নতুন সিনেমায় আবারো জুটি হয়ে পর্দায় আসছেন অপু বিশ্বাস ও জয় চৌধুরী

অপু বিশ্বাস ও জয়

‘প্রেম প্রীতির বন্ধন’ নামের একটি সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস ও নবাগত চিত্রনায়ক জয় চৌধুরী। জানা গেছে সিনেমাটির কাজ শেষ হতেই নতুন আরও একটি সিনেমায় জুটি বেঁধেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও জয় চৌধুরী। ‘ট্র্যাপ দ্য আনটোল্ড স্টোরি’ নামের নতুন এই সিনেমাটি পরিচালনা করছেন দ্বীন ইসলাম।

- Advertisement -

সম্প্রতি এফডিসিতে অনুষ্ঠিত হয়ে গেছে সিনেমাটির মহরতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পী সমিতির সদ্য নির্বাচিত সভপতি ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক জায়েদ খান। সিনেমাটি নিয়ে শুভ কামনা জানিয়ে ইলিয়াস কাঞ্চন বলেন, ‘নির্বাচনের আগে থেকেই আমি বলে আসছি- সিনেমার উন্নয়ন কাজে থাকবো। সিনেমার শুরু এবং মুক্তির সময় প্রাচরণায় অংশ নেব। তারই ধারাবাহিকতায় ব্যস্ততা থাকা সত্ত্বেও জায়েদ খানকে সঙ্গে নিয়ে অপু বিশ্বাস-জয় চৌধুরীর নতুন এই সিনেমার মহরত অনুষ্ঠানে হাজির হয়েছি।’

অপু বিশ্বাস ও জয়

- Advertisement -

অন্যদিকে সিনেমাটি প্রসঙ্গে জায়েদ খান বলেন, ‘আমি সব সময় বলি আমার মাথার উপর চারটি পিলার। শ্রদ্ধেয় ইলিয়াস কাঞ্চন, সোহেল রানা, মনোয়ার হোসেন ডিপজল ও রুবেল ভাই। এবারের কমিটিতে তারা ছাড়া আরও আছেন সিনিয়র শিল্পী অঞ্জনা রহমান, রোজিনা, অরুণা বিশ্বাস, সুচরিতা, অমিত হাসান, মৌসুমী, সাইমন, জয়সহ অনেকেই। আমার মনে হয় এবারের মতো শক্তিশালী কমিটি শিল্পী সমিতিতে আর কখনো হয়নি। অপু-জয়ের নতুন সিনেমার জন্য শুভকামনা।‘

সিনেমাটি প্রসঙ্গে চিত্রনায়ক জয় চৌধুরী বলেন, ‘প্রযুক্তির এই যুগে মানুষ কোনো না কোনোভাবে ট্র্যাপে পড়ছে। হ্যাকিংয়ের শিকার হয়ে ক্ষতির সম্মুখীন হচ্ছে।’ এই অভিনেতা সূত্রে জানা গেছে অনেকটা সাইন্স ফিকশন ধাঁচের এই সিনেমার দৃশ্যধারনের কাজ আগামী ৪ঠা মার্চ থেকে এফডিসিতে শুরু হবে। আর বিভিন্ন লোকেশনে দৃশ্যধারন চলবে আগামী ১৫ই মার্চ পর্যন্ত।

- Advertisement -

সিনেমাটি প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘প্রথমবার সায়েন্স ফিকশন ধাঁচের গল্পের সিনেমায় অভিনয় করছি। গল্পটিতে দারুণ মেসেজ রয়েছে। এই সময়ে হ্যাকিং-এর শিকার হয়ে ক্ষতির সম্মুখীন হচ্ছেন অনেকেই। গল্পে এটিই উঠে আসবে। আশাকরি, দর্শকদের গল্পটি পছন্দ হবে।’ উল্লেখ্য যে, অপু বিশ্বাস ও জয় চৌধুরী অভিনীত প্রথম সিনেমা ‘প্রেম প্রীতির বন্ধন’ আগামী ঈদে মুক্তির কথা রয়েছে।

আরো পড়ুনঃ
শপথ পাঠ করালেন সভাপতি কাঞ্চনঃ দায়িত্ব ও শপথ নিয়ে যা বললেন জায়েদ
এককভাবে মুক্তির প্রত্যাশা নিয়ে ৮ বছর পর বড় পর্দায় ফিরছেন অনন্ত জলিল
সাইমনের সাথে প্রিয়মনির ‘হাহাকার’: পরিচালনায় মোস্তাফিজুর রহমান মানিক

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ