চলতি মাসে নতুন সিনেমার মহরতঃ মার্চে দেশে ফিরছেন শাকিব খান

দেশে ফিরছেন শাকিব খান

কয়েক মাস আগে একটি অনুষ্ঠানে অংশ নিতে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন ঢাকাই সিনেমার সবচেয়ে বড় সুপারস্টার শাকিব খান। অনুষ্ঠান শেষে দেশে ফেরার কথা থাকলেও আমেরিকায় অবস্থান করছেন শাকিব খান। জানা গেছে যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাসের চিন্তা করছেন তিনি, সেই লক্ষ্যে সে দেশের নাগরিকত্বের জন্য আবেদনও করেছেন এই তারকা। অবশেষে জানা গেছে আগামী মার্চে দেশে ফিরছেন শাকিব খান ।

- Advertisement -

দেশে ফেরার আগে যুক্তরাষ্ট্রে চলতি মাসে নতুন একটি সিনেমার মহরত করবেন সুপারস্টার শাকিব খান। নতুন এই সিনেমা প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘চলতি মাসের শেষ সপ্তাহে নিউইয়র্কে বড় আয়োজনে নতুন ছবির মহরত অনুষ্ঠিত হতে যাচ্ছে। একটি পরিবার, দেশ ও সমাজের নানা চিত্র নিয়ে ছবির গল্প গড়ে উঠেছে।’ ফেরারী ফরহাদের চিত্রনাট্যে সিনেমাটি পরিচালনা করছেন হিমেল আশরাফ। সিনেমাটির বেশির ভাগ দৃশ্যধারন যুক্তরাষ্ট্রে হবে বলে জানা গেছে।

এদিকে দেশে ফেরা প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘মার্চের শেষ সপ্তাহেই দেশে ফিরব। কলকাতার কয়েকটি ছবির ব্যাপারে সেখানকার প্রযোজনা সংস্থা যোগাযোগ করেছে। ওই বিষয়ে কলকাতাও যেতে হবে। আসলে আমার দেশের চলচ্চিত্র জগৎকে আমি আরও সমৃদ্ধ করতে নিরলস কাজ করে যেতে চাই।‘ এ ছাড়া নিজের প্রযোজিত ‘প্রিয়তমা’ সিনেমার কাজ শুরুর কথাও জানিয়েছেন এই সুপারস্টার।

- Advertisement -

অন্যদিকে যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাসের গুঞ্জন প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘আসলে যুক্তরাষ্ট্রে গ্রিন কার্ড পেলেও এখানে আমার স্থায়ীভাবে বসবাস করার কোনও ইচ্ছা নেই। আমার ঠিকানা কিন্তু বাংলাদেশ। নিজের মাতৃভূমি বাংলাদেশেই কাজ করতে চাই। যেমনটা করছেন অন্যান্য দেশের সেলিব্রেটিরা।’

প্রসঙ্গত, সুপারস্টার শাকিব খান অভিনীত একাধিক সিনেমা বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। কিছুদিন আগেই শাকিব খান ‘গলুই’ নামে একটি সিনেমার কাজ শেষ করেছেন। আর মুক্তির অপেক্ষায় রয়েছে ‘লিডার আমিই বাংলাদেশ’ এবং ‘অন্তরাত্মা’ নামে দুটি সিনেমা। এরমধ্যে ‘গলুই’ সিনেমাটির মাধ্যমে প্রথমবারের মতো সরকারী অনুদানের সিনেমায় অভিনয় করছেন শাকিব খান। এই তিনটি সিনেমা ছাড়াও শাপলা মিডিয়া প্রযোজিত ‘বিদ্রোহী’ নামে আরো একটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

- Advertisement -

আরো পড়ুনঃ
সাম্প্রতিক ঘটনায় দুই নির্মাতার বিরুদ্ধে শাকিব খানের মামলার ঘোষনা!
এফ আই মানিকের হাত ধরে রূপালী পর্দায় শাকিব খানের জীবনের গল্প!
এবার শাকিব খানকে নিষিদ্ধ করার ঘোষণা দিলেন নির্মাতা ঝন্টু!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ