ভিন্ন ধারার দুই সিনেমা নিয়ে ঈদে দর্শক মাতাতে আসছেন পূজা চেরি

দর্শক মাতাতে আসছেন পূজা

মাহিয়া মাহি অভিনীত ‘অগ্নি’ সিনেমার মাধ্যমে অভিনয়ের যাত্রা শুরু করলেও ঢালিউডের নতুন প্রজন্মের চিত্রানায়িকা পূজা চেরি নায়িক হিসেবে পর্দায় আসেন ‘পোড়ামন ২’ সিনেমার মাধ্যমে। সিনেমাটিতে তিনি অভিনয় করেছিলেন সিয়াম আহমেদের বিপরীতে। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি পূজাকে। একে একে অভিনয় করেছেন বেশ কয়েকটি সিনেমায়। বর্তমানে নায়িকাদের মধ্যে নির্মাতাদের অন্যতম পছন্দের নাম পূজা। সেই ধারাবাহিকতায় এবার একসাথে দুই সিনেমা নিয়ে ঈদে দর্শক মাতাতে আসছেন পূজা চেরি।

- Advertisement -

আগামী ঈদে পূজা চেরি অভিনীত দুইটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। আলোচিত এই দুই সিনেমা হচ্ছে ‘গলুই’ এবং ‘শান’। সিনেমাগুলোতে পূজার বিপরীতে অভিনয় করেছেন যথাক্রমে ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান এবং নতুন প্রজন্মের জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম আহমেদ। ঈদে মুক্তি প্রতীক্ষিত চারটি সিনেমার মধ্যে আলোচিত এই দুই সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী।

একসাথে দুটি সিনেমা মুক্তি পেলেও এই সিনেমাগুলো একটি থেকে অন্যটি আলাদা। এর মধ্যে ‘গলুই’ সিনেমাটি নির্মিত হচ্ছে গ্রামীণ পটভূমিতে। বাংলাদেশের চিরাচরিত নৌকা বাইছের গল্প নিয়ে নির্মিত এই সিনেমায় পূজাকে দেখা যাবে গ্রামীণ লুকে। অন্যদিকে সিয়াম আহমেদের বিপরীতে ‘শান’ সিনেমাটি নির্মিত হচ্ছে পুলিশ অ্যাকশন থ্রিলার গল্পে। সিনেমাটির নাম ভুমিকায় থাকা সিয়ামের নায়িকা হিসেবে পর্দায় আসছেন এই অভিনেত্রী।

- Advertisement -

মুক্তি প্রতীক্ষিত এই দুই সিনেমা নিয়েই দর্শক এবং নির্মাতাদের প্রত্যাশা অনেক। ঈদে শাকিব খানের সিনেমা নিয়ে দর্শক এবং প্রদর্শকদের আগ্রহ সবসময়ই বেশী থাকে। এছাড়া ‘গলুই’ সিনেমাটির বিষয়বস্তু সিনেমাটির প্রতি আগ্রহের অন্যতম কারন। অন্যদিকে পুলিশ অ্যাকশন থ্রিলার ‘শান’ সিনেমাটির ট্রেলার দর্শকদের কাছে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে। আগামী ঈদে মুক্তি প্রতীক্ষিত ভিন্ন ধারার এই দুই সিনেমা দিয়ে পূজা ঢালিউডে নিজের অবস্থান আরো শক্তিশালী করবেন বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

ঢালিউডের নতুন প্রজন্মের দুই তারকা সিয়াম আহমেদ এবং পূজা চেরিকে নিয়ে নির্মিত ‘শান’ সিনেমাটি পরিচালনা করেছেন এম এ রহিম । দুর্নীতি দমন কমিশনের পরিচালক আজাদ খান বৈচিত্রময় কর্মক্ষেত্রের একটি বাস্তব ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। আজাদ খানের গল্পে সিনেমাটির চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। গত ঈদে প্রেক্ষাগৃহে মুক্তির কথা থাকলেও করোনা মহামারীর কারনে পিছিয়ে যায় সিনেমাটির মুক্তি।

- Advertisement -

অন্যদিকে ২০২০-২১ অর্থবছরে সরকারি অনুদানে নির্মিত হয়েছে ‘গলুই’ সিনেমাটি। ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবনের গল্পে নির্মিত সিনেমাটি পরিচালনা করেছেন এসএ হক অলিক। সিনেমাটির মাধ্যমে শাকিব খানের বিপরীতে প্রথমবারের মত অভিনয় করছেন পূজা চেরি। সিনেমাটিতে পূজা চেরি অভিনীত চরিত্রের নাম ‘মালা’ আর শাকিব খান অভিনয় করছেন ‘লালু’ চরিত্রে।

প্রসঙ্গত, আগামী ঈদে পূজা চেরি অভিনীত ‘গলুই’ এবং ‘শান’ ছাড়াও মুক্তি পাচ্ছে আরো দুটি সিনেমা। এরমধ্যে আছে শাকিব খান অভিনীত শাপলা মিডিয়া প্রযোজিত ‘বিদ্রোহী’। সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলী। বেশ কিছুদিন ধরে আটকে থাকার পর অবশেষে মুক্তি পাচ্ছে এই সিনেমাটি। ঈদে মুক্তির অপেক্ষায় থাকা অন্য সিনেমাটির নাম ‘বড্ড ভালোবাসি’। একঝাক নতুন তারকাদের নিয়ে নির্মিত এই সিনেমাটি নিয়ে দর্শকদের মাঝে কোন উত্তেজনা দেখা যায়নি এখনো।

আরো পড়ুনঃ
দ্রৃষ্টিনন্দন পোষ্টার আর অভিনব প্রচারণায় আলোচিত ‘শান’ আসছে ঈদে
ঈদের ছবি ২০২২: সরে গেলো ‘পাপ-পুণ্য’, হল বুকিংয়ে এগিয়ে শাকিব খান
ঈদে আসছে ‘শান’: বক্স অফিসে মুখোমুখি শাকিব খান এবং সিয়াম আহমেদ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ