‘রিভেঞ্জ’ মুক্তির আগেই বুবলী ও রোশান জুটিকে নিয়ে মোহাম্মদ ইকবালের ‘বিট্রে’

বুবলী ও রোশান জুটিকে

গত সপ্তাহে এফডিসিতে গানের চিত্রায়ন দিয়ে শেষ হয়েছে ‘রিভেঞ্জ’ সিনেমার দৃশ্যধারনের কাজ। এদিকে ‘রিভেঞ্জ’ মুক্তির আগেই বুবলী ও রোশান জুটিকে নিয়ে নতুন সিনেমার ঘোষনা দিলেন নির্মাতা মোহাম্মদ ইকবাল। জানা গেছে ‘বিট্রে’ নামের এই সিনেমাটিতে অভিনয়ের জন্য রোশানের সঙ্গে চুক্তিপত্রে সম্পন্ন হয়ে গেলেও বুবলী মৌখিকভাবে সম্মতি দিয়েছেন।

- Advertisement -

সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে গণমাধ্যমকে বুবলী বলেন, ‘এ চলচ্চিত্রের প্রযোজক নাকি সম্পাদনা করার সময় আমাদের কিছু ফুটেজ দেখেছেন। ফুটেজ দেখার পর তাঁরা মুগ্ধ হয়েছেন। তাই তাঁরা সিদ্ধান্ত নিয়েছেন, আরেকটি চলচ্চিত্র নির্মাণের। আমাকে গতকাল নতুন চলচ্চিত্রের পরিকল্পনা জানানো হলে মৌখিকভাবে সম্মতি দিয়েছি। তবে গল্পটি নিয়ে আরও কয়েকবার বসতে হবে, এমনটাও জানিয়েছি পরিচালককে। এরপরই চুক্তিপত্রে স্বাক্ষর করব।’

এদিকে ইতিমধ্যে সিনেমাটিতে অভিনয়ের জন্য চুক্তিপত্রে স্বাক্ষর করেছেন জিয়াউল রোশান। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘এডিটিং প্যানেলে রিভেঞ্জ ছবিতে আমাদের দুজনের কাজ দেখে প্রযোজক ও পরিচালক খুশি হয়েছেন। আমার ধারণা, এ কারণে পরপর তাঁরা বুবলী ও আমাকে নিয়ে বিট্রে ছবিটিও বানাতে চাইছেন। মুক্তির আগে শুটিংয়ের ফুটেজ দেখে প্রযোজক–পরিচালকের আরেকটি চলচ্চিত্র বানানোর সিদ্ধান্তটা সত্যিই অনুপ্রেরণার।’

- Advertisement -

নির্মাতা সূত্রে জানা গেছে ‘রিভেঞ্জ’ সিনেমার মতো বুবলী ও রোশান জুটিকে নিয়ে নতুন এই সিনেমাটির গল্পও অ্যাকশন ঘরানার। ‘বিট্রে’ সিনেমাটিতে বুবলী ও রোশান জুটির কাজের বিষয়টি নিশ্চিত করে পরিচালক মোহাম্মদ ইকবাল জানান, ‘মিট দ্য প্রেস অনুষ্ঠিত হওয়ার পরদিন গানের শুটিংয়ের মাধ্যমে ছবিটির কাজ শুরু হবে। বর্তমানে এফডিসিতে গানের জন্য সেট তৈরির কাজ চলছে।’ পরিচালক আরও জানান ‘বিট্রে’ ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন ডিপজল।

অ্যাকশন ঘরানার এই সিনেমাটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন আবদুল্লাহ জহির বাবু। প্রসঙ্গত, গুলশানের একটি রেস্তরাঁয় মহরতের মাধ্যমে গত বছরের মে মাসে শুরু হয়েছিলো ‘রিভেঞ্জ’ সিনেমার কাজ। করোনা মহামারীর কারনে ধাপে ধাপে কাজ করতে হয়েছে সিনেমাটির নির্মাতাকে।

- Advertisement -

আরো পড়ুনঃ
গানের চিত্রায়ন দিয়ে শুরু হলো রোশান-বুবলী জুটির সিনেমা ‘মায়াঃ দ্য লাভ’
রোশান-পূজা জুটিকে নিয়ে বেঙ্গল মাল্টিমিডিয়ার নতুন সিনেমা ‘নাকফুল’
খলনায়িকা হয়ে পর্দায় আসছেন ঢাকাই সিনেমার নতুন প্রজন্মের নায়িকা পূজা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ