দেশে ফিরছেন শাকিব খান: শেষ হচ্ছে বদিউল আলম খোকনের ‘আগুন’

দেশে ফিরছেন শাকিব

বিগত কয়েকমাস ধরে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন ঢাকাই সিনেমার শীর্ষ অভিনেতা সুপারস্টার শাকিব খান। গত বছরের ১২ নভেম্বর যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন শাকিব খান। সেখানে গ্রিন কার্ডের আবেদন করেছেন এ চিত্রনায়ক। সবশেষ মার্চের শেষ সপ্তাহে দেশে ফেরার কথা ছিল তাঁর। সম্প্রতি জানা গেছে ঈদ করতে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরছেন শাকিব খান। আগামী ২৫শে এপ্রিল দেশে ফেরার কথা রয়েছে এই অভিনেতার, এরপর জুনের শেষে আবারো যুক্তরাষ্ট্রের উদ্দ্যেশে রওয়ানা দিবেন এই তারকা।

- Advertisement -

শাকিব খানের একটি ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে দেশে ঈদ করে জুনের শেষে ‘রাজকুমার’ সিনেমার শুটে অংশ নিতে আবার যুক্তরাষ্ট্রে যাবেন শাকিব। এ ছাড়া সেখানে একটি আয়োজনের অতিথি হবেন। বড়দিন উপলক্ষে ‘রাজকুমার’ সিনেমা মুক্তির পরিকল্পনা আছে এসকে ফিল্মসের। শাকিব খান নিজের ৪৩তম জন্মদিনে ‘রাজকুমার’ সিনেমার ঘোষণা দিয়েছেন; নায়িকা মার্কিন নবাগত অভিনেত্রী কোর্টনি কফি। এই সিনেমার মাধ্যমে দীর্ঘ পাঁচ বছর পর নির্মাণে ফিরছেন তরুণ পরিচালক হিমেল আশরাফ।

এদিকে শাকিব খানের দেশে ফেরা উপলক্ষ্যে অনেকদিন থেকে আটকে থাকা ‘আগুন’ সিনেমার কাজ শেষ করার প্রস্তুতি নিচ্ছেন নির্মাতা বদিউল আলম খোকন। সিনেমাটির অল্প কিছু দৃশ্যের কাজ সম্পন্ন হলেই মুক্তির জন্য প্রস্তুত হবে এই সিনেমাটি। খবরটি জানিয়েচ এই নির্মাতা তার ফেসবুক পেজে লিখেন, ‘বাংলা চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান দেশে ফিরলেই শেষ হবে বিগ বাজেটের ছবি আগুন এর বাকি অংশের কাজ।’

- Advertisement -

ঘোষণাটির পর সিনেমাটির দৃশ্যধারনের বেশ কয়েকটি ছবিও শেয়ার করেন এই নির্মাতা। এছাড়া তার শেয়ার করা ছবিতে একজনের মন্তব্যের উত্তরে বদিউল আলম খোকন জানিয়েছেন সিনেমাটির গানগুলোর চিত্রায়ন শেষ হলেই আনুষ্ঠানিকভাবে শেষ হবে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। তবে সিনেমাটির বাকি অংশের কাজের শিডিউল নিয়ে বিস্তারিত কিছু জানাননি এই নির্মাতা।

- Advertisement -

দেশ বাংলা মাল্টিমিডিয়া প্রযোজিত ‘আগুন’ সিনেমায় শাকিব খনের বিপরীতে অভিনয় করেছেন ঢালিউডের নবাগত অভিনেত্রী জাহারা মিতু। ২০১৭ সালে ‘সুপারমডেল বাংলাদেশ’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন জাহারা মিতু। এ ছাড়া ২০১৯ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় তিনি প্রথম রানারআপ হয়েছিলেন। সিনেমাটিতে শাকিব খান এবং জাহারা মিতু ছাড়া আরো অভিনয় করেছেন সুচরিতা, মেঘলা, আফ্রিনা, মিশা সওদাগর এবং আলীরাজ প্রমূখ।

প্রসঙ্গত, আগামী ঈদে মুক্তি পাচ্ছে শাকিব খান অভিনীত ‘বিদ্রোহী’ এবং ‘গলুই’ সিনেমা দুটি। এছাড়া এই তারকার আরো কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাগুলোর মধ্যে ‘লিডার, আমিই বাংলাদেশ’ এবং ‘অন্তরাত্মা’ উল্লেখযোগ্য। ‘রাজকুমার’ ছাড়াও শাকিব খানকে নিয়ে ‘মায়া’ নামে আরো একটি সিনেমার ঘোষনা দিয়েছেন নির্মাতা হিমেল আশরাফ।

আরো পড়ুনঃ
টানা তৃতীয় সিনেমায় চুক্তিবদ্ধ হলেন বাপ্পী চৌধুরী এবং জাহারা মিতু
বেছে বেছে কাজ করতে চান মিস ওয়ার্ল্ড বাংলাদেশ খ্যাত জাহারা মিতু
দেবের চেয়ে শাকিব খানকে এগিয়ে রাখলেন নবাগত নায়িকা জাহারা মিতু

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ