শুরু হচ্ছে ‘নাকফুল’: পূজার বিপরীতে অভিনয় করছেন আদর আজাদ

পূজার বিপরীতে

ঢাকাই সিনেমার সময়ের অন্যতম ব্যস্ত চিত্রনায়িকা পূজা চেরি। মাহিয়া মাহি অভিনীত ‘অগ্নি’ সিনেমায় শিশুশিল্পী হিসেবে অভিনয়ের পর প্রথম সিনেমায় নায়িকা হিসেবে সবাইকে চমকে দেন পূজা। বর্তমানে এই অভিনেত্রীর বেশ কয়েকটি সিনেমা নির্মানাধীন এবং মুক্তির অপেক্ষায় রয়েছে। সম্প্রতি জানা গেছে নতুন একটি সিনেমার কাজ শুরু করতে যাচ্ছে এই চিত্রনায়িকা। ‘নাকফুল’ নামের এই সিনেমাটিতে পূজার বিপরীতে অভিনয় করছেন আদর আজাদ।

- Advertisement -

সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে আগামী ৫ই এপ্রিল থেকে শুরু হতে যাচ্ছে ‘নাকফুল’ নামে নতুন এই সিনেমার দৃশ্যধারনের কাজ। নির্মাতা সূত্রে জানা গেছে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে হবে সিনেমাটির দৃশ্যধারন। সেখানে একটানা ২০ দিন থাকবে পুরো সিনেমার ইউনিট। গল্পের প্রয়োজনে সেখানে পূজাকে বিয়ের পিঁড়িতেও বসতে হবে বলেও জানা গেছে।

আলোক হাসানের পরিচালনায় ‘নাকফুল’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মত জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন আজাদ এবং পূজা। বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘নাকফুল’ সিনেমাটির মাধ্যমে পরিচালক হিসেবে অভিষিক্ত হতে যাচ্ছে এই নির্মাতার। সিনেমাটি প্রসঙ্গে আলোক হাসান বলেন, ‘প্রি-প্রোডাকশনে যেভাবে আমার টিমকে চেয়েছি সেভাবে প্রত্যেকে সহযোগিতা করেছেন। সিনেমাটি যে ভালো করতে পারবো ইতোমধ্যে সেই আত্মবিশ্বাস অর্জন করতে পেরেছি। আমরা সবাই কাজটির জন্য উচ্ছ্বসিত।’

- Advertisement -

এছাড়া রোমান্টিক ট্র্যাজেডি গল্পে সিনেমাটি নির্মিত হতে যাচ্ছে বলেও জানিয়েছেন এই অভিষিক্ত নির্মাতা। সিনেমাটির গল্প প্রসঙ্গে তিনি আরো বলেন, এটি হবে রোমান্টিক ট্র্যাজেডি গল্পের ছবি। চঞ্চল মেয়ে ও ছন্নছাড়া ছেলের প্রেমের গল্প। গল্পের টুইস্ট বাড়াবে তাদের বিয়ে। এই টুইস্ট হবে দর্শকের জন্য নতুন স্বাদের। গল্পের শুরুটা দেখে শেষটা কেউ আন্দাজ করতে পারবে না যে কি হতে পারে!’

পূজা চেরি এবং আদর আজাদ ছাড়াও সিনেমাটির অন্যান্য চরিত্রে অভিনয় করছেন গাজী রাকায়েত, লুৎফর রহমান জর্জ, আলী রাজ, এল আর খান সীমান্ত, শিখা মৌ প্রমুখ। প্রেক্ষাগৃহে মুক্তি দেয়ার জন্য সিনেমাটি নির্মিত হবে গণমাধ্যমকে জানিয়েছেন পরিচালক আলোক হাসান।

- Advertisement -

প্রসঙ্গত, পূজা চেরি অভিনীত ‘শান’ এবং ‘গলুই’ সিনেমা দুটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। আগামী ঈদে এই সিনেমাগুলো মুক্তি পাওয়ার কথা রয়েছে। পুলিশ অ্যাকশন থ্রিলার গল্পের ‘শান’ সিনেমায় পূজা অভিনয় করছেন সিয়াম আহমেদের বিপরীতে। অন্যদিকে সরকারী অনুদানে নির্মিত ‘গলুই’ সিনেমাতে পূজাকে দেখা যাবে ঢালিউড সুপারস্টার শাকিব খানের বিপরীতে।

আরো পড়ুনঃ
ঈদে আসছে শাকিব খানের দুই সিনেমাঃ বুকিং শুরু করলো সিয়ামের ‘শান’
বাংলাদেশ জাতীয় চলচ্চিত্র পুরস্কার: সেরা অভিনেতা সিয়াম, অভিনেত্রী দীপান্বিতা
ঈদে আসছে ‘শান’: বক্স অফিসে মুখোমুখি শাকিব খান এবং সিয়াম আহমেদ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ