মা-ছেলের চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠানঃ প্রযোজনায় আসছেন অপু বিশ্বাস

এবার প্রযোজক হিসেবে নাম লেখাতে যাচ্ছেন ঢালিডডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। বিভিন্ন প্রতিবেদনে জানা গেছে সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির সদস্যপদ নিয়েছেন এই নায়িকা। আর নিজের এবং ছেলের নাম দিয়ে প্রতিষ্ঠানের নাম রেখেছেন ‌‘অপু-জয় প্রোডাকশন হাউস’। দীর্ঘদিন পর্দায় অনুপস্থিত থাকার পর এই মুহূর্তে কাজ করছেন কয়েকটি ছবিতে। এই মুহূর্তে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ আর ‘প্রিয় কমলা’ সিনেমা দুটি মুক্তির অপেক্ষায় আছে এবং কাজ করছেন ‘ছায়াবৃক্ষ’ সিনেমার।

- Advertisement -

একটি অনলাইন পত্রিকার প্রতিবেদন অনুযায়ী গত ২৯ ডিসেম্বর বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির সদস্যপদ লাভ করেছেন এই অভিনেত্রী। সমিতির সভাপতি খোরশেদ আলম খসরুর উদৃতি দিয়ে খবরটি নিশ্চিত করেছে উক্ত পত্রিকা।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, আমার মা চাইতেন আমি সিনেমা প্রযোজনা করি। তখন থেকে মনে মনে ইচ্ছে ছিল প্রযোজনা করার। অবশ্য আরো পরে এই ইচ্ছে বাস্তবায়নের চিন্তা-ভাবনা ছিল। তবে হঠাৎ মা চলে গেলেন। তাই তার ইচ্ছেটা পূরণ করতে চাই। আমার প্রযোজনা প্রতিষ্ঠানের নামটিও মায়ের দেওয়া।

- Advertisement -

উল্লেখ্য যে, ২০০৪ সালে আমজাদ হোসেন পরিচালিত ‘কাল সকালে’ সিনেমার মাধ্যমে ঢালিউডে যাত্রা শুরু করনে অপু। ২০০৫ সালে এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ সিনেমাতে শাকিব খানের বিপরীতে অভিনয় করে আলোচনায় আসেন তিনি। এরপর এই চিত্রনায়কের সঙ্গে রেকর্ডসংখ্যক ৭২টি বেশি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ