বুবলীকে নিয়ে ঈদের সিনেমার ট্রেলারে হাজির ‘বিদ্রোহী’ শাকিব খান!

ট্রেলারে হাজির ‘বিদ্রোহী’ শাকিব

আগামী ঈদে মুক্তি পাচ্ছে ঢাকাই সিনেমার সময়ের সবচেয়ে বড় সুপারস্টার শাকিব খান অভিনীত দুটি সিনেমা। মুক্তি প্রতীক্ষিত এই সিনেমাগুলোর মধ্যে রয়েছে সরকারী অনুদানপ্রাপ্ত ‘গলুই’ এবং শাপলা মিডিয়া প্রযোজিত ‘বিদ্রোহী’। টিজার প্রকাশের মাধ্যমে শুরু হয়েছে শাকিব খানে ‘গলুই’ সিনেমার প্রচারণা। ‘গলুই’ টিজার প্রকাশের দুই সিনেমার মাথায় বুবলীকে নিয়ে ঈদের সিনেমার ট্রেলারে হাজির হলেন ‘বিদ্রোহী’ শাকিব খান।

- Advertisement -

ঈদে মুক্তিকে সামনে রেখে নির্মাতা শাহীন সুমনের শাকিব খান-বুবলী জুটির ’বিদ্রোহী’ সিনেমার ট্রেইলার প্রকাশিত হয়েছে। ট্রেইলারে অ্যাকশনের পাশাপাশি রোমান্স দেখা গেছে। সংলাপের এক পর্যায়ে শাকিব খানকে বুবলী বলেন, তুমি এখনও লোকাল হিরো। ত্রিভুজ প্রেমের টানাপড়েনে বুবলী চ্যালেঞ্জ ছুড়ে দেন বিয়ে যদি করি সূর্যকেই করবো। সিনেমাটিতে সূর্য চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান।

- Advertisement -

২০২০ সালের ঈদুল ফিতরে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল শাকিব খান অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘বিদ্রোহী’। কিন্তু করোনাভাইরাসের কারণে হল বন্ধ থাকায় কোনো সিনেমাই মুক্তি পায়নি। ইতিমধ্যে দুই বছরের বেশী সময় পেরিয়ে গেছে। অবশেষে আগামী ঈদে মুক্তির মাধ্যমে আলোর মুখ দেখতে যাচ্ছে সিনেমাটি। শুধু তাই নয় করোনা মহামারির কারণে এই সময়ে শাকিব খান অভিনীত কোন সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি।

উল্লেখ্য যে, ২০১৮ সালের ২৬ জুন ‘একটু প্রেম দরকার মাননীয় সরকার’ নামে মহরত হয়েছিল ছবিটির। এরপর তিনবার নাম পরিবর্তন করে ‘বিদ্রোহী’ নামেই সেন্সর ছাড়পত্র পেয়েছে সিনেমাটি। ‘বিদ্রোহী’ সিনেমাটিতে শাকিব খান ও শবনম বুবলী ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন নবাগত মৃদুলা, সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলম প্রমুখ।

- Advertisement -

প্রসঙ্গত, ‘গলুই’ এবং ‘বিদ্রোহী’ ছাড়াও সুপারস্টার শাকিব খান অভিনীত বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘লিডার, আমিই বাংলাদেশ’ এবং ‘অন্তরাত্মা’। এরমধ্যে ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী। অন্যদিকে ‘অন্তরাত্মা’ সিনেমায় শাকিব খানের সাথে রয়েছেন কলকাতা বাংলা সিনেমার নায়িকা দর্শনা বনিক।

এদিকে সম্প্রতি যুক্তরাষ্ট্রে ‘রাজকুমার’ নামে নতুন একটি সিনেমা ঘোষনার দিয়েছেন ঢাকাই সিনেমার সময়ের সবচেয়ে বড় তারকা শাকিব খান। হিমেল আশরাফের পরিচালনায় ‘রাজকুমার’ সিনেমায় শাকিব খানের বিপরীতে থাকছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। তিনি মার্কিন টিভি সিরিয়ালের অভিনেত্রী। নির্মাতা সূত্রে জানা গেছে অর্ধশতাধিক মার্কিন অভিনেত্রীদের মধ্য থেকে অডিশনের মাধ্যমে কোর্টনি কফিকে চূড়ান্ত করা হয়েছে শাকিব খানের বিপরীতে।

আরো পড়ুনঃ
ঈদে আসছে শাকিব খানে ‘গলুই’: টিজার দিয়ে শুরু হলো প্রচারণা
ওটিটি প্লাটফর্ম সিনেবাজে আসছে শাকিব খানের বহুল প্রতীক্ষিত ‘বিদ্রোহী’
আগামী ঈদেই মুক্তি পাচ্ছে শাকিব খানের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘বিদ্রোহী’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ