নির্বাচন নিয়ে অভিযোগঃ নিপুণের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন জায়েদ

মামলার প্রস্তুতি নিচ্ছেন জায়েদ

সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে তৃতীয়বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জায়েদ খান। আর সভাপতি নির্বাচিত হয়েছেন বিরোধী প্যানেলের প্রার্থী ইলিয়াস কাঞ্চন। নির্বাচন শুরু আগে থেকেই আলোচনায় প্রার্থীরা। এক অপরের বিরুদ্ধে পাল্টাপাল্টি অভিযোগে উত্তাল ছিলো চলচ্চিত্র পাড়া। নির্বাচনের পরও থেমে নেই উত্তেজনা। বিশেষ করে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত জায়েদ খান ও পরাজিত প্রার্থী নিপুণের পাল্টাপাল্টি অভিযোগে উত্তাল ঢাকাই সিনেমা!

- Advertisement -

রবিবার প্রেসক্লাবে একটি সংবাদ সম্মেলন আয়োজনের মাধ্যমে জায়েদ খানের বিরুদ্ধে বেশকিছু অভিযোগ আনেন নিপুণ। প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা হারুনকে নিয়ে ‘জালিয়াতি’র মাধ্যমে নির্বাচনে জায়েদ পাশ করেছেন অভিযোগ তুলেন এই অভিনেত্রী। নির্বাচনে জালিয়াতির অভিযোগ এনে আবারও সাধারণ সম্পাদক পদে নির্বাচন দাবি করেন নিপুণ! ওইদিন সংবাদ সম্মেলনে নিপুণ কিছু ম্যাসেঞ্জারের চ্যাট স্ক্রিনশট দেখান। তিনি দাবি করেন, এই স্ক্রিনশটগুলো জায়েদ খানের।

এদিকে নিপুণের এসব অভিযোগের প্রেক্ষিতে পরদিন সোমবার সন্ধ্যায় এফডিসিতে সংবাদ সম্মেলনের আয়োজন করেন জায়েদ খান। সেখানে তিনি জানান, তেজগাঁও শিল্পাঞ্চল থানায় চিত্রনায়িকা নিপুণকে প্রধান আসামী করে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করার প্রস্তুতি নিচ্ছেন তিনি। নিপুণের আনিত অভিযোগ বানোয়াট এবং উদ্দেশ্যপ্রণীত বলে দাবী করেন টানা তিনবারের নির্বাচিত সাধারণ সম্পাদক জায়েদ খান। নির্বাচন নিয়ে অভিযোগের প্রেক্ষিতে নিপুণের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন জায়েদ খান।

- Advertisement -

এ প্রসঙ্গে জায়েদ বলেন, ‘নিপুণের বিরুদ্ধে আমি বাদী হয়ে ডিজিটাল আইনে মামলা করবো। কারণ, ডিজিটাল আইনে স্পষ্ট ভাষায় উল্লেখ আছে কোনো সমর্থিত সূত্র কিংবা সত্যিকারের সাক্ষ্য প্রমাণ ছাড়া কারো ছবি, কারো লেখা আপনি কোনো ডিজিটাল মাধ্যমে ব্যবহার করে তার বিরুদ্ধে কোনো অপপ্রাচার বা মিথ্যা প্রচার চালাতে পারবেন না। আমি মনে করি, যিনি সংবাদ সম্মেলনে স্ক্রিনশটগুলো দেখিয়েছেন, শুধু তিনি না- তারসাথে যারা সহায়ক হিসেবে ছিলেন, সবার নামে আমি একটি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করবো।‘

এছাড়া টাকা দিয়ে ভোট কেনার অভিযোগ অস্বীকার করে জায়েদ খান আরো বলেন, ‘টাকা দিয়ে ভোট কিনেছি, এটা একটা মিথ্যে অভিযোগ। আর আমার স্ক্রিনশটটি তিনি যাচাই বাছাই না করে আমার নাম বলে নিজে পড়ে দেশবাসীর সামনে আমাকে ছোট করেছেন। এটা একটা মানহানিকর কাজ। আমি আমার আইনজীবীর সাথে কথা বলেছি, তিনি নিপুণের সংবাদ সম্মেলনের ভিডিওটি দেখছেন। তার পরামর্শেই আমরা মামলাটি গুছাচ্ছি। আজকে না হলেও আগামিকাল আমরা মামলাটি করবো।’

- Advertisement -

আরো পড়ুনঃ
দীর্ঘদিন পর প্রকাশ্যে এসে শিল্পী সমিতি নিয়ে বিস্ফোরক চিত্রনায়িকা পপি
জায়েদ খানকে বিয়ের পরামর্শ দিলেন সভাপতি পদপ্রার্থী ইলিয়াস কাঞ্চন
শিল্পীদের সদস্যপদ বাতিল প্রশ্নে জায়েদ খানের সমালোচনায় আলমগীর

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ