গানের চিত্রায়ন দিয়ে শুরু হলো রোশান-বুবলী জুটির সিনেমা ‘মায়াঃ দ্য লাভ’

রোশান-বুবলী জুটির

আরো একটি নতুন সিনেমার কাজ শুরু করছেন ঢালিউডের দুই জনপ্রিয় তারকা জিয়াউল রোশান এবং শবনম বুবলী। তরুণ পরিচালক জসিম উদ্দিন জাকি পরিচালিত রোশান-বুবলী জুটির নতুন এই সিনেমার নাম ‘মায়াঃ দ্য লাভ’। চলতি সপ্তাহের রোববার (৬ ফেব্রুয়ারি) বিএফডিসিতে গানের চিত্রায়ন দিয়ে শুরু হয়েছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। জানা গেছে সিনেমাটিতে রোশান ছাড়াও বুবলীর বিপরীতে আরো অভিনয় করছেন আনিসুর রহমান মিলন এবং সাইমন সাদিক।

- Advertisement -

সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা জাকি বলেন, ‘অনেকদিন হয় সিনেমাটির গল্প, চরিত্র ও শুটিং লোকেশন নিয়ে কাজ করেছি। শুটিং পূর্ববর্তী কাজে সন্তুষ্ট না হয়ে আমরা কেউই এই স্বপ্নের প্রকল্পের কাজ শুরু করতে চাইনি। তাই আপাতত আমরা গানের শুটিং দিয়ে ক্যামেরা চালু করলাম। আমি আশাবাদী সবাই মিলে দর্শকদের মন ছুঁয়ে যাবার মত একটি চলচ্চিত্র উপহার দিতে পারবো।’

‘মায়া: দ্যা লাভ’র প্রথম লটের শুটিংয়ে অংশ নিয়েছেন চিত্রনায়িকা বুবলী ও রোশান। পরবর্তী লটে যোগ দেবেন আনিসুর রহমান মিলন ও সাইমন সাদিকসহ আরো অনেকে। এদিন গানের শুটিংয়ের ফাঁকে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। সিনেমাটিতে তিন নায়কের মধ্যে দু’জনের সঙ্গে প্রথমবারের মতো অভিনয় করছেন বুবলী। এর মধ্যে শুধু ‘চোখ’ সিনেমায় রোশানের সঙ্গে পর্দা ভাগাভাগি করতে দেখা গিয়েছিলো বুবলীকে।

- Advertisement -

জানা গেছে প্রণয়ঘটিত দ্বন্দ্ব নিয়ে নির্মিত হতে যাচ্ছে রোশান-বুবলী জুটির সিনেমাটি। তারকাবহুল এই ছবিটি নির্মাণ করতে যাচ্ছেন পরিচালক জসিম উদ্দীন জাকির। তরুণ প্রযোজক আলিনুর আশিক ভুঁইয়া প্রযোজিত সিনেমাটির শুটিং ইতিমধ্যে শুরু হয়েছে। প্রথমে ঢাকা ও এর আশেপাশে সিনেমাটির দৃশ্যধারনের কাজ হবে।

আরো পড়ুনঃ
রোশান-পূজা জুটিকে নিয়ে বেঙ্গল মাল্টিমিডিয়ার নতুন সিনেমা ‘নাকফুল’
খলনায়িকা হয়ে পর্দায় আসছেন ঢাকাই সিনেমার নতুন প্রজন্মের নায়িকা পূজা
এবার ঢালিউডে করোনার থাবাঃ শেষ মুহুর্তে স্থগিত ‘শান’ সিনেমার মুক্তি

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ