সোমবার, মে ১৭, ২০২১

নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন অগ্নিকন্যা মাহিয়া মাহিঃ সাথে নবাগত আদর

জাতীয়পুরষ্কার প্রাপ্ত পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক তার নতুন সিনেমায় চুক্তিবদ্ধ করলেন ঢালিউডের অগ্নিকন্যা খ্যাত মাহিয়া মাহিকে। তার নতুন এই সিনেমার নাম ‘যাও পাখি বলো তারে’। আর এই সিনেমায় মাহির বিপরীতে অভিনয় করবেন ফেয়ার এন্ড হ্যান্ডসাম বিজয়ী এ কে আজাদ আদর।

একটি অনলাইন পত্রিকার প্রতিবেদন অনুযায়ী আগামী জানুয়ারি থেকে ছবিটির শুটিং শুরু করবেন মোস্তাফিজুর রহমান মানিক। এখন সিনেমাটির গান রেকর্ডিং ও প্রি-প্রডাকশনের কাজ চলছে। জানা গেছে গতকাল (২৮ ডিসেম্বর) তাদের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি হয়েছে নির্মাতার। এর মাধ্যমে চতুর্থবারের মতো মাহিকে নিয়ে কাজ করছেন মানিক।

- Advertisement -

নির্মাতাসূত্রে জানা গেছে গ্রামীণ পটভূমিতে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমা। এ প্রসংগে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে মানিক বলেন, ‘সম্পূর্ণ গ্রাম্য পটভূমির গল্প নিয়ে ছবিটি নির্মাণ করতে যাচ্ছি। প্রেম, বিরহ ও বিচ্ছেদ থাকছে মূল বিষয়। অনেক দিন বাংলাদেশে নিখুঁত গ্রামের ছবি নির্মিত হয় না। তা ছাড়া আমিও কখনো এমন ছবি তৈরি করিনি। এটি চ্যালেঞ্জ বলতে পারেন।’

- Advertisement -

২০০৯ সালের ‘মনপুরা’ মুক্তি পেয়েছিল। গ্রামীণ পটভূমির সে ছবির ‘যাও পাখি বলো তারে’ গানটি খুবই জনপ্রিয় হয়। সেই গান থেকেই মোস্তাফিজুর রহমান মানিক তার নতুন ছবির নাম রেখেছেন।

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • Sphulingo