প্রযোজকেরা আমাদের দুজনকে নিয়ে সিনেমা বানাতে আগ্রহী হচ্ছেন। আমারও মনে হচ্ছে, বুবলীর সঙ্গে আমার চমৎকার একটা বোঝাপড়া তৈরি হয়েছে, যা কাজের ক্ষেত্রে খুবই আরামদায়ক।’

অন্যদিকে সিনেমাটি প্রসঙ্গে বুবলী বলেন, ‘প্রতিনিয়ত নিজেকে নতুন সব চরিত্রে দেখার প্রবল আগ্রহ থেকে প্রেম পুরাণ চলচ্চিত্রের সঙ্গে যুক্ত হওয়া।’ রোশান-বুবলী জুটি অভিনীত প্রথম সিনেমা ছিলো ‘চোখ’। এরপর তারা জুটি বেঁধে অভিনয় করছেন ‘রিভেঞ্জ’, ‘বিট্রে’ ও ‘মায়া: দ্য লাভ’ সিনেমায়। বর্তমানে সিনেমাগুলো নির্মাণাধীন রয়েছে। চলতি বছরই কয়েকটি সিনেমা মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সাম্প্রতিক সময়ে এই তারকাকে নিয়ে একধিক সিনেমা নির্মান করছেন ঢালিউডের নির্মাতারা। একের পর এক সিনেমার কাজ নিয়ে ক্যারিয়ারের ব্যস্ততম সময় পার করছেন চিত্রনায়ক জিয়াউল রোশান ও চিত্রনায়িকা শবনম বুবলী। তারকা সঙ্কটের এই সময়ে নতুন এই জুটিকে নিয়ে ভালো কিছুর স্বপ্ন দেখছেন ঢাকাই সিনেমার নির্মাতারা।

উল্লেখ্য যে, চিত্রনায়ক জিয়াউল রোশান অভিনীত মুক্তির অপেক্ষায় আছে বেশ কয়েকটি সিনেমা। এরমধ্যে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আশীর্বাদ’, ফরিদুল হাসানের ‘করপোরেট’, দীপঙ্কর দীপনের ‘অপারেশন সুন্দরবন’, অনন্য মামুনের ‘সাইকো’, নাদের চৌধুরীর ‘জ্বীন’ সিনেমাগুলো উল্লেখযোগ্য।

অন্যদিকে, চিত্রনায়িকা শবনম বুবলী ঢালিউডে যাত্রা শুরু করেছিলেন শাকিব খানের বিপরীতে ‘রংবাজ’ সিনেমার মাধ্যমে। এরপর শাকিব খানের সাথে জুটি হয়ে এক ডজন সিনেমায় অভিনেয় করেন বুবলী। কিন্তু সম্প্রতি শাকিব খান ছাড়া অন্য নায়কদের সাথে নিয়মিত অভিনয় করছেন এই অভিনেত্রী। রোশানে সাথে সিনেমা ছাড়াও বুবলী অভিনীত মুক্তির অপেক্ষায় আছে ‘ক্যাসিনো’, ‘তালাশ’, ‘লিডার: আমিই বাংলাদেশ’।

আরো পড়ুনঃ
ভিন্ন ধারার দুই সিনেমা নিয়ে ঈদে দর্শক মাতাতে আসছেন পূজা চেরি
সৈকত নাসিরের ‘পাপ’ সিনেমায় নতুন লুকে জিয়াউল রোশনের চমক
এবার নেত্রী হয়ে পর্দায় আসছেন বুবলী: সাথে আছেন আদর আজাদ

By নিউজ ডেস্ক

Related Posts