খলনায়িকা হয়ে পর্দায় আসছেন ঢাকাই সিনেমার নতুন প্রজন্মের নায়িকা পূজা

নতুন প্রজন্মের নায়িকা পূজা

জাজ মাল্টিমিডিয়ার ‘নূরজাহান’ সিনেমার মাধ্যমে শিশুশিল্পী থেকে নায়িকা হিসেবে আবির্ভূত হয়েছিলেন পূজা চেরি। এরপর একই প্রতিষ্ঠানের প্রযোজনায় ‘প্রেম আমার ২’, ‘দহন’, ‘পোড়ামন ২’ ও ‘জ্বীন’ সিনেমায় অভিনয় করেন তিনি। মাঝখানে অন্য প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে ‘শান’, ‘সাইকো’, ‘হৃদিতা’, ‘গলুই’ ছবিগুলোতে অভিনয় করেন। তবে সম্প্রতি জানা গেছে এবার খলনায়িকা হয়ে পর্দায় আসছেন ঢাকাই সিনেমার নতুন প্রজন্মের নায়িকা পূজা চেরি।

- Advertisement -

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত নতুন একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়িকা পূজা চেরি। সঞ্জয় সমদ্দার পরিচালিত সিনেমাটির নাম ‘লজ্জা’। আর সিনেমাটিতে খলনায়িকা হয়ে পর্দায় আসছেন ঢাকাই সিনেমার নতুন প্রজন্মের নায়িকা পূজা। জানা গেছে ফেব্রুয়ারির শেষ সপ্তাহ থেকে শুরু হবে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। সিনেমাটিতে পূজার খলনায়িকা চরিত্রে অভিনয়ের বিষয়টি নিশ্চিত করেছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ।

সিনেমাটি প্রসঙ্গে তিনি বলেন, ‘পূজাকে জাজ মাল্টিমিডিয়া হাতে করে গড়েছে। এই প্রতিষ্ঠান থেকে তার বাদ পড়ার প্রশ্নই ওঠে না। পূজাকে আমরা আরো ভালো অভিনেত্রী হিসেবে গড়ে তুলতে চাই। আর তাই চ্যালেঞ্জিং চরিত্রগুলোতে তাকে নিই। লজ্জা ছবিতে পূজা এক সাইকো কিলারের চরিত্রে হাজির হবে। দর্শকদের জন্য এটা চমক হবে বলে আশা করছি।’

- Advertisement -

এদিকে পূজা বর্তমানে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘মাসুদ রানা’ সিনেমায় অভিনয় করছেন। সিনেমাটিতে তাকে সোহানা চরিত্রে দেখা যাবে। ‘মাসুদ রানা’ সিনেমার জন্য পূজাকে কঠিন পরিশ্রম করতে হয়েছে উল্লেখ করে আব্দুল আজিজ বলেন, ‘জাজ যখন কোন সিনেমা করে তার নায়ক বা নায়িকাকে সেই কাজের জন্য যথাযথ ট্রেনিং দেয়া হয়। মাসুদ রানা সিনেমার জন্য পূজাকে ৬ মাস জাজের তত্ত্বাবধানে নিয়মিত মার্শাল আর্ট শিখতে হয়েছে। আর পূজা নিজেও প্রচুর কষ্ট করেছে তার জন্য। মাসুদ রানাতে পূজা সোহানা চরিত্রে আসছে।‘

প্রসঙ্গত পূজা চেরি অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে ‘শান’ এবং ‘গলুই’ অন্যতম। এর মধ্যে পুলিশ অ্যাকশন থ্রিলার গল্পে ‘শান’ সিনেমাটিতে তিনি অভিনয় করছেন সিয়াম আহমেদের বিপরীতে। চলতি বছরের জানুয়ারিতে মুক্তির কথা থাকলেও করোনার কারনে পিছিয়ে গেছে সিনেমাটির মুক্তি। অন্যদিকে ‘গলুই’ সিনেমায় পূজা প্রথমবারের মত অভিনয় করছেন ঢালিউড সুপারস্টার শাকিব খানের বিপরীতে।

- Advertisement -

আরো পড়ুনঃ
আরো দুইটি সিনেমার কথা জানালেন ‘ঢাকা অ্যাটাক’ নির্মাতা দীপংকর দীপন
নতুন লুকে ভক্তদের জন্য চমক নিয়ে হাজির হলেন আরিফিন শুভ
কাঞ্চন-নিপুণ প্যানেলে শিল্পী সমিতির নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন পরীমনি

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ