সৈকত নাসিরের ‘পাপ’ সিনেমায় নতুন লুকে জিয়াউল রোশনের চমক

সৈকত নাসিরের ‘পাপ’

নতুন সিনেমা ‘পাপ’ দিয়ে অনেকদিন পর জাজের প্রযোজনায় ফিরছেন সময়ের ব্যস্ত নির্মাতা সৈকত নাসির। নতুন এ সিনেমার প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন ববি হক এবং জিয়াউল রোশান। এছাড়া সিনেমাটিতে আরও থাকছেন আরিয়ানা, জাকিয়াসহ অনেকে। থ্রিলার ধাঁচের গল্প নিয়ে সিনেমাটির দৃশ্যধানের কাজ শুরু হয়েছে। সৈকত নাসিরের নির্মানাধীন ‘পাপ’ সিনেমায় নতুন লুকে জিয়াউল রোশনের চমক দেখা গেলো সামাজিক যোগাযোগ মাধ্যমে।

- Advertisement -

১৬ই মার্চ নিজেদের অফিশিয়াল ফেসবুক পেজে সিনেমাটির দৃশ্যধারন শুরু ঘোষনা দিয়েছে ঢালিউডের আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। সেই ঘোষনার পোষ্টে সিনেমাটিতে এর প্রধান তারকা জিয়াউল রোশনের ছবিও শেয়ার করেছে এই নির্মাতা প্রতিষ্ঠান। প্রকাশিত ছবিতে পুরোপুরি নতুন লুকে দেখা গেছে নতুন প্রজন্মের জনপ্রিয় এই তারকাকে। একটি লাল গাড়িতে একদমই নতুন রূপে দেখা গেছে রোশনকে।

- Advertisement -

সিনেমাটি নির্মানের ঘোষনা দিয়ে জাজ মাল্টিমিডিয়া লিখে, ‘জাজ এর শুটিং মানেই বড় পরিসরে শুটিং। পাপ একটি নতুন ধরনের চ্যালেন্জিং গল্প। যা কেউ আগে দেখে নাই, যা কেউ আগে শুনে নাই।‘ এছাড়া পরবর্তিতে নিজের অফিশিয়াল ফেসবুক পেজে আরো একটি ছবি প্রকাশ করেন জিউয়াল রোশন। মাথায় সেলাইয়ের দাগ এবং চোখে তীক্ষ্ণতা নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে তাকে। প্রকাশিত লুক থেকেই বোঝা যাচ্ছে দারুন কিছু অপেক্ষা করছে রোশন ভক্তদের জন্য।

এর আগে ‘পাপ’ সিনেমাটি প্রসঙ্গে একটি অনলাইন সংবাদ মাধ্যমকে সৈকত নাসির বলেন, ‘জাজের প্রোজেক্ট মানেই আমার কাছে নতুন চ্যালেঞ্জ। প্রতিটি কাজে ভিন্নতা আনার চেষ্টা করি। আলাদাভাবে দর্শকের নিকট গল্পটি তুলে ধরতে চাই। পরপর তিনটি সিনেমা জাজের ব্যানারে করার পরিকল্পনা রয়েছে। প্রথমেই করতে যাচ্ছি পাপ সিনেমাটি। তিন মাস আগে এ সিনেমার সাথে চুক্তিবদ্ধ হয়েছি আমি।‘

- Advertisement -

সৈকত নাসিরের নতুন সিনেমা ‘পাপ’-এর চিত্রনাট্য লিখেছেন প্রযোজক আব্দুল আজিজ। এই নির্মাতা সূত্রে জানা গেছে ঢাকার বিভিন্ন লোকেশনে এ সিনেমার দৃশ্যধারন হবে। সিনেমাটি প্রসঙ্গে তিনি আরো বলেন, ‘লম্বা সময় জাজের সিনেমা নির্মাণ করা হয় না। এবার বিরতি ভেঙে পাপ সিনেমার কাজ শুরু করতে যাচ্ছি। আজিজ ভাই চিত্রনাট্য লিখেছেন, এটা আরও আনন্দের। এ সিনেমায় ববি, রোশান অভিনয় করছেন প্রধান দুটি চরিত্রে।’

প্রসঙ্গত, সৈকত নাসির বর্তমানে জাজ মাল্টিমিডিয়ার বহুল আলোচিত সিনেমা ‘মাসুদ রানা’র কাজে ব্যস্ত রয়েছেন। জানা গেছে সিনেমাটির ফুটেজ দেখে জাজ থেকে সৈকত নাসিরকে তাদের ব্যবসাসফল সিরিজ ‘অগ্নি’র তিন নম্বর পর্ব অর্থাৎ ‘অগ্নি থ্রি’ পরিচালনার প্রস্তাব দেন। ‘পাপ’, ‘বারুদ’ এবং ‘অগ্নি থ্রি’ সিনেমাগুলো ক্রমান্বয়ে নির্মান করবেন বলে জানান তিনি। অন্যদিকে সৈকত নাসির পরিচালিত ‘তালাশ’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

আরো পড়ুনঃ
শুরু হচ্ছে ববি ও রোশানকে নিয়ে সৈকত নাসিরের নতুন সিনেমা ‘পাপ’
৪০০ বছর আগের গল্পে রাজকে নিয়ে গিয়াস উদ্দিন সেলিমের ‘কাজলরেখা’
এবার নেত্রী হয়ে পর্দায় আসছেন বুবলী: সাথে আছেন আদর আজাদ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ